স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর নতুন সুপারফোন গ্যালাক্সি সি৯ প্রো

৫৮ বার পঠিত

স্যামসাং মোবাইল বাংলাদেশ স্মার্টফোন লাইনআপের সর্বশেষ সংস্করণ জনপ্রিয় গ্যালাক্সি সিরিজের নতুন মডেল গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোন উন্মোচন করেছে। গ্যালাক্সি সি৯ প্রো ডিভাইসটি প্রি-বুক করে গ্রাহকরা পাবেন একটি অরিজিনাল এবং এক্সক্লুসিভ স্যামসাং স্কুপ ব্লুটুথ স্পিকার। গ্রাহকরা ২১ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত অনলাইনে এবং স্যামসাং-এর সকল অনুমোদিত স্টোরে এই ডিভাইসটির প্রি-বুক করতে পারবেন।

এর আগে, ‘স্মার্টফোন এন্ড ট্যাব এক্সপো ২০১৭’-তে স্যামসাং-এর প্যাভিলিয়নে এই ডিভাইসটির উন্মোচন ও প্রি-বুকিং শুরু ঘোষণা হয়। এতে উপস্থিত ছিলেন মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লী এবং হেড অব মোবাইল মূয়ীদুর রহমান।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লী বলেন, “স্যামসাং-এ আমরা সবসময় গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ এবং আনন্দময় করার চেষ্টা করি। স্মার্টফোনগুলোর ব্যবহার বৃদ্ধির সাথে, এর চমৎকার সব অ্যাপ এবং এর মাল্টি-টাস্কিং ক্ষমতার কারণে গ্রাহকদের মধ্যে অধিক কার্যক্ষমতার ডিভাইস ব্যবহারের চাহিদা তৈরি হয়েছে। গ্যালাক্সি সি৯ প্রো নিয়ে আসার মাধ্যমে আমরা গ্রাহকদের পরবর্তী পর্যায়ের প্রত্যাশিত চাহিদাসমূহ গর্বের সাথে পূরণ করতে পারবো”।

সুপারফোন হিসেবে পরিচিত গ্যালাক্সি সি৯ প্রো হ্যান্ডসেটটি সেই সব গ্রাহকদের জন্য প্রস্তুত করা হয়েছে যারা স্মার্টফোন থেকে আরও বেশি কিছু প্রত্যাশা করেন। এটিতে রয়েছে সেরা স্ক্রিন, মেমোরি এবং ক্যামেরা। সেরা মানের এসব ফিচারের মাধ্যমে গ্রাহকরা গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনে উপভোগ করতে পারবেন সেরা মাল্টিমিডিয়া, স্বচ্ছ এবং অসাধারণ ছবি দেখার অভিজ্ঞতা।

অসাধারণ কার্যক্ষমতা

এই প্রথমবারের মতো স্যামসাং মোবাইল গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনে নিয়ে এসেছে শক্তিশালী কার্যক্ষমতার জন্য ৬ গিগাবাইট র‌্যাম, যেটি নিশ্চিত করবে নিরবিচ্ছিন্ন মাল্টি-টাস্কিং-এর অভিজ্ঞতা। এছাড়াও, এতে রয়েছে ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি এবং ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা। এতে রয়েছে ৬৪ বিট অক্টা কোর প্রসেসর, যা গ্রাহকদের স্বাচ্ছন্দ্যপূর্ণ মাল্টিমিডিয়া, গেমিং এবং অ্যাপস ব্যবহারের অভিজ্ঞতা দেবে।

ধরে রাখুন জীবনের সেরা মুহুর্তগুলো

স্বল্প আলোতে উজ্জ্বল ছবি তুলতে গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনে রয়েছে এফ ১.৯ অ্যাপারচারসম্পন্ন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট এবং ব্যাক ক্যামেরা। এই স্মার্টফোনের উচ্চ রেজ্যুলেশনসম্পন্ন ক্যামেরা নিশ্চিত করবে উন্নত মানের সেলফি অভিজ্ঞতা এবং এর ডুয়েল এলইডি ফ্লাশ ছবিকে করবে আরও পরিস্কার।

বৃহৎ ডিসপ্লে

এই স্মার্টফোনে রয়েছে ৬ ইঞ্চির বিশাল ডিসপ্লে। সম্পূর্ণ এইচডি এসঅ্যামোলেড স্ক্রিনে গ্রাহকরা পাবেন অসাধারণ দেখার অভিজ্ঞতা। এর এই অসাধারণ স্ক্রিনটিতে রয়েছে ডুয়েল স্পিকার, যার ফলে ব্যবহারকারীরা পাবেন উচ্চ মানসম্পন্ন মাল্টিমিডিয়া ব্যবহারের অভিজ্ঞতা।

মনোমুগ্ধকর ডিজাইন

গ্যালাক্সি সি৯ প্রো একটি পরিপূর্ণ ডিজাইনের স্মার্টফোন। এটিতে রয়েছে সম্পূর্ণ মেটাল ইউনিবডি এবং এর পুরুত্ব মাত্র ৬.৯ মিমি। এক হাতে ধরে রাখার জন্য এই ডিভাইসটি খুবই আরামদায়ক। এটির ওজন মাত্র ১৮৮ গ্রাম, যা ৬ ইঞ্চির মতো বড় একটি ফোনের ক্ষেত্রে সত্যিই মুগ্ধকর।

দীর্ঘস্থায়ী ব্যাটারি

গ্যালাক্সি সি৯ প্রো-তে রয়েছে দ্রুত চার্জিং প্রযুক্তিসহ ৪,০০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি, যা ব্যবহারকারীর র্দীঘক্ষণ গেম খেলা এবং মাল্টি-মিডিয়াসহ আরও অনেক কিছুর ব্যবহার নিশ্চিত করে। এই ডিভাইসটি ইউএসবি টাইপ-সি সাপোর্ট করে, যা দ্রুততর ডাটা স্থানন্তর করতে সক্ষম। এতে রয়েছে দুটি সিম কার্ড ও একটি মাইক্রো এসডি কার্ড ব্যবহারের ব্যবস্থা। এই স্মার্টফোনটিতে আরও রয়েছে এস সিকিউর, এস পাওয়ার প্ল্যানিং এবং আল্ট্রা ডাটা সেভিং (ইউডিএস) ফিচার।

দাম ও প্রাপ্যতা

গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনটি কালো ও সোনালী রং-এ বাজারে পাওয়া যাবে। আগ্রহী গ্রাহকরা ২১ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত www.prebookc9.com এই সাইটের মাধ্যমে অনলাইনে ও স্যামসাং-এর সকল স্টোরে ডিভাইসটি প্রি-বুক করতে পারবেন। প্রতিটি প্রি-বুকিং-এর জন্য গ্রাহকরা ফ্রি পাবেন স্যামসাং-এর স্কুপ ব্লুটুথ স্পিকার। এই ডিভাইসটির মূল্য ৪৯,৯০০ টাকা মাত্র। গ্রাহকরা ২৪ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ১,৭৫০ টাকা থেকে শুরু করে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

আগ্রহী গ্রাহকরা ২১ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত www.prebookc9.com এই সাইটের মাধ্যমে অনলাইনে এবং স্যামসাং-এর সকল স্টোরে ডিভাইসটি প্রি-বুক করতে পারবেন। গ্যালাক্সি সি৯ প্রো ডিভাইসটি প্রি-বুক করে গ্রাহকরা পাবেন একটি অরিজিনাল এবং এক্সক্লুসিভ স্যামসাং স্কুপ ব্লুটুথ স্পিকার। গ্যালাক্সি সি৯ প্রো হ্যান্ডসেটে রয়েছে ৬ গিগাবাইট র‌্যাম, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা এবং ৬ ইঞ্চি এফএইচডি এসঅ্যামোলেড ডিসপ্লে এবং সম্পূর্ণ মেটাল ইউনিবডি

Samsung Galaxy C9 Pro Specifications:

Display

6” FHD (1080×1920) sAMOLED

Chipset

Qualcomm |MSM8976SG

Octa  1.95 GHz + 1.4 GHz

Bearer

2G 850/900/1800

3G B1(2100),B2(1900),B5(850),B8(900)

LTE B1(2100),B3(1800),B5(850),B40(2300),B41(2500)

Memory

6GB (RAM) +  64GB (eMMC)

microSD up to 256GB

Camera

16MP with Dual LED Flash + 16MP  (F/1.9 + F/1.9)

Connectors

USB Type-C, 3.5mm Earjack

Sensors

Accelerometer, Proximity, Geomagnetic, light, Finger scanner, LED Indicator, Gyro sensor

Wireless Connectivity

BT 4.2, Wi-Fi a/b/g/n /ac 2.4GHz/5.0GHz

Wi-Fi Direct

GPS

GPS, GLONASS, Beidu, Support FLP

Dimension, Weight

162.9 x 80.7 x 6.9t ,188g

Battery capacity

4,000mAh

OS/Upgrade

Android M(6.0)

NFC

Yes

PC Sync

Smart Switch (PC version)

Radio

FM Radio

Video

Recording: FHD 1920 x 1080 @30fps

Playback: UHD 4K (3840 x 2160) @30fps

Others

2+1 Slot, AFC 2.0, USB Type C

Dual Speaker (Using RCV as SPK)

স্যামসাং ইলেকট্রনিক্স কোম্পানী লিমিটেড সম্পর্কে

অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কোঃ লিঃ বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, প্রিন্টার, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে। স্মার্ট হোম এবং ডিজিটাল হেলথ ইনিশিয়েটিভ এর মাধ্যমে প্রতিষ্ঠানটি “ইন্টারনেট অফ থিংস” এ অগ্রণী ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠানটিতে বিশ্বজুড়ে ৮৪টি দেশে ৪৯০,০০০ জন কর্মী কাজ করে এবং বাৎসরিক আয় ২৫০ বিলিয়ন মার্কিন ডলার।

বিস্তারিত জানতে ক্লিক করুন

ওয়েবসাইট               – www.samsung.com
ব্লগ                           – global.samsungtomorrow.com
ফেসবুক                   – www.facebook.com/samsungmobilebangladesh
ইনস্টাগ্রাম               -www.instagram.com/samsungmobilebd
ইউটিউব                  – www.youtube.com/samsungmobilebd
গুগল প্লাস                – www.google.com/+samsungmobilebd
টুইটার                      – www.twitter.com/samsungmobilebd
ভাইবার                    – http://chats.viber.com/samsungbangladesh  

যোগাযোগ

মেহনাজ রশিদ
অ্যাসিস্টেন্ট ম্যানেজার । মার্কেটিং কমিউনিকেশন
মোবাইল বিজনেস । স্যামসাং ইলেকট্রনিকস কো: লিমিটেড
স্যামসাং, বাংলাদেশ ব্রাঞ্চ অফিস
ইমেইল: mehnaz.r@samsung.com

মো: জাকারিয়া রহমান
হেড অব কমিউনিকেশন
কনসিটো পিআর
ফোন: ০১৯১২৯১৭৭০৩
ইমেইল: zakaria@concitopr.com.bd

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
Social Media Auto Publish Powered By : XYZScripts.com