সেই ধর্ষিতা আমি নই : রাহা তানহা খান

১৩২ বার পঠিত

মডেলিং, টিভি ও চলচ্চিত্রের ব্যস্ত অভিনয়শিল্পী রাহা তানহা খান। বনানীর চাঞ্চল্যকর দুই তরুণী ধর্ষণ মামলার আসামি নাঈম আশরাফের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করলেন এই মডেল-অভিনেত্রী। শনিবার রাত থেকে রাহার সঙ্গে ধর্ষক নাঈম আশরাফের একটি সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ছবির ক্যাপশনে লেখা ছিল ওইদিনের ঘটনায় রাহাও ধর্ষিত হয়েছেন। কিন্তু এটা সম্পূর্ণ মিথ্যা ও অনুমান নির্ভর কথা বলে জানিয়েছেন রাহা।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে রটেছে, সম্প্রতি বনানীতে ঘটে যাওয়া দুই তরুণীকে ধর্ষণের যে ঘটনা ঘটেছে, তার মধ্যে একজন তিনি। ধর্ষক নাঈম আশরাফের সঙ্গে সেলফির কারণে তা আরও পাকাপোক্ত হয়েছে। কিন্তু আসল ঘটনা কী? তা জানতে রাহা তানহা খানের সঙ্গে কথা হলে তিনি বলেন.. আসামি নাঈম আশরাফের সঙ্গে আমার কোনো রকম সম্পর্ক নেই, তাকে চিনতামও না।
শোনা যাচ্ছে আপনি ধর্ষিত দুই তরুণীর একজন?
মিথ্যা কথা, পত্রিকাসহ সব জায়গায় যে তথ্য আছে, তাতে ধর্ষিত দুই তরুণীর পরিচয় বিস্তারিত আছে। সেই দুইজনের মধ্যে আমি যে নই, তার প্রমাণ আছে। আমি সেই ধর্ষিতা নই। তবে কেন এই কথা ছড়াচ্ছে, বুঝতে পারছি না।

ধর্ষক নাঈম আশরাফের সঙ্গে আপনার সেলফি ফেসবুকে ভাইরাল হলো কীভাবে?
বন্ধুরা মিলে একটি রেস্টুরেন্টে খেতে গিয়েছিলাম। সেখানে আশরাফ আমার কাছে এসে বলে যে, সে আমাকে নেহা কক্করের একটি অনুষ্ঠানে ড্যান্স করার জন্য ফোন দিয়েছিল। কিন্তু আমি রেসপন্স করিনি। ওইদিনই আলাপের একপর্যায়ে সে আমার সঙ্গে ছবি তুলতে চায়। প্রকাশিত ছবিটি সে সময়েই তোলা। আমি মিডিয়াতে কাজ করি। অনেকেই দেখা হলে আমার সঙ্গে ছবি তোলেন। তাদের মধ্যে কে ভালো কে মন্দ এটা তো বোঝার উপায় নেই।

তিনি আরো বলেন, ছবিটি প্রকাশের পর আমি সামাজিকভাবে হেয় হয়েছি। সবার প্রতি আমার একটাই চাওয়া, আমাদের পরিবার ও সামাজিক একটা অবস্থান রয়েছে। তাই কোনো গুজব ছড়ানোর আগে বিষয়টি সবার খেয়াল করা দরকার।

সেলফি কারা ছড়িয়েছে, জানতে পেরেছেন?
জেনেছি আগেই। তবে পাত্তা দেইনি। পরে কাছের মানুষদের কাছ থেকে ঘন ঘন ফোন আর এসএমএস পেয়ে ব্যাপারটি সিরিয়াসলি নিয়েছি। ফেসবুকে একটা মহিলার ছবি সম্বলিত একটা অ্যাকাউন্ট থেকে আমার সঙ্গে নাঈম আশরাফের ছবিটা ছড়িয়েছে। সেই অ্যাকাউন্টের বিস্তারিত সংগ্রহ করছি। সব তথ্য পেলে তারপর আইনের আশ্রয় নেব। একটা ভুয়া খবর আমার ক্যারিয়ারে নেতিবাচক প্রভাব ফেলবে, এটা আমি হতে দেব না। ঠিক এটা মনে না করলেও নেতিবাচক প্রভাব তো পড়বেই। সেটা কীভাবে আমি মেনে নেব! সবাই তো আসল ঘটনা জানছে না।

বর্তমানে চলচ্চিত্রে অভিনয়ের অবস্থা কী?
আমি প্রথমে একটি মিউজিক্যাল মুভিতে অভিনয় করেছি। নাম ‘সারাংশে তুমি’। কুমার বিশ্বজিতের ৮টি গান দিয়ে সাজানো হয়েছিল এই মিউজিক্যাল মুভি। এটি পরিচালনা করেছেন আশিকুর রহমান। আমার বিপরীতে ছিলেন অন্তু করিম। এ ছাড়া আরও একটি ছবির কাজ শেষ করেছি। নাম ‘অভয় দ্য সাইক্লোন’। এ ছাড়া ‘রূপ’ নামের আরও একটি ছবিতে কাজ করব। এরপর আরও দুটি ছবিতে অভিনয় করব। কিন্তু এই মুহূর্তে এর বেশি কিছু বলতে পারছি না।

নতুন মিউজিক ভিডিওর কাজ করছেন না?
না, ছবির শুটিংয়ের কারণে মিউজিক ভিডিওতে কাজ করা সম্ভব হচ্ছে না।

‘সারাংশে তুমি’ মিউজিক্যাল মুভির ‘চমকে চমকে চমকিয়া’ গান :

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
Social Media Auto Publish Powered By : XYZScripts.com