,

AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

বাংলাদেশ গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর প্রি-বুকিং-এ উল্লেখযোগ্য প্রবৃদ্ধি লক্ষ্য করেছে

লাইক এবং শেয়ার করুন

বিশ্বব্যাপি স্যামসাং মোবাইল গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর প্রি-বুকিং-এর বিস্ময়কর সাফল্য পেয়েছে, যা গত বছরে গ্যালাক্সি এস৭ এবং এস৭ এজ এর প্রি-বুকিং-এর চেয়ে ৩০% বেশি। বাংলাদেশের বাজারেও এই স্মার্টফোনগুলোর জন্য স্যামসাং মোবাইল বাংলাদেশ সবচেয়ে সফল প্রি-বুকিং সময় অতিক্রম করছে।

পূর্বের সবচেয়ে সফল ফ্ল্যাগশিপ ডিভাইসের চেয়ে নতুন উন্মোচিত ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর প্রি-অর্ডারে অসাধারণ প্রবৃদ্ধি দেখা যাচ্ছে। প্রি-অর্ডারের এই স্বল্প সময়ের মধ্যেই স্যামসাং-এর আউটলেটসমূহ থেকে গ্যালাক্সি এস৮ এবং এস৮+ গত বছরের ফ্ল্যাগশিপ ডিভাইসের চেয়ে ৬৭% বেশি প্রি-অর্ডার হয়েছে। এই ডিভাইস দু’টির প্রি-বুকিং এখনো চলছে এবং স্টক থাকা পর্যন্ত এই অফার চলবে।

১২ এপ্রিল থেকে গ্রামীনফোনের এক্সক্লুসিভ বান্ডেল অফারের সাথে এই প্রি-অর্ডার শুরু। গ্রাহকরা www.preorders8.com অথবা www.grameenphone.com ভিজিট করে অথবা স্যামসাং বা গ্রামীনফোন সেন্টার থেকে হ্যান্ডসেটগুলোর প্রি-অর্ডার করতে পারবেন। গ্রাহকদের জন্য গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস আকর্ষণীয় রং-এ বাজারে পাওয়া যাবে। গ্যালাক্সি এস৮ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড রং-এ এবং গ্যালাক্সি এস৮+ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড এবং কোরাল ব্লু রং-এ। গ্যালাক্সি এস৮-এর মূল্য ৭৭,৯০০ টাকা যা, ৫,৯০০ টাকা জমা দিয়ে সর্বনি¤œ ২,০০০ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে এবং গ্যালাক্সি এস৮ প্লাস-এর মূল্য ৮৩,৯০০ টাকা যা, ৭,৯০০ টাকা জমা দিয়ে সর্বনি¤œ ২,১১১ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে উপভোগ করা যাবে। গ্রাহকরা সকল শীর্ষ ব্যাংক থেকে ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধাসহ এই হ্যান্ডসেটগুলো উপভোগ করতে পারবেন।

গ্রাহকরা গ্যালাক্সি এস৮ এবং এস৮+ প্রি-অর্ডার করে একটি স্যামসাং এক্সেসরি গিফ্ট ফ্রি পাবেন এবং বহুল প্রত্যাশিত স্যামসাং ডেক্স স্টেশন ও স্যামসাং ওয়ারলেস স্পিকার বোটল এর মধ্যে যেকোনো একটি পছন্দ করে নিতে পারবেন। এই অফার কেবল প্রি-অর্ডার চলাকালীন স্টক থাকা পর্যন্ত প্রযোজ্য। শর্ত প্রযোজ্য রয়েছে। গ্রাহকরা গ্যালাক্সি এস৮ এবং এস৮+ কিনে গ্রামীনফোনের পক্ষ থেকে উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল অফার। প্রতিটি ক্রয়ের সাথে গ্রাহকরা প্রাথমিকভাবে পাবেন ১৪ দিন মেয়াদে ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা। এছাড়াও পরবর্তীতে গ্রাহকরা ২৮ দিন মেয়াদে ৪০০ টাকায় ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।

স্যামসাং মোবাইল বাংলাদেশ, গ্যালাক্সি এস৮ এবং এস৮+ ডিভাইসকে বাংলাদেশের বাজারে উন্মোচন করেছে। গত ১২ এপ্রিল এক অনুষ্ঠানে গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসের সবচেয়ে নতুন সংস্করণ গ্যালাক্সি এস৮ এবং এস৮+ উন্মোচন করা হয় এবং সেখানে এই ডিভাইসগুলোর প্রি-অর্ডার ঘোষণা করা হয়।

স্যামসাং ইলেকট্রনিক্স কো: লি: সম্পর্কে-

অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কো: লি: বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার করছে। কোম্পানিটি টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে। সর্বশেষ খবর জানতে ভিজিট করুন স্যামসাং নিউজরুম-news.samsung.com.

বিস্তারিত জানতে ক্লিক করুন

গ্লোবাল

ওয়েবসাইট           – www.samsung.com
ব্লগ                    – global.samsungtomorrow.com

লোকাল
ফেসবুক               – www.facebook.com/samsungmobilebangladesh
ইনস্টাগ্রাম                       -www.instagram.com/samsungmobilebd
ইউটিউব              – www.youtube.com/samsungmobilebd
গুগল প্লাস                        – www.google.com/+samsungmobilebd
টুইটার                 – www.twitter.com/samsungmobilebd
ভাইবার                – http://chats.viber.com/samsungbangladesh  

যোগাযোগ
মেহনাজ রশিদ
অ্যাসিস্টেন্ট ম্যানেজার । মার্কেটিং কমিউনিকেশন
মোবাইল বিজনেস । স্যামসাং ইলেকট্রনিকস কো: লিমিটেড
স্যামসাং, বাংলাদেশ ব্রাঞ্চ অফিস, ইমেইল: mehnaz.r@samsung.com

মো: জাকারিয়া রহমান
হেড অব কমিউনিকেশন
কনসিটো পিআর
ফোন: ০১৯১২৯১৭৭০৩, ইমেইল: zakaria@concitopr.com.bd


লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

আরও অন্যান্য সংবাদ