AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

স্যামসাং মোবাইল বাংলাদেশ ঘোষণা করলো গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর প্রি-অর্ডার

লাইক এবং শেয়ার করুন

 স্যামসাং মোবাইল বাংলাদেশ বাজারে নিয়ে এসেছে গ্যালাক্সি এস৮ এবং এস৮+। সম্প্রতি এক অনুষ্ঠানে, গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসের লেটেস্ট সংস্করণ স্যামসাং গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর উন্মোচন করা হয়। গ্রামীনফোন হাউজে গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসের নতুনতম সংস্করণ স্যামসাং গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর উন্মোচন করা হয়। উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং এবং গ্রামীনফোন এই হ্যান্ডসেটগুলোর প্রি-অর্ডার ঘোষণা করে।
এতে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার ইয়াং উ লী, হেড অব মোবাইল মূয়ীদুর রহমান, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব, এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ব্রি. জে. মোহাম্মদ নাজমুল ইসলাম (অব.), গ্রামীনফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান এবং জেনারেল ম্যানেজার (ডিভাইস) সরদার শওকত আলী।

অতুলনীয় হার্ডওয়্যার ডিজাইন এবং বিভিন্ন ধরনের নতুন সেবার মাধ্যমে সম্পূর্ণ নতুন এই গ্যালাক্সি এস৮ এবং এস৮+ হ্যান্ডসেটগুলো প্রথাগত স্মার্টফোন ব্যবহারের সীমাবদ্ধতাকে ভেঙ্গে দিয়েছে। গ্যালাক্সি সিরিজের ধারাবাহিকতায় বিভিন্ন ধরনের ফিচার- যেমন বেজেল-লেস ইনফিনিটি ডিসপ্লে এবং একটি ইনটেলিজেন্ট ইন্টারফেস বিক্সবিসহ গ্যালাক্সি এস৮ সম্পূর্ণ নতুন মোবাইল ব্যবহারের অভিজ্ঞতা নিশ্চিত করছে। এতে আরও রয়েছে কার্যক্ষমতা এবং সুবিধাসমূহের নতুন মাত্রা। এছাড়াও এতে আরও রয়েছে একটি উন্নত ক্যামেরা, কাটিং-এজ প্রযুক্তি, বাড়তি কার্যক্ষমতা, আইরিস স্ক্যানার এবং ফেসিয়াল রিকগনিশনসহ বাড়তি মোবাইল নিরাপত্তা ব্যবস্থা এবং আরও অনেক কিছু ।

প্রি-অর্ডার এবং প্রাপ্যতা
১২ এপ্রিল থেকে গ্রামীনফোনের এক্সক্লুসিভ বান্ডেল অফারের সাথে এই প্রি-অর্ডার শুরু। গ্রাহকরা www.preorders8.com অথবা www.grameenphone.com ভিজিট করে অথবা স্যামসাং বা গ্রামীনফোন সেন্টার থেকে হ্যান্ডসেটগুলোর প্রি-অর্ডার করতে পারবেন।
গ্রাহকদের জন্য গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস আকর্ষণীয় রং-এ বাজারে পাওয়া যাবে। গ্যালাক্সি এস৮ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড রং-এ এবং গ্যালাক্সি এস৮+ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড এবং কোরাল ব্লু রং-এ। এই হ্যান্ডসেটগুলো স্যামসাং-এর সকল অনুমোদিত স্টোর এবং সকল গ্রামীনফোন সেন্টারে পাওয়া যাবে। গ্যালাক্সি এস৮-এর মূল্য ৭৭,৯০০ টাকা যা, ৫,৯০০ টাকা জমা দিয়ে সর্বনি¤œ ২,০০০ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে এবং গ্যালাক্সি এস৮ প্লাস-এর মূল্য ৮৩,৯০০ টাকা যা, ৭,৯০০ টাকা জমা দিয়ে সর্বনি¤œ ২,১১১ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে উপভোগ করা যাবে। গ্রাহকরা সকল শীর্ষ ব্যাংক থেকে ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধাসহ এই হ্যান্ডসেটগুলো উপভোগ করতে পারবেন।

গ্রাহকরা গ্যালাক্সি এস৮ এবং এস৮+ প্রি-অর্ডার করে একটি স্যামসাং এক্সেসরি গিফ্ট ফ্রি পাবেন এবং বহুল প্রত্যাশিত স্যামসাং ডেক্স স্টেশন ও স্যামসাং ওয়ারলেস স্পিকার বোটল এর মধ্যে যেকোনো একটি পছন্দ করে নিতে পারবেন। এই অফার কেবল প্রি-অর্ডার চলাকালীন স্টক থাকা পর্যন্ত প্রযোজ্য। শর্ত প্রযোজ্য রয়েছে। গ্রাহকরা গ্যালাক্সি এস৮ এবং এস৮+ কিনে গ্রামীনফোনের পক্ষ থেকে উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল অফার। প্রতিটি ক্রয়ের সাথে গ্রাহকরা প্রাথমিকভাবে পাবেন ১৪ দিন মেয়াদে ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা। এছাড়াও পরবর্তীতে গ্রাহকরা ২৮ দিন মেয়াদে ৪০০ টাকায় ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।

স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, গ্যালাক্সি এস৮ এবং এস৮+ হ্যান্ডসেট উন্মোচন করে স্যামসাং বিশ্বব্যাপি গ্রাহকদের জন্য মোবাইল ব্যবহারের ক্ষেত্রে অভিজ্ঞতা অর্জনের নতুন পথ খুলে দিয়েছে, যা স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে একটি নতুন ভোরের সুচনা করেছে। চমৎকার এই ফ্ল্যাগশিপ ডিভাইসগুলো গ্রাহকদের দিচ্ছে উদ্ভাবনী ডিজাইন এবং চমৎকার সব সেবা। গ্যালাক্সি এস৮ এবং এস৮+ নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের প্রতি আমাদের সেরামানের ডিভাইস এবং অসাধারণ সব উদ্ভাবনসমূহ প্রদানের প্রতিশ্রুতি পুরণ হয়েছে। এর ফলে স্যামসাং-এর স্মার্টফোনের ধারাবাহিকতায় একটি নতুন মাইলফলক যোগ হয়েছে”।

এই উন্মোচন অনুষ্ঠানে গ্রামীনফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান বলেন, “সবচেয়ে পছন্দের ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রামীনফোন সবসময় অত্যাধুনিক ডিভাইসগুলো নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের সাথে সম্পৃক্ত থাকে। স্যামসাং এর সাথে যুক্ত হয়ে গ্যালাক্সি এস৮ এবং এস৮+ বাংলাদেশের বাজারে নিয়ে আসাটা সেই প্রচেষ্টারই অংশ। গ্রামীনফোনের আকর্ষণীয় বান্ডেল অফারের সাথে সেরা মানের থ্রিজি নেটওয়ার্কের মাধ্যমে এই ডিভাইসগুলো ব্যবহার করে গ্রাহকরা নিজেদের ডিজিটাল বিশ্বে উদ্ভাসিত করতে সক্ষম হবেন”।
স্যামসাং কনসিয়ার্জ সার্ভিস

স্যামাসাং গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর প্রিমিয়াম গ্রাহকরা স্যামসাং সার্ভিসের নতুন প্রিমিয়াম সংযোজন কনসিয়ার্জ সার্ভিস পাবেন। ই- মেইল: concierge.service@samsung.com

প্রাণবন্ত ডিসপ্লে
গ্যালাক্সি এস৮-এ রয়েছে স্যামসাং-এর ঐতিহ্যবাহী চমৎকার ডিজাইন এবং ফাংশনাল ডিভাইস। গ্যালাক্সি এস৮-এ রয়েছে ৫.৮ ইঞ্চি ডিসপ্লে এবং এস৮+ এ রয়েছে ৬.২ ইঞ্চি ডিসপ্লে। এই ইনফিনিটি ডিসপ্লে এবং বেজেল-লেস ডিজাইন ডিভাইসটিকে দিয়েছে মসৃণ, কনটিনিউয়াস সারফেস। এই ডিভাইসগুলোতে কোনো বোতাম নেই এবং এর কোণগুলো বাঁকানো। এর ফলে এই ডিভাইসের মাধ্যমে গ্রাহকরা পাবেন নির্বিঘেœ চমৎকার দেখার অভিজ্ঞতা এবং ডিসপ্লেটি মাল্টি-টাস্কিং-এ সক্ষম। গ্যালাক্সি এস৮-এর ডিজাইনটি এক হাতে আরামদায়কভাবে ব্যবহারযোগ্য এবং দীর্ঘস্থায়ীত্বের জন্য এর সামনে এবং পিছনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫।

দি গ্যালাক্সি ফাউন্ডেশন
নতুন ডিজাইনগুলোর উদ্ভাবনী সংস্করণে স্যামসাং ধারাবাহিকভাবে কাটিং-এজ প্রযুক্তি ব্যবহার করছে। এতে আরও রয়েছে উন্নত ক্যামেরা, বাড়তি কার্যক্ষমতা এবং গ্রাহকদের পছন্দের ফিচারসমূহ। এগুলো হলো- প্রিমিয়াম ক্যামেরা: স্বল্প আলোতে সেরা মানের ছবি, জুম এবং এন্টি-ব্লার ফটো তুলতে গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এ রয়েছে উন্নত ইমেজ প্রসেসিং। এই হ্যান্ডসেটগুলোতে আরও রয়েছে এফ/১.৭ অ্যাপারচার সম্পন্ন অ্যাডভান্সড ৮ মেগাপিক্সেল স্মার্ট অটো ফোকাস ফ্রন্ট ক্যামেরা এবং এফ/১.৭ অ্যাপারচার সম্পন্ন ১২ মেগা পিক্সেল ডুয়াল পিক্সেল রিয়ার ক্যামেরা।

শক্তিশালী কার্যক্ষমতা: শক্তিশালী কার্যক্ষমতা এবং কানেক্টিভিটির জন্য গ্যালাক্সি এস৮ এবং এস৮+ হ্যান্ডসেটে রয়েছে ইন্ডাস্টির প্রথম ১০এনএম প্রোসেসর, যা তীব্র গতি এবং কার্যক্ষমতা নিশ্চিত করে। ১ জিবিপিএস সাপোর্টের সাথে এই হ্যান্ডসেটগুলোতে রয়েছে গিগাবাইট এলটিই এবং গিগাবাইট ওয়াইফাই। এর ফলে গ্রাহকরা ফাইলগুলো দ্রুত ডাউনলোড করতে পারবেন।

অসাধারণ বিনোদন: মোবাইল এইচডিআর-এর সংগঠন ইউএইচডি স্বীকৃত বিশ্বের প্রথম মোবাইল ডিভাইস হিসেবে, গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস আপনাকে তেমনই প্রাণবন্ত কালার এবং কন্ট্রাস্ট দেবে যেমনটি একজন চলচ্চিত্রকার আপনার প্রিয় শো-তে দেয়। এছাড়াও গ্যালাক্সি এস৮ এবং এস৮+ আপনাকে দেবে প্রাণবন্ত এবং সেরামানের গ্রাফিক প্রযুক্তির সাথে নেক্সট লেভেল গেমিং এক্সপেরিয়েন্স। এর সাথে আরও থাকছে গেম প্যাক, টপ গেম টাইটেলস, ভলকান এপিআই সাপোর্টেড কিছু র্নিধারিত টাইটেল।

আন্তর্জাতিক মানের মোবাইল নিরাপত্তা: গ্যালাক্সি এস৮ এবং এস৮+ হ্যান্ডসেটে রয়েছে একটি ডিফেন্স-গ্রেড সিকিউরিটি প্ল্যাটফর্ম- স্যামসাং নক্স। এছাড়াও এই হ্যান্ডসেটগুলোতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, আইরিস স্ক্যানার এবং ফেসিয়াল রিকগনিশনসহ বায়োমেট্রিক প্রযুক্তি, যাতে গ্রাহরা একটি বায়োমেট্রিক নিরাপত্তা পছন্দ করতে পারেন। গ্যালাক্সি এস৮ এবং এস৮+ হ্যান্ডসেটে রয়েছে ফাউন্ডেশনাল গ্যালাক্সি ফিচার, যা গ্রাহকদের খুবই পছন্দনীয়-
১.   আইপি ৬৮ পানি ও ধুলা প্রতিরোধক
২.   ২৫৬ গিগাবাইট পর্যন্ত মাইক্রো এসডি সাপোর্ট
৩.   অলওয়েজ অন ডিসপ্লে
৪.  দ্রুত এবং তারবিহীন চার্জিং সুবিধা

বিক্সবি: ফোন ব্যবহারের নতুন উপায়
বিক্সবি একটি ইন্টেলিজেন্ট ইন্টারফেস, যা গ্রাহককে তাদের ফোন থেকেও বেশি কিছু দেয়। এই নতুন বিক্সবি বাটনের মাধ্যমে আপনি সুবিধাজনকভাবে বিক্সবি ব্যবহার করতে পারবেন এবং বিভিন্ন সার্ভিস এবং অ্যাপগুলো ভয়েস, টাচ এবং টেক্স নির্দেশনার মাধ্যমে নেভিগেট করতে পারবেন। বিক্সবি-এর ভয়েস ফাংশন বিভিন্ন স্যামসাং নেটিভ অ্যাপগুলোকে সংযুক্ত করবে। এতে থাকবে ক্যামেরা, কন্টাক্টস, গ্যালারি, মেসেজ এবং সেটিংসসহ বিভিন্ন ফিচার। এর সক্ষমতা বাড়াতে অদূর ভবিষ্যতে আরও বেশি স্যামসাং-এর নিজস্ব এবং থার্ড-পার্টি অ্যাপগুলোকে অন্তর্ভূক্ত করার পরিকল্পনা রয়েছে। বিক্সবিতে রয়েছে প্রাসঙ্গিক সচেতনতা ক্ষমতা। এটি ব্যবহারকারীকে সহযোগিতা করার জন্য তার আগ্রহ, অবস্থা এবং অবস্থান সম্পর্কে বুঝতে সক্ষম। এতে আরও রয়েছে বিক্সবি ইমেজ রিকগনিশন প্রযুক্তি। এর ফলে ব্যবহারকারীরা ইমেজ সার্চ করে এবং নিকটস্থ স্থান সম্পর্কে বিস্তারিত খোঁজ নিয়ে কেনাকাটা করতে পারবেন। বিক্সবি ইকোসিস্টেম বাড়ছে, ফলে এটি বিভিন্ন ডিভাইস, অ্যাপস এবং সেবাসমূহের সাথে ইউনিভার্সেল ইন্টারফেস হিসেবে সংযুক্ত হতে পারবে। এছাড়াও এটি গ্রাহকদের নতুন অভিজ্ঞতার দুয়ার খুলে দিবে এবং তারা জীবনকে সাজাতে পারবেন আরও সহজভাবে।

ডেক্স: ফোন থেকেও বেশি কিছু
প্রিমিয়ার মোবাইল প্রোডাক্টিভিটি এবং কানেক্টিভিটি উভয় করে গ্যালাক্সি এস৮ এবং এস৮+ পণ্য এবং সেবাসমূহের দৃঢ় পোর্টফোলিও নিশ্চিত করছে।
বাড়তি প্রোডাক্টিভিটির জন্য গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর প্রসেসিং পাওয়ার বৃদ্ধি করে। স্যামসাং ডেক্স একটি অনন্য সমাধান, যা একটি নিরাপদ ডেস্কটপ অভিজ্ঞতার মতো আপনার স্মার্টফোনকে ডেস্কটপে রূপান্তর করে। স্যামসাং ডেক্স এর মাধ্যমে ব্যবহারকারীরা সহজেই তাদের ফোনকে ডিসপ্লে এবং ডাটা এডিট করতে পারবেন। এর মাধ্যমে এই স্মার্টফোনটি আরও দ্রুত এবং স্মার্টভাবে কাজ করতে পারে।  

একেজে এর হারম্যান-এর উচ্চ-কার্যক্ষমতাসম্পন্ন এয়ারফোন আপনাকে দেবে অপ্রতিদ্বন্দ্বী সাউন্ড কোয়ালিটির মাধ্যমে অতুলনীয় সেবা। এটি ইন-বক্স অ্যাক্সেসরি হিসেবে থাকবে। আশেপাশের শব্দ রোধে এই এয়ারফোনগুলোতে থাকেব আরামদায়ক হাইব্রিড ক্যানাল ফিট। এটিকে প্রস্তুত করা হবে অ্যান্টি-ট্যাঙ্গেল মেটাল-ফেব্রিক ম্যাটেরিয়াল থেকে।

Samsung Galaxy S8 and S8+ Product Specifications

 

Galaxy S8 Galaxy S8+

 

OS

Android 7.0

Network

LTE Cat. 16*

Dimension

148.9 x 68.1 x 8.0 mm, 155g 159.5 x 73.4 x 8.1 mm, 173g

AP

Octa core (2.3GHz Quad + 1.7GHz Quad), 64 bit, 10 nm process

Memory

4GB RAM (LPDDR4), 64GB (UFS 2.1)

Display

5.8” (146.5mm)1 Quad HD+ (2960×1440), (570ppi)

6.2” (158.1mm)1 Quad HD+ (2960×1440), (529ppi)

1 Screen measured diagonally as a full rectangle without accounting for the rounded corners

Camera

Rear: Dual Pixel 12MP OIS (F1.7), Front: 8MP AF (F1.7)

Battery

3,000 mAh 3,500 mAh

Fast Charging on wired and wireless

Wireless Charging compatible with WPC and PMA

Payment

 

Connectivity

Wi-Fi 802.11 a/b/g/n/ac (2.4/5GHz), VHT80 MU-MIMO, 1024QAM

 

Bluetooth® v 5.0 (LE up to 2Mbps), ANT+, USB Type-C, NFC, Location (GPS, Galileo*, Glonass, BeiDou*)

Sensors

Accelerometer, Barometer, Fingerprint Sensor, Gyro Sensor, Geomagnetic Sensor, Hall Sensor, Heart Rate Sensor, Proximity Sensor, RGB Light Sensor, Iris Sensor, Pressure Sensor

Audio

MP3, M4A, 3GA, AAC, OGG, OGA, WAV, WMA, AMR, AWB, FLAC, MID, MIDI, XMF, MXMF, IMY, RTTTL, RTX, OTA, DSF, DFF

Video

MP4, M4V, 3GP, 3G2, WMV, ASF, AVI, FLV, MKV, WEBM

 


লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আরও অন্যান্য সংবাদ