AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

অসহায় মানুষের কল্যাণে এ ধরনের সংগঠন কাজ করবে – কয়েস লোদী

লাইক এবং শেয়ার করুন

হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি সিলেট ও হ্যানিম্যান হোমিওপ্যাথি ছাত্র সংগঠনের উদ্যোগে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত ডা. নজরুল ইসলাম এবং প্রবীণ গুণী হোমিও দরিদ্র চিকিৎসক ডা. নুর মোহাম্মদ-কে আর্থিক অনুদান প্রদান ও সাংগঠনিক কাজে বিশেষ অবদান রাখায় সোসাইটি ও ছাত্র সংগঠনের সকল সদস্যদের শুভেচ্ছা স্মারক প্রদান অনুষ্ঠান গতকাল শুক্রবার বিকাল ৪টায় মির্জাজাঙ্গালস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

জালালাবাদ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতাল সিলেটের সহকারী অধ্যাপক, হ্যানিম্যান হোমিওপ্যাথি সিলেটের সভাপতি ও বাংলাদেশ হোমিওপ্যাথি ঢাকা বোর্ডের সদস্য ডাঃ মোঃ ইমদাদুল হকের সভাপতিত্বে ও ডাঃ মোঃ সাজ্জাদুর রহমান এবং গোপাল কৃষ্ণ ধরের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের ১ম প্যানেল মেয়র কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এ ধরনের সংগঠন দিন দিন এগিয়ে যাবে প্রতিটি অসহায় মানুষের কল্যাণে কাজ করবে। তাই প্রত্যেক সংগঠনকে এ ধরনের কাজে এগিয়ে আসা উচিত বলে আমি মনে করি। হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি সিলেট ও হ্যানিম্যান হোমিওপ্যাথি ছাত্র সংগঠন যে আজ তাদের মহত উদ্যোগ নিয়ে এ ধরনের মানুষের পাশে দাঁড়িয়ে তা অব্যাহত তা অব্যাহত থাকবে বলে আমি আশাবাদ ব্যক্ত করি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ডায়াবেটিক ফুট এন্ড ওউল্ড হিলিং সেন্টারের পরিচালক ডা. এম. মঞ্জুর আহমেদ (সজীব), জালালাবাদ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতাল সিলেটের প্রাক্তন ভাইস প্রিন্সিপাল ডাঃ মো. আব্দুল হক, অধ্যাপক ও হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির উপদেষ্ঠা ডাঃ এম. এন আলী, সোসাইটির উপদেষ্ঠা মোঃ ফরহাদ আহমদ। ছাত্র সংগঠনের সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদ মোঃ জহিরুল ইসলাম পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, সোসাইটির সাধারণ সম্পাদক ডাঃ মোঃ নাজমূল হক।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ছাত্র সংগঠনের সভাপতি খন্দকার সরফ উদ্দিন, দপ্তর সম্পাদিকা ডাঃ শিবাণী আচার্য্য, সোসাইটির সহ সাংগঠনিক সম্পাদক ডাঃ আবুল হোসেন, মহিলা সম্পাদিকা ডাঃ আসমা বেগম, সোসাইটির সাংগঠনিক ডাঃ এম কে খান, সহ সাধারণ সম্পাদক ডাঃ এম এস আর জাহিদ, সহ সভাপতি ডাঃ সরিফ শাহরিয়ার চৌধুরী, ডাঃ মোঃ আব্দুর রকিব ও ডাঃ মালা রানী দে, হবিগঞ্জ জেলা সোসাইটির সাধারণ সম্পাদক ডাঃ ছুরত আলী তরফদার, সুনামগঞ্জ জেলার অর্থ সম্পাদক ডাঃ দেবব্রত বণিক, মামুন অর রশীদ, শাহ কামাল।

উপস্থিত ছিলেন, ডাঃ শামীম আহমদ, ডাঃ খুরশেদা আক্তার, ডাঃ স্বপ্না রানী আচার্য্য, ডাঃ মোঃ জসিম উদ্দিন, ডাঃ নাজনীন আক্তার নাজমা, ডাঃ আব্দুল ওয়াদুদ সুয়েব, ডাঃ নাসির উদ্দিন, ডাঃ এহতেশামূল হক, ডাঃ মোঃ গিয়াস উদ্দিন, ডাঃ শাহ খালিদুর রহমান, ডাঃ আয়েশা আক্তার চৌধুরী, ডাঃ বিউটি রানী রায়, ডাঃ সফিনা বেগম মুনমুন, ডাঃ শাহান আরা বেগম, ছাত্র সংগঠনের সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ জেলার সমন্বয়ক মোঃ ওবায়দুল হক মুন্সী, মঈন উদ্দিন জালালী, ইসলাম উদ্দিন, মোঃ নুরুল আমিন, মাওঃ হাবিবুর রহমান জাহান, মোঃ শফি উদ্দিন বারি, শাহ কামাল, হাফিজ জয়নুল আবেদীন, মাহফুজ আহমেদ, নুজহাত তাবাসুম অর্পি, রুমা রানী চন্দ্র, কলেজ শাখার সভাপতি নকুল বিশ্বাস নিলয়, সাধারণ সম্পাদক আছকির আলী, রেজাউর রহমান চৌধুরী, শামীম মিয়া, কর্ণমনি দেবী, সঞ্জয় চন্দ্র দেব, মেহেদি হাসান, জাহাঙ্গীর আলম, ইশফাক রাব্বানী (রূপজ), রুবিয়া আক্তার শিপু, ফাহমিদা আক্তার জুই প্রমুখ।


লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আরও অন্যান্য সংবাদ