প্রেসক্লাবে দলীয় কর্মসূচি শেষে বিব্রতকর অবস্থায় বাবু গয়েশ্বর রায়

৪৭ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা – জাতীয় সংঘের সনদ (তারেক রহমানের সনদ) ছাড়া দলের কোন কমিটি করা যায় না।বিএনপির সাথে প্রতারনা করেছে ছাত্রদল গলির ভিতরে মিছিল করে ফেইসবুকে পোষ্ট দেওয়া ছাড়া আর কিছুই করে নাই এমন লাগামহীন কটূক্তি করার পর গতকাল ও এমন বক্রোক্তি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়। এবার দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে নিয়ে বেফাঁস মন্তব্য করেছেন বাবু গয়েশ্বর.১/১১ শিক্ষার পর ও বেগম জিয়া আসল নকল চিনেন না বলে অভিযোগ গয়েশ্বরের।

গতকাল প্রেস ক্লাবে পল কমিউনিটি ফোরাম আয়োজিত প্রয়াত নেতা হান্নান শাহ এর স্মরন সভায় এমন মন্তব্য করলে বিএনপির তৃনমুল নেতাকর্মীরা সভাস্থল ত্যাগ করেন।তাছাড়া তার অতিদীর্ঘ বক্তব্য উপস্থিত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা ও বিরক্ত হয়। সর্ব শেষে বাবু গয়েশ্বরের বিদায়ী মুহূর্তে দূরে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকজন কেন্দ্রীয় ছাত্র নেতা তাকে এগিয়ে দিতে আসেননি।

এমনকি বাবু গয়েশ্বর উপস্থিত নেতাদের দৃষ্টি আকর্ষণ করতে চাইলে ও ছাত্রদল নেতারা এগিয়ে আসেননি। বরং বিরক্ত প্রকাশ করে বাবু গয়েশ্বরকে এড়িয়ে যান। যা উপস্থিত গনমাধ্যম কর্মীদের দৃস্তিতে আসে।অবস্থা বেগতিক দেখে এবং উপস্থিত ছাত্র নেতাদের রোষানল থেকে বাচতে তারাহুরা করে প্রেস ক্লাব ত্যাগ করেন। এই প্রতিবেদক উপস্থিত ছাত্রনেতাদের নিকট জানতে চাইলে এক ছাত্রনেতা চিৎকার করে বলেন – এবার মাইর হবে মাইর, বয়স হইতে দাদার মতিভ্রম হইছে। বিএনপির কেন্দ্রীয় কমিটির কেনা বেচা শেষ করে এবার ছাত্র দল ধ্বংসের পাঁয়তারায় লিপ্ত বাবু গয়েশ্বর। ছাত্রনেতা শেষে নিজের নাম প্রকাশ না করার জন্য এই প্রতিবেদককে অনুরোধ করেন।

উপস্থিত নেতারা অভিযোগ করেন, দাদা মন্ত্রী এমপিদের সঙ্গে খানা-পিনা করেন আবার মিটিং এ পাকা পাকা কথা বলেন।কেউ দলের জন্য কিছু করেন নাই, বাবু একাই সব করেছে।এই জন্যই উনার পরিবারের ৭ জন নির্বাহী কমিটিতে। ম্যাডামের জন্যই আমরা কিছু বলি না।উত্তেজিত নেতারা ইত্যাদি অভিযোগ করতে থাকেন।ইহা উল্লেখ্য যে, সরকারের বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এবং কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও থানা সভাপতি শাহিন আহমদের সাথে একান্ত আলাপ চারিতার একটি ছবি প্রকাশিত হলে ফেঁসে গিয়েছিলেন বাবু গয়েশ্বর।

যুবদল কেন্দ্রীয় কমিটি গঠন নিয়ে বাবু গয়েশ্বরের বাড়াবাড়ি ছাত্রদল নিয়ে কটূক্তি তারেক রহমানকে নিয়ে বিষোদগার এবং এখনি বেগম খালেদাজিয়াকে নিয়ে গয়েশ্বরের আপত্তিজনক মন্তব্যে নেতাকর্মীরা ক্ষুদ্ধ। এর বহিঃ প্রকাশ যে কোন অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম দিতে পারে।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  

নূর-এ আলম সিদ্দিকী, বিশেষ প্রতিনিধি #

নূর-এ-আলম ছিদ্দিকী, পিতা: হাজী মোঃ ওয়ায়েদ উল্লাহ, মাতা: মোসাঃ খোদেজা বেগম। জন্ম : ২ জুন, ১৯৭২, ৬৭/১, পাওয়ার হাউজ রোড, শিমরাইল কান্দি, ব্রাহ্মণবাড়ীয়া। বর্তমানে অবস্থান : বাড়ী নং #১১২, ব্লক-সি, ওয়ার্ড নং- ২, কান্দিপাড়া, মিজমিজি, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ। মোবাইল নম্বর : ০১৭১১-৩৯৬০৪৮, ০১৮১৯-৪৪৪০২২, ই-মেইল : rezveahmed121@gmail.com জাতীয় পরিচয় পত্র নং: ১৯৭২১২১০৪৬৮২২০৬০৩

Social Media Auto Publish Powered By : XYZScripts.com