,

AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

রাজাপুরে “সাউথ ক্যাবল ভিশনের” পরিচিতিসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন!

লাইক এবং শেয়ার করুন

অহিদ সাইফুল, ‘ঐক্যের অঙ্গীকারে বৃহত্তের প্রতিষ্ঠায়’ স্লোগানে রাজাপুরে অনুষ্ঠিত হয়েছে ক্যাবল অপারেটর, ফিড অপারেটর ও সাংবাদিকদের অংশ গ্রহণে মতবিনিময়, বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানমালা।
“সাউথ ক্যাবল ভিশনের” আয়োজনে রাজাপুর গালুয়া বালিকা বিদ্যালয় মাঠে রোববার দিনব্যাপি এ অনুষ্ঠান মালার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে ঝালকাঠি ও পিরোজপুরের ডিস(স্যাটেলাইট) ক্যাবল অপারেটর,ফিড অপারেটর ব্যবসায়ী, কর্মরত কর্মচারী আর সাংবাদিকদের অংশ গ্রহণে এক মিলন মেলায় পরিণত হয়।
সকালে অনুষ্ঠিত হয় পরিচয় পর্ব ও আলোচনা সভা। দুপুরে মধ্যাহ্ণ ভোজ। বিকেল থেকে রাত পর্যন্ত চলে সাংস্কৃতিক অনুষ্ঠানমালা।
“সাউথ ক্যাবল ভিশনের” চেয়ারম্যান মো.তরুন সিকদারের সভপতিত্বে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের সকল জেলার ডিস ক্যাবল ব্যবসায়ী ছারাও  পে-চ্যানেল পরিবেশক কোম্পানীর ন্যাশন ওয়াইড ব্রডব্যান্ড লিঃ এর মো.মিরাজুল ইসলাম,আব্দুর রহিম, ডিজি যাদু ব্রডব্যান্ড লিঃ এর মো. মোস্তফা কামাল, মো. জাকারিয়া হোসাইন, বরিশাল বিডিসিএন এর মো. ফেরদাউস রহমান, সঞ্জিব কুমার, বরগুনা ক্যবল নেটওর্য়াকের মেহেদি হাসান মনির, পিরোজপুর ড্রিম স্যাটেলাইটের সত্বাধিকারী মো. আলোমগীর হোসেন, রাজাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি আউয়াল গাজী, রাজাপুর প্রেস ক্লাব সভাপতি আব্দুল বারেক ফরাজী ও সাধারণ সম্পাদক  মো. সামসুল আলম বাবুল প্রমুখ।
পরিচয় পর্বে উপস্থিত  থেকে বক্তব্য রাখেন সাউথ ক্যাবল ভিশনের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ম্যাগপাই ক্যাবল ভিশনের ম্যানেজিং পার্টনার, রাজাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.জাকারিয়া সুমন, সাউথ ক্যাবল ভিশনের পরিচালনা পর্ষদের ব্যবস্থাপনা পরিচালক মো.মাসুদ রানা পলাশ, ডিরেক্টর ফাইন্যান্স মো.জিয়াউল হক টিটু,সহ-ব্যবস্থাপনা পরিচালকের পক্ষে মো.অলিউর রহমান খোকন,ডিরেক্টর মো মঈনুল ইসলাম টুটুল, মো.মহিউদ্দিন, অরুন বিশ্বাস, রেজভীউল কবির রুবেল, মো.সাইফুল ইসলাম, মশিউর রহমান, রুবেল তালুকদার, মো.কামাল হাওলাদার, জাকির গোলদারসহ আরও যারা সহযোগীতা করেছেন মো.মহিউদ্দিন তালুকদার,নয়ন মল্লিক,সানতানু হাওলাদার,বদরুল আলম পলাশ, মো কবির হোসেন। অনুষ্ঠানটি সাউথ ক্যাবল ভিশনের নিজস্ব চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হয় সার্বিক দায়িত্বে ছিলেন ডিরেক্টর মো.বরকত হোসেন মৃধা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাউথ ক্যাবল ভিশনের ডিরেক্টর এডমিন ও অনুষ্ঠান উদযাপন কমিটি আহ্বায়ক মো. অহিদ সাইফুল। খুলনা থেকে আগত শব্দ ব্যান্ডের শিল্পিরা সবাইকে মাতিয়ে রাখে নাচে আর গানে।
অনুষ্ঠানের শেষ পর্বে আর্কষনীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয় প্রথম পুরস্কার হিসাবে ট্রান্সমিটার জিতেন জে.আর.ক্যাবল নেটওর্য়াকের পরিচালক মো.অলিউর রহমান খোকন।


লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

আরও অন্যান্য সংবাদ