আজ বুধবার, ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, ২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী, শরৎকাল, সময়ঃ সন্ধ্যা ৬:৫৭ মিনিট | Bangla Font Converter | লাইভ ক্রিকেট

বার্ষিক ক্যাম্পাস রিক্রুটমেন্ট প্রোগ্রাম-২০১৫ সফলভাবে সম্পন্ন করল হুয়াই টেকনোলজিস(বাংলাদেশ)

বিশ্বের শীর্ষস্থানীয় আইসিটি সেবাদানকারী প্রতিষ্ঠান হুয়াই টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেড তাদের বার্ষিক ক্যাম্পাস রিক্রুটমেন্ট প্রোগ্রাম-২০১৫ সফলভাবে সম্পন্ন করেছে। এই প্রোগ্রামের মাধ্যমে হুয়াই বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ১৫ জন নবীন গ্র্যাজুয়েটদের নির্বাচিত করেছে। ক্যাম্পাস রিক্রুটমেন্ট প্রোগ্রামের মূল লক্ষ্য হলো স্থানীয় প্রতিভাদের পুর্ববর্তী কোন কাজের অভিজ্ঞতা ছাড়াই হুয়াই-এর সাথে কাজ করার সুযোগ দেওয়া।

 

হুয়াই, ২০১৫ সালের ক্যা¤পাস রিক্রুটমেন্ট প্রোগ্রামের প্রথমে নির্বাচিত প্রত্যেকটি বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার কাউন্সেলিং সেশন নেয় যা পরিচালনা করেন হুয়াই বাংলাদেশের এইচআর ডিরেক্টর তৌহিদুল হাসান। হুয়াই বিশ্বাস করে যে ক্যা¤পাস রিক্রুটমেন্ট প্রোগ্রামের মাধ্যমে বাংলাদেশের তরুণ প্রকৌশলীরা কারিগরী জ্ঞান আদান-প্রদানের সুযোগ পাবেন যা বাংলাদেশের মানুষের জীবন তথ্যপ্রযুক্তির মাধ্যমে উন্নয়নে সাহায্য করবে। এই প্রোগ্রামের মাধ্যমে নবীন গ্রাজুয়েটরা একটি বহুমাত্রিক সাংস্কৃতিক পরিবেশে বিভিন্ন দেশের বিশেষজ্ঞদের সাথে কাজ করতে পারবেন। বাংলাদেশের তরুণ প্রতিভাদের ক্যারিয়ারের বিকাশে এটি হুয়াই এর সামাজিক দায়বদ্ধতার একটি অংশ।

হুয়াই বিশ্বের শীর্ষস্থানীয় বৈশ্বিক প্রযুক্তি পণ্য এবং সেবাদাতা প্রতিষ্ঠান এবং বিশ্বের ১৭০টিরও বেশী দেশে এটি পণ্য ও সেবা দিয়ে যাচ্ছে। বিশ্বের এক-তৃতীয়াংশ মানুষ হুয়াই-এর সেবার গন্ডিতে রয়েছে। সামাজিকভাবে দায়বদ্ধ কো¤পানী হিসেবে হুয়াই বাংলাদেশে বিগত কয়েক বৎসর যাবত ক্যা¤পাস রিক্রুটমেন্ট কার্যক্রম চালিয়ে আসছে। হুয়াই ক্যাম্পাস রিক্রুটমেন্ট প্রোগ্রাম-২০১৫ এ হুয়াই কর্মকর্তাগণ, বুয়েটের শিক্ষকবৃন্দ এবং অংশগ্রণকারী শিক্ষার্থীরা।

হুয়াই প্রসঙ্গে:
হুয়াই’র পণ্য ও সেবা সুবিধা বিশে^র ১৭০টিরও বেশি দেশে পাওয়া যায়। বিশ্বের এক তৃতীয়াংশেরও বেশি জনসংখ্যার কাছে সেবা পৌছে দিচ্ছে হুয়াই । ২০১৩ সালে স§ার্টফোন শিপমেন্টে ইন্টারন্যাশনাল ডাটা কর্পোরেশনের তথ্য অনুযায়ী  হুয়াই সারাবিশে^ তৃতীয় স্থান অধিকার করে। হুয়াই যুক্তরাষ্ট্র, জার্মানী, সুইডেন, রাশিয়া, ভারত ও চীনসহ বিশ্বজুড়ে ১৬ টিরও বেশি আরএন্ডডি সেন্টার স্থাপন করেছে। মোবাইল ফোন, মোবাইল ব্রডব্যান্ড ডিভাইস, হোম ডিভাইস, ক্লাউডস ও কনজিউমার চিপসেটসসহ বিস্তৃত পরিসরে হুয়াইর তিনটি ব্যবসা গ্রুপ কাজ করে চলেছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি [আইসিটি] খাতে ২০ বছরেরও বেশি সময় জুড়ে ব্যাপক অভিজ্ঞতায় হুয়াইর রয়েছে বৈশ্বিক নেটওয়ার্ক, বিস্তৃত বিজনেস ও সহযোগীদের  পরিচালনার অভিজ্ঞতা। হুয়াই ডিভাইসের মধ্য দিয়ে হুয়াই কনজিউমার বিজনেস গ্রুপ গ্রাহকদের কাছে সর্বশেষ প্রযুক্তি উপহার দিতে দায়বদ্ধ। বিশ্বে যে যেখানেই অবস্থান করুক না কেন; সকলেরই হাতের নাগালে সর্বশেষ প্রযুক্তির সহজলভ্যতা পৌছে দেওয়ার ব্যাপারে হুয়াই প্রতিশ্রুতিবদ্ধ।
আরো তথ্যের জন্য অনলাইনে ভিজিট করুন www.huawei.com অথবা ফলো করুন:

http://www.linkedin.com/company/Huawei;   http://www.twitter.com/Huawei

http://www.facebook.com/Huawei;                      http://www.google.com/+Huawei

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে
Social Media Auto Publish Powered By : XYZScripts.com