নিজেকে মায়ের রূপে দেখতে চান সানি লিওন

ভক্তদের জন্য সানি লিওনের নতুন কোনও খবর যেন তার জনপ্রিয়তাকে আরও বাড়িয়ে দেয়। তারকার ব্যক্তিগত জীবন নিয়ে এই আগ্রহের মাত্রা সীমানা ছাড়ায়। একে একে নিজের মুখ থেকেই বেরিয়ে আসে তাদের খবর। এবার সাবেক এই পর্নো তারকা জানিয়েছেন তার জীবনের নতুন এক গল্প। নিজেকে এবার মায়ের রূপে দেখতে চাইছেন সানি লিওন। অপেক্ষায় গোটা বিশ্ব। সন্তান কোলে সানি লিওনের ছবি কবে দেখা যাবে?
 
গোটা বিশ্ব তাকে যে রূপেই দেখতে চান কেন, তিনি নিজেকে এবার মায়ের রূপে দেখতে চাইছেন। বাবা হতে চাইছেন ড্যানিয়েল ওয়েবার। একটি সংবাদমাধ্যমের যা খবর, তাতে পরিকল্পনাও মোটামুটি পাকা। মুখে অবশ্য এখনও মা হওয়ার ইচ্ছা প্রকাশ করতে লজ্জা পাচ্ছেন সানি। বলছেন শাশুড়ির ঠাকুরমা হওয়ার ইচ্ছা পূরণ করতেই নাকি তিনি মা হতে চাইছেন।

সে যাই হোক, কার ইচ্ছাতে সন্তান পরিকল্পনা, সে বিতর্ক দূরে সরিয়ে রেখে এটাই বড় খবর পর্ন-স্টার সানি মা হতে চাইছেন। পরিকল্পনার মধ্যে এখন একটা ফাঁক রয়ে গিয়েছে কখন হবে। নিজের শিডিউল দেখে তবেই গর্ভবতী হওয়ার ভাবনা। এখন গর্ভধারণের সময়ের খোঁজ চলছে। গত সপ্তাহেই নাকি শাশুড়ি-মা আবদার করেন, এবার আমায় ঠাকুরমা কর বউমা। কোলে-পিঠে মানুষ করব। আর তার পরেই বাধ্য বউমা সানি লিওন আর বাধ্য ছেলে ড্যানিয়েল ঠিক করে ফেললেন এবার জনক-জননী হবেন।

 
নিজের শরীরের রহস্য ফাঁস করলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। শিল্পা শেঠি, বিপাশা বসুদের মত তার ওয়ার্কআউট ভিডিও প্রকাশিত হয়েছে। সেই ওয়ার্কআউট ভিডিওতে এক গানের তালে ঘাম ঝরিয়েছেন সানি। দর্শন রাভাল ও রিমি নিকুইয়ের গলায় এই গানের তালে তালে ওয়ার্কআউট করছেন এই ইন্দো-কানাডিয়ান পর্নস্টার তথা বলিউড অভিনেত্রী। গানের নাম দেওয়া হয়েছে ‘সুপার হট সানি মর্নিংস। সানি তার টুইটারে এই ভিডিও-র গানের লিঙ্ক শেয়ার করেছেন।
 
বিয়ে প্রসঙ্গে সানি জানান, ড্যানিয়েলের সঙ্গে বিছানায় থাকার সময়ে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। সানির অনামিকায় ড্যানিয়েল নাকি বাগদানের আংটি পরিয়ে দিয়েছিলেন। প্রেমে পড়ার গল্পও দর্শকদের জন্য জানিয়েছেন সানি। তিনি বলেন, ২০০৮ সালে ড্যানিয়েলের সঙ্গে আমেরিকায় একটি অনুষ্ঠানে দেখা হয়েছিল। সুদর্শন ড্যানিয়েলকে দেখে প্রথম দর্শনে ভাল লাগলেও মনে হয়েছিল মানুষটি সম্পূর্ণ তার বিপরীত। ড্যানিয়েলের সঙ্গে পরিচয় হতেই ভুল ভাঙে সানির। ড্যানিয়েল সানিকে জানিয়েছিলেন প্রথম দর্শনেই তিনি প্রেম পড়েছিলেন। কিন্তু, প্রকাশ করেননি।
 
বলিউডের এই তারকা বলেন, এর পর ৩ বছর ড্যানিয়েলের সঙ্গে লিভ-ইন রিলেশন কাটানোর পর বিয়ে করেছিলাম। এতটা সময় যে কোনও নারীর জীবনে বিশাল সময়। একদিন ড্যানিয়েল তাকে একটি জুয়েলারি বক্স উপহার দেন। সানি কল্পনাও করেননি, এক সময় বিছানায় ড্যানিয়েল বিয়ের প্রস্তাব দিয়ে আংটিটি তাকে পরিয়ে দেন।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
৮৪ বার পঠিত

মানিক ওমর বিনোদন প্রতিবেদক#

+8801766310000

Social Media Auto Publish Powered By : XYZScripts.com