আজ বৃহস্পতিবার, ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং, ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী, শরৎকাল, সময়ঃ রাত ১২:২৪ মিনিট | Bangla Font Converter | লাইভ ক্রিকেট

জাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

জাবি প্রতিনিধি : মো. জুয়েল রানাকে সভাপতি এবং এসএম আবু সুফিয়ান চঞ্চলকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি কমিটি ঘোষণা করা হয়েছে। ২১৪ সদস্য বিশিষ্ট এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে। গত বছরের ডিসেম্বরে জুয়েলকে সভাপতি এবং চঞ্চলকে সাধারণ সম্পাদক করার পাঁচ মাস পর শুক্রবার রাত একটার দিকে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জুয়েল বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের এবং চঞ্চল নৃবিজ্ঞান বিভাগের ৩৯তম আবর্তনের শিক্ষার্থী।

কমিটিতে ৪৪ জনকে সহসভাপতি করা হয়েছে। তারা হলেন মিনহাজুল আবেদীন মিনহাজ, এম এম নিয়ামুল হাসান তাজ, মো. মামুনুর রশীদ, রনি বিন আলম, আলী আহসান রিফাত, সাইফুল ইসলাম লিমন, রেজাউল করিম রাজু, মো. এনামুল হাসান ভুইয়া, মো. রাকিবুল ইসলাম রাকিব, এস. এম. কিবরিয়া সায়মন, মো. মাজেদ সীমান্ত, মাসুদ ইউনুস সিফাত, মো. শামীম খাঁন, শামীম আহমেদ শিকদার, মেহেদী হাসান রোমান, মো. ইউনুস আলী পরশ, মো. জহিরুল হক জয়, আব্দুল্লাহ আল-মাহমুদ রাজু, অনিক কুমার দেবনাথ, মো. আবু সাদাদ সায়েম, মো. সারোয়ার হোসেন, নাহিদ হোসেন, খাদিজা ইয়াসমিন সুইটি, জহিরুল ইসলাম বাবু, বখতিয়ার রহমান রিফাত, মো. মিজানুর রহমান, মো. রুকনুজ্জামান, হামজা রহমান অন্তর, মেহেদী আল মাহমুদ, রেজাউল করিম রচি, অভিজিৎ নন্দী, বায়জিদ খান কলিংস, মো. ফারুক হোসেন, দেবাশীষ বিশ্বাস, আসাদুজ্জামান আশিক, মো. ইমরান হোসেন, শাকিল আহমেদ, জিয়াউর রহমান রাফি, আজিম হোসেন রতন, অপু বিশ্বাস, অর্ণব সরকার, আজিজুর রহমান লিলু, দেবাশীষ মিত্র ও মাহবুবুর রহমান নীল।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নয়জনের নাম অনুমোদন করা হয়েছে। তারা হলেন- মো. সাদ্দাম হোসেন, সিদ্দিকুর রহমান, এম. এম. ফিরোজুর রহমান, ইশতিয়াক আহমেদ, সজীব কুমার সাহা, সুব্রত কুমার সাহা, আব্দুর রহিম জুয়েল, আফফান হোসেন আপন ও মাহফুজুল হক সানি।

নয়জন সাংগঠনিক সম্পাদক হলেন- শামীম মোল্লা, নুরউদ্দিন মো. সানাউল, শাকিল মাহমুদ শাওন, মো. তারেক হাসান, সৈয়দ রিয়াজুল ইসলাম, মো. আরিফুল ইসলাম, অভিষেক মন্ডল, পংকজ কুমার দাস ও আকলিমা আক্তার এশা।

এছাড়া প্রচার সম্পাদক-আরিফুল আলম তুষার, দপ্তর-কাজী সাইফ হীরা, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক- কৌশিক রহমান শিমুল, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক- নিলাদ্রী শেখর মজুমদার, পাঠাগার বিষয়ক সম্পাদক- এ টি এম মাহবুবুল হক রাফা, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক-অঞ্জন কুমার নাথ, সমাজসেবা বিষয়ক সম্পাদক- কানন সরকার, ক্রীড়া সম্পাদক-শারমীন আক্তার সুপ্তা, ছাত্রী বিষয়ক সম্পাদক- তাহমিনা আক্তার তানু, কৃষি বিষয়ক সম্পাদক- সাব্বির আহমেদ সকাল, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক- বাসুদেব মজুমদার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক- সুমন সরকার, পরিবেশ বিষয়ক সম্পাদক-এস এম রেজুওয়ানা হোসেন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক- তৌসিফ ইসলাম চয়ন, বিজ্ঞান বিষয়ক সম্পাদক- ফেরদৌস রাফিদ নিয়ন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক- সাদিয়া ইয়াসমীন তন্বী, সাহিত্য বিষয়ক সম্পাদক- মাহবুবা খাতুন স্বপ্না, গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক- বণি বিন আলম, কর্মসূচি বিষয়ক সম্পাদক- আব্দুল্লাহ আল- মামুন, কর্মসংস্থান বিষয়ক সম্পাদক- সাজেদুল ইসলাম খান শাকিল, মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক- আলাউল হক, ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক- এ বি এম তানভীর আলম, ধর্ম বিষয়ক সম্পাদক- রকিব হায়দার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- মো. জামিল হোসেন, পরিকল্পনা বিষয়ক সম্পাদক- সুজন মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক- মেহেদী হাসান মিলন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক- ভাস্কর বিশ্বাস, নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক- রতন বিশ্বাস, আইন বিষয়ক সম্পাদক- কার্তিক ঘোষ নিরব, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- সানজিদা ফেরদৌস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- আবদুল্লাহ আল মাহবুব, ত্রাণ বিষয়ক সম্পাদক- মাহমুদুল হাসান পরাগ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক- আলম শেখের নাম প্রকাশ করা হয়।

এছাড়াও সহ-সম্পাদক পদে ৫৩ জন এবং কার্যকরী সদস্য পদে ২৭ জনের নাম প্রকাশ করা হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
উপরে
Social Media Auto Publish Powered By : XYZScripts.com