স্যামসাং ইলেকট্রনিক্স নিয়ে এলো ডিজিটাল ইনভার্টার প্রযুক্তিসহ বটম মাউন্ট রেফ্রিজারেটর

৫৩ বার পঠিত

বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স, বাংলাদেশের সবচেয়ে বড় মেলা ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০১৭-এ নিয়ে এসেছে উদ্ভাবনী বটম মাউন্ট রেফ্রিজারেটর। এই রেফ্রিজারেটরটি শের-ই-বাংলা নগরে অনুষ্ঠিত বাণিজ্য মেলায় স্যামসাং-এর প্রিমিয়াম প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে।

স্যামসাং ইলেকট্রনিক্স আন্তর্জাতিক বাণিজ্য মেলায় হোম অ্যাপ্লায়েন্স সেটের নতুন সংস্করণ বটম মাউন্ট রেফ্রিজারেটর নিয়ে এসেছে। RB21KMFH5SE/D2 এবং RB21KMFH5SK/D2 মডেলের এ দুটি রেফ্রিজারেটর স্যামসাং-এর প্রিমিয়াম প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে মাত্র ৪২,৯০০ টাকায়। ২১৮ লিটারের এই বটম মাউন্ট রেফ্রিজারেটরের ডিজিটাল ইনভার্টার কম্প্রেসারে রয়েছে ১০ বছরের ওয়ারেন্টি, আগের টপ মাউন্ট রেফ্রিজারেটরগুলোর তুলনায় ১০% বেশি জায়গা, টের্ম্পাড গ্লাস শেলভ্স এবং স্ট্যাবিলাইজার ফ্রি অপারেশন।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় স্যামসাং-এর প্রিমিয়াম প্যাভিলিয়নে বটম মাউন্ট রেফ্রিজারেটর উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ, ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের সিইও চুন সু মুন এবং ম্যানেজিং ডিরেক্টর মো. রুহুল আলম আল মাহবুব।

স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “উদ্ভাবন এবং প্রযুক্তির মাধ্যমে স্যামসাং সব সময় সম্মানিত গ্রাহকদের জীবনে নতুনত্ব নিয়ে আসার প্রতি গুরুত্বারোপ করে। বাংলাদেশী গ্রাহকদের ডিরেক্ট কুল ক্যাটাগরি রেফ্রিজারেটরের চাহিদা পূরণ করতে এই প্রথমবারের মতো আমরা বাংলাদেশে এই ক্যাটাগরির রেফ্রিজারেটর নিয়ে এসেছি। আমি আশা করি, বাংলাদেশী গ্রাহকরা স্যামসাং-এর এই ক্যাটাগরির রেফ্রিজারেটর ব্যবহার করে উপকৃত হবে”।

বিস্তারিত জানতে ভিজিট করুন স্যামসাং বাংলাদেশের ফেসবুক পেজ- https://www.facebook.com/SamsungBangladesh/

স্যামসাং ইলেকট্রনিক্স কোম্পানী লিমিটেড সম্পর্কে:

অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কোঃ লিঃ বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, প্রিন্টার, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে। স্মার্ট হোম এবং ডিজিটাল হেলথ ইনিশিয়েটিভ এর মাধ্যমে প্রতিষ্ঠানটি “ইন্টারনেট অফ থিংস” এ অগ্রণী ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠানটিতে বিশ্বজুড়ে ৮৪টি দেশে ৪৯০,০০০ জন কর্মী কাজ করে এবং বাৎসরিক আয় ২৫০ বিলিয়ন মার্কিন ডলার।

যোগাযোগ

সাজ্জাদ মাহমুদ

মার্কেটিং কমিউনিকেশনস, কনজ্যুমার ইলেকট্রনিক্স
স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশ
মোবাইল: +৮৮০১৭৬৯৯৬৯২২১
ইমেই: m.mahmud@samsung.com

মো: জাকারিয়া রহমান
হেড অব কমিউনিকেশন
কনসিটো পিআর
ফোন: ০১৯১২৯১৭৭০৩
ইমেইল: zakaria@concitopr.com.bd

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
Social Media Auto Publish Powered By : XYZScripts.com