বিএনপি ক্ষমাতয় আসে লুটপাট করে জনগণকে নিঃস্ব করতে : লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর # আওয়ামীলীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে আর বিএনপি ক্ষমাতয় আসে লুটপাট করে জনগণকে নিঃস্ব করতে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপির সমলোচনা করে তিনি তিনি আরো বলেন, বিএনপি আন্দোলনের নামে কোরান শরীফে আগুন লাগিয়েছে। যারা ধর্মের নামে মানুষ হত্যা করে তাদের আবার কিসের ধর্ম। ইসলাম শান্তির ধর্ম, ইসলাম মানুষ হত্যা সমর্থন করে না। তিনি বলেন, আমাদের ছেলে মেয়েরা যাতে জঙ্গীবাদে জড়িয়ে না পড়ে সেদিকে আমাদের লক্ষ্য রাখতে হবে। গতকাল আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন বাংলাদেশের উন্নয়নের যা কিছু হয়েছে তা করেছে আওয়ামীলীগ, বিএনপি করেছে ধ্বংস ও নৈরাজ্য। বৃহত্তম নোয়াখালিতে জাতির পিতা আদর্শ গ্রাম এবং গুচ্ছ গ্রাম শুরু করেছিলেন, ১৯৯৭ সালে ফেরী সার্ভিস চালু করেছি, আশ্রয়হীন মানুষকে ঘর করে দিয়েছি। বর্গা চাষীদের ঋণ চালু করে দিয়েছি, আজকে বাংলাদেশ খাদ্যে স্বয়ং সম্পন্ন, আওয়ামীলীগের আমলে ৩৬ হাজার প্রাথমিক বিদ্যালয় সরাকরি করা হয়েছে। আমি লক্ষ্মীপুরে খালি হাতে আসিনি আপনাদের জন্য নিয়ে এসেছি উপহার।

লক্ষ্মীপুরবাসীর উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, লক্ষ্মীপুরের উন্নয়নের ব্যাপারে আপনাদের কোনো দাবি-দাওয়া করার প্রয়োজন নেই। এদেশ আমি চিনি। দেশের সব পথ-ঘাট আমার চেনা। প্রয়োজন অনুযায়ী উন্নয়ন করা হবে। তিনি বলেন, লক্ষ্মীপুরসহ এই অঞ্চলের মানুষকে যাতে কাদা-পানির পথে না হাঁটতে হয় সেজন্য প্রতিটি ওয়ার্ড পর্যায় পর্যন্ত রাস্তা করে দেওয়া হবে। আগামী নির্বাচনসহ সব নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

এর আগে প্রধানমন্ত্রী রামগতি ও কমলনগর মেঘনা নদীর তীর সংরক্ষণ প্রকল্প (১ম পর্যায়), চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন, যুব প্রশিক্ষণ কেন্দ্র, লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ ভবন, সদর উপজেলা পরিষদ অডিটোরিয়াম, কমলনগর উপজেলা পরিষদ ভবন, কমলনগর  উপজেলা অডিটোরিয়াম, লক্ষ্মীপুর পৌর আইডিয়াল কলেজ ভবন, মোহাম্মদিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্র নির্মাণ (৩য় ও ৪র্থ), কমলনগর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও প্রাণী হাসপাতাল উন্নয়ন কাজ উদ্বোধন করেন।

এছাড়া ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল, প্রশাসনিক ভবন ও নাবিক নিবাস-কোস্টগার্ড মজু চৌধুরীর হাট, পুলিশ অফিসার্স মেস লক্ষ্মীপুর সদর পুলিশ ফাঁড়ি, আঞ্চলিক পাসপোর্ট অফিস ভবন, লক্ষ্মীপুর খাদ্যগুদামে ৫০০ মেট্রিক টন ধারণ ক্ষমতাসম্পন্ন নতুন গুদাম নির্মাণ, রামগঞ্জ উপজেলায় ১৩২/৩৩ কেবি গ্রিড উপ-কেন্দ্র নির্মাণ, পিয়ারাপুর সেতু, চেউয়াখালী সেতু, মজু চৌধুরীর হাটে নৌ বন্দর, লক্ষ্মীপুর পৌর আধুনিক বিপণী বিতান, রামগঞ্জে আনসার ও ভিডিপি ব্যাটালিয়ন সদর দফতর কমপ্লেক্স, লক্ষ্মীপুর পৌর আজিম শাহ (রা.) হকার্স মার্কেট, লক্ষ্মীপুর সরকারি কলেজ একাডেমিক ভবন কাম পরীক্ষা কেন্দ্র, লক্ষ্মীপুর পুলিশ লাইন্স মহিলা ব্যারাক নির্মাণ, লক্ষ্মীপুর শহর সংযোগ সড়কে পিসি গার্ডার সেতু নির্মাণ, রায়পুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ও কমলনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।

জনসভায় জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, যুব ও ক্রীড়া উপ মন্ত্রী আরিফ খান জয়, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলাহাজ্ব আবু তাহের, জেলা সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
৭৫ বার পঠিত

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি #

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি। মোবাইলঃ 01714-953963, ইমেইলঃ kkumar3700@gmail.com

Social Media Auto Publish Powered By : XYZScripts.com