,

AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে
রাজাপুর রিপোর্টার্স ইউনিটিতে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি মোহাম্মদ ইসমাইল।

রাজাপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে কৃষি ব্যাংক চেয়ারম্যান এর মতবিনিময়।

লাইক এবং শেয়ার করুন

অহিদ সাইফুল # ঝালকাঠি রাজাপুর রিপোর্টার্স ইউনিটিতে মতবিনিময় করেছে সাবেক সচিব ও বাংলাদেশ কৃষি ব্যাংক চেয়ারম্যান জনাব মোহাম্মদ ইসমাইল।বুধবার সকাল ১০টায় রিপোর্টার্স ইউনিটির সভাকক্ষে  আব্দুল আউয়াল গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি মতবিনিময় সভায় বলেন আমি বাংলাদেশ আওয়ামীলীগ পরিবারের সদস্য।আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে দূর্নীতিমুক্ত সৎ নিষ্ঠাবান প্রার্থী হিসাবে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসন চাইব। যদি আমাকে আওয়ামীলীগ সভানেত্রী মনোনয়ন দেন তাহলে আমি নির্বাচনী এলাকার মানুষের ভাগ্য উন্নয়নের চেষ্টা করব। আমি যদি মনোনয়ন নাও পাই তাহলেও আওয়ামীলীগ পরিবারের সদস্য হিসাবে নেত্রী যাকে এ আসনে মনোনয়ন দিবেন তার পক্ষে কাজ করব।

সাবেক সচিব ও বাংলাদেশ কৃষি ব্যাংক চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল এর পরিচিতি: মোহাম্মদ ইসমাইল উপজেলার নিজ গালুয়া গ্রামের আলহাজ নূর মোহাম্মদ সিকদারের পুত্র। তিনি ১৯৪৯ সালের ২৩ শে জানুয়ারী জন্ম গ্রহন করেন। তিনি ছাত্র জীবনে গালুয়া জুনিয়র হাই স্কুল বর্তমান জি,কে হাই স্কুল, রাজাপুর হাই স্কুল, বি এম কলেজ বরিশাল, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ম্যাঞ্চেস্টার বিশ্ববিদ্যালয় ইংল্যান্ড এ অধ্যায়নরত ছিলেন। চাকুরি বেসরকারী:লেকচারার শহীদ সোহরাওয়ার্দী কলেজ ঢাকা, ভাইস-প্রিন্সিপাল বাংলা কলেজ ঢাকা, চাকুরী সরকারী: ১৯৭৭ সালে বিসিএস (প্রসাশন) ক্যাডারে যোগদান, যশোর জেলা প্রসাশনে মেজিস্ট্রেট/সহকারী কমিশনার/জেলা ত্রান ও পনবার্সন কর্মবর্তা (১৯৭৭-৮২), মেট্রোপলিটন ম্যাজিস্ট্রে ও মেম্বার,ইউ এন ও, সংস্থাপন মন্ত্রণালয় সিনিয়ার সহকারী সচিব, সিটি কার্পোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও সচিব,মসজিদ ভিত্তিক গণশিক্ষা প্রকল্পের পরিচালক, ডিসি, বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব, জাতিসংঘ পরিচালিত পূর্ব তিমুর প্রাসশনের লিগ্যাল এফেয়ার্স অফিসার ও ডিস্ট্রিক্ট অফিসার, স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব, বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্নসচিব, কৃষি মন্ত্রণালয়ের মহাপরিচালক(বীজ)/অতিরিক্ত সচিব,বিএডিসি ’র চেয়ারম্যান ,আমদানি ও রাপ্তানি অদিদপ্তরের প্রধান নিয়ন্ত্রক পদে দায়িত্ব পালনের মধ্য দিয়ে স্বেচ্ছায় অবসর গ্রহন করেন এবং ২০১৪ সাল হতে বাংলাদেশ কৃষি ব্যাংকের পরিচলনা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন রাজাপুর পাইলট বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ কাওসার সিকদার, রাজাপুর কৃষি ব্যাংক শাখা ব্যবস্থাপক আলেয়া বেগম, উপজেলা আ’লীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম স্বপন, সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মৃধা, যুবলীগ সদস্য আবু মোল্লা, রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ সভাপতি মোঃ অহিদ সাইফুল, যুগ্ন সম্পাদক মোঃ জামাল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক এম খাইরুল ইসলাম পলাশ, সদস্য বদরুদ্দিন তোতা মৃধা, সংবাদকর্মী নজরুল ইসলাম, মোঃ দেলোয়ার হোসেন মিলন, সাংবাদিক খলিলুর রহমান সহ স্থানীয় রাজনৈতিক নেত্রীবৃন্দ।


লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আরও অন্যান্য সংবাদ