,

AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

বুধবার মুক্তি পাচ্ছে সালমানের সুলতান, শুরুতেই ১৫০ কোটি ব্যবসা

লাইক এবং শেয়ার করুন

সব বক্স অফিস রেকর্ড ভেঙে দেবে সালমন খানের সুলতান। এমনটাই মনে করছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা। বুধবার দিন মুক্তি পাওয়া ভাইজানের এই সিনেমা শুরুতেই ১৫০ কোটি টাকার ব্যবসা ছাপিয়ে যাবে বলে অনুমান বিশেষজ্ঞদের। তাঁদের অনুমান, প্রথম সপ্তাহেই রেকর্ড করবে সালমনের এই কুস্তির কাহিনী ভিত্তিক সিনেমা। সুলতানের অ্যাডভান্স বুকিং বেশ ভালোই হচ্ছে। তার ওপর আবার সপ্তাহটা পাঁচ দিনের উইকএন্ড। যার মানে সুলতান বক্স অফিসে ব্যবসা করার পাঁচটা দিনই পুরো পাচ্ছে। এমনও বলা হচ্ছে আলি আব্বাস জাফর পরিচালিত এই সিনেমা বলিউডে সালমনের সবচেয়ে বড় সাফল্য হয়ে উঠতে পারে। তবে সবটাই এক চলচ্চিত্র বিশেষজ্ঞর হিসেবের পর অনুমান।

যে কোনও বলিউড সিনেমা রিলিজের আগেই এমন একটা আগাম আভাস দেন বিশেষজ্ঞরা। সিনেমাকে নিয়ে তৈরি হওয়া হাইপ, অভিনেতা-অভিনেত্রী-পরিচালক এসব বিষয়গুলিকে বিভিন্ন দিক থেকে খতিয়ে দেখে তৈরি হয় এই আভাস। সালমনের সুলতানকে নিয়ে এত বড় ব্যবসার কথা বলা হচ্ছে তিনটে কথা মাথায় রেখে।

১) ছবিটা রিলিজ করছে ঈদে। বিগত কয়েক বছর ধরেই দেখা যাচ্ছে ঈদে সিনেমায় যাওয়া দর্শকরা সালমনকে ঢেলে দিয়েছেন,

২) ছবির প্রযোজক সংস্থা যশরাজ ফিল্মস, যারা জানে কী করে ব্যবসা করতে হয়,

৩) সালমনকে নিয়ে সাম্প্রতিক বিতর্ক যা এই সিনেমাকে হাইপ দিয়েছে।

‘সুলতান’ ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। ইতিমধ্যেই লক্ষাধিক টাকার টিকিট অগ্রিম বুকিং হয়ে গিয়েছে। সালমনকে এই অবতারে পর্দায় দেখার অপেক্ষা যেন সামলাতেই পারছেন না তাঁর ভক্তরা।

আগামিকাল, বুধবার এই অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পাবে সুলতান। আবারও

সব বক্স অফিস রেকর্ড ভেঙে দেবে সলমন খানের সুলতান। এমনটাই মনে করছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা। বুধবার ইদের দিন মুক্তি পাওয়া ভাইজানের এই সিনেমা শুরুতেই ১৫০ কোটি টাকার ব্যবসা ছাপিয়ে যাবে বলে অনুমান বিশেষজ্ঞদের। তাঁদের অনুমান, প্রথম সপ্তাহেই রেকর্ড করবে সলমনের এই কুস্তির কাহিনী ভিত্তিক সিনেমা। সুলতানের অ্যাডভান্স বুকিং বেশ ভালোই হচ্ছে। তার ওপর আবার সপ্তাহটা পাঁচ দিনের উইকএন্ড। যার মানে সুলতান বক্স অফিসে ব্যবসা করার পাঁচটা দিনই পুরো পাচ্ছে। এমনও বলা হচ্ছে আলি আব্বাস জাফর পরিচালিত এই সিনেমা বলিউডে সলমনের সবচেয়ে বড় সাফল্য হয়ে উঠতে পারে। তবে সবটাই এক চলচ্চিত্র বিশেষজ্ঞর হিসেবের পর অনুমান।

যে কোনও বলিউড সিনেমা রিলিজের আগেই এমন একটা আগাম আভাস দেন বিশেষজ্ঞরা। সিনেমাকে নিয়ে তৈরি হওয়া হাইপ, অভিনেতা-অভিনেত্রী-পরিচালক এসব বিষয়গুলিকে বিভিন্ন দিক থেকে খতিয়ে দেখে তৈরি হয় এই আভাস। সলমনের সুলতানকে নিয়ে এত বড় ব্যবসার কথা বলা হচ্ছে তিনটে কথা মাথায় রেখে। ১) ছবিটা রিলিজ করছে ইদে। বিগত কয়েক বছর ধরেই দেখা যাচ্ছে ইদে সিনেমায় যাওয়া দর্শকরা সলমনকে ঢেলে দিয়েছেন, ২) ছবির প্রযোজক সংস্থা যশরাজ ফিল্মস, যারা জানে কী করে ব্যবসা করতে হয়, ৩) সলমনকে নিয়ে সাম্প্রতিক বিতর্ক যা এই সিনেমাকে হাইপ দিয়েছে।

‘সুলতান’ ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। ইতিমধ্যেই লক্ষাধিক টাকার টিকিট অগ্রিম বুকিং হয়ে গিয়েছে। সলমনকে এই অবতারে পর্দায় দেখার অপেক্ষা যেন সামলাতেই পারছেন না তাঁর ভক্তরা। আগামিকাল,বুধবার এই অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পাবে সুলতান।

আবারও বক্স অফিসে ইতিহাস গড়বে এই ইদে মুক্তিপ্রাপ্ত ভাইজানের ছবি, মনে করছেন ট্রেড অ্যানালিস্টরা।

বক্স অফিসে ইতিহাস গড়বে এই ইদে মুক্তিপ্রাপ্ত ভাইজানের ছবি, মনে করছেন ট্রেড অ্যানালিস্টরা।


লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আরও অন্যান্য সংবাদ