ঘোষিত হলো বিক্রয় ডট কম কোরবানি ক্যাম্পেইনের বিজয়ীর নাম!

বাংলাদেশের সবচেয়ে বৃহত্তম মার্কেটপ্লেস বিক্রয় কোরবানি উপলক্ষ্যে তাদের অনলাইন ক্রেতাদের জন্য ইতিমধ্যেই নিয়ে এসেছে দুর্দান্ত অফার। ক্যাম্পেইনটির মূল আকর্ষণ ছিল মির কাদিম এবং চেন্নাই এক্সপ্রেসের গরু। এই গরুগুলোর বিশেষত্ব হচ্ছে এগুলো সেরা জৈব খাদ্য খেয়ে পালিত, এর মাংস উৎকৃষ্ট ও স্বাস্থ্যকর এবং এগুলো ক্ষতিকর ইনজেকশন মুক্ত। দীর্ঘ এক মাস জুড়ে ক্যাম্পেইনটি চলে যেখানে ক্রেতারা তাদের পছন্দের পশু http://www.bikroy.com/qurbani এই লিঙ্কটিতে ক্লিক করার মাধ্যমে বাছাই করে। এই চমৎকার অফারের মাধ্যমে ভাগ্যবান ক্রেতারা ৭০% মুল্য ছাড়ে তাদের পছন্দের পশু কিনতে পারে।

এবাররে কোরবানি ঈদের এই অভিনব অফারের পাশাপাশি বিক্রয় আরও কিছু দারুণ অফার নিয়ে এসেছে। এগুলোর মধ্যে রয়েছে, বিক্রয় মেম্বারদের কাছ থেকে মানসম্মত কয়েক হাজার কোরবানির পশু, যার মুল্য ৩০,০০০ থেকে ২০ লক্ষ্যপর্যন্ত Sheba.xyz বাংলাদেশের বৃহত্তম সার্ভিস প্ল্যাটফর্ম থেকে পশু জবাই ও পরিবহন সেবা এবং পশু জবাইয়ের সরঞ্জামসমূহ। গ্রাহকদের ঝামেলামুক্ত রাখতে এই সেবাদুটির কোন বিকল্প নেই, আর সেবাগুলো পেতে এই দুটি লিঙ্কের www.bikroy.com/sheba-serviceplatform অথবা Sheba.xyz যে কোন একটিতে ক্লিক করতে পারে অথবা এই নম্বরে 09639444000 ফোন করে উপভোগ করতে পারবে।

দীর্ঘ এক মাস ক্যাম্পেইনের বাছাই পর্ব শেষে অবশেষে, অসংখ্য অংশগ্রহণকারী ক্রেতাদের মধ্য থেকে বিক্রয় পেয়ে গেল ভাগ্যবান বিজয়ীদের। আর তাদের নাম হচ্ছে  আর এরাই ৭০% মুল্য ছাড়ে উপভোগ করবেন বিখ্যাত মির কাদিম ও চেন্নাই এক্সপ্রেসের গরু।  গত  সেম্পটেম্বর ৫, ২০১৬ তারিখে, চেয়ারম্যান বাড়িতে একটি জমকালো আয়োজনের মাধ্যমে বিক্রয় বিজয়ীর নাম  ঘোষণা করল। পুরো ক্যাম্পেইন জুড়ে বিক্রয় ডট কম এর কাছে প্রায় ৫০০০ অ্যাপ্লিকেশন দেশ ও দেশের বাইরে থেকে আসে। 

বিক্রয় ডট কম- এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, “পবিত্র ঈদ-ঊল-আযহা উৎসবে প্রত্যেকেই সেরা মানের পশু কোরবানি দিতে চায়। আমরা অত্যন্ত আনন্দিত আমাদের ঈদ-ঊল-আযহা অফারে কিছু ভাগ্যবান ক্রেতা সর্বোচ্চ মানের পশু কিনতে উপভোগ করতে পারবেন বিশাল মূল্য ছাড়। এছাড়াও ক্রেতারা আমাদের সাইটে সারা দেশের বিশ্বস্ত বিক্রেতাদের কাছ থেকে বিভিন্ন মানের আরও কিছু পশু, বিভিন্ন সরঞ্জাম এবং সেবাসমূহ গ্রহণ করতে পারবেন। এর মাধ্যমে আমরা ক্রেতাদের সম্ভাব্য সর্বোত্তম কোরবানির কেনাকাটায় সেরা অভিজ্ঞতা দিচ্ছি। আমরা সত্যই গর্বিত যেগত বছরের তুলনায় এবারের অনলাইন ক্রেতাদের সংখ্যা আরও অধিক হারে বৃদ্ধি পেয়েছে। এইতো গতকালকে জানলাম যে, আমাদের একজন ক্রেতা কোরবানির পশু বেচা কেনা জমে উঠার আগেই বিক্রয়ের মাধ্যমে গত সপ্তাহে ২৭টি গরু বিক্রি করেছে।

বিক্রয় ডট কম সম্পর্কে-
বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস, বিক্রয় ডট কম বাংলাদেশের যে কোন জায়গায় আপনার জন্য বেচাকেনা সহজ করে দেয়। বিক্রয় ডট কম-এ এ্যাড পোস্ট করা সহজ, অ্যাকাউন্ট সাইন-আপ করা যায় বিনামূল্যে, এবং এ্যাডসমূহ কয়েক মিনিটের মধ্যেই অনলাইন প্ল্যাটফর্মে পোস্ট হয়ে যায়। বিক্রয় ডট কম-এ রয়েছে নতুন এবং ব্যবহৃত জিনিসের এক বিশাল সংগ্রহ, যা আপনার প্রয়োজনীয় জিনিসটি খুঁজে পাওয়া সহজ করে দেয়। যানবাহন থেকে শুরু করে মোবাইল ফোন, বাসা, ল্যাপটপ, পোষা প্রাণী, বিক্রয় ডট কম-এ আপনি সবসময় আপনার আকাঙ্খিত ডিলটি পাবেন- আপনি আপনার স্বপ্নের চাকরিটিও খুঁজে পাবেন। লাখেরও বেশি মাসিক ভিজিটর ও আগ্রহী ক্রেতা এবং কয়েক হাজারেরও অধিক সক্রিয় ডিলারকে সাথে নিয়ে বিক্রয় ডট কম প্রকৃত পক্ষেই বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস।

 

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
৫৪ বার পঠিত
Social Media Auto Publish Powered By : XYZScripts.com