,

AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

স্যামসাং মোবাইল বাংলাদেশে নিয়ে এলো নতুন সংস্করণের গ্যালাক্সি এস৭ এজ ব্লু কোরাল

লাইক এবং শেয়ার করুন

স্যামসাং মোবাইল বাংলাদেশ বাজারে নিয়ে এসেছে জনপ্রিয় হ্যান্ডসেট স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ-এর নতুন সংস্করণ এস৭ এজ ব্লু কোরাল। গ্রাহকদের পছন্দ পূরণের প্রতিশ্রুতি হিসেবে, স্যামসাং মোবাইল নিয়ে এসেছে ফর্ম, ফাংশন এবং বৈচিত্র্য যা এক অসাধারণ সমন্বয়। হ্যান্ডসেট ব্যবহারের প্রথাগত ধারণাকে ভেঙ্গে দিয়ে একটি ফোনকে আর কীভাবে ব্যবহার করা যায় স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ ব্লু কোরাল সেই ভাবনা জাগায়। 

ইন্ডাস্ট্রি সেরা স্মার্টফোন ক্যামেরা

বৃহৎ জনপ্রিয় গ্যালাক্সি এস৭ এজ ফ্লাগশিপ ডিভাইসটি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় হ্যান্ডসেটগুলোর মধ্যে একটি। এই স্মার্টফোনটির ক্যামেরা আন্তর্জাতিকভাবে ২০১৬ সালের সবচেয়ে ভালো ক্যামেরা হিসেবে স্বীকৃতপ্রাপ্ত। বিশ্বব্যাপী জনপ্রিয় এবং সাফল্য অর্জন করার পথ ধরে স্যামসাং মোবাইল বাংলাদেশ গ্যালাক্সি এস৭ এজের ব্লু কোরাল ভার্সনটি বাংলাদেশে নিয়ে এসেছে। স্যামসাং-এর এই ফ্ল্যাগশিপ ডিভাইস নিয়ে এসেছে জীবনের চমৎকার মুহুর্তগুলো ধরে রাখার এক দারুণ পথ। কম আলোতে উজ্জ্বল ছবি তুলতে এই হ্যান্ডসেটে রয়েছে এফ/১.৭ অ্যাপারচার সমৃদ্ধ ১২ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা। এই হ্যান্ডসেটে রয়েছে অ্যাক্সেসরিজসমূহ যেমন গিয়ার ভিআর এবং লেভেল ইউ প্রো, যার ফলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন বিশ্বের যেকোনো স্থান থেকে ৩৬০ ডিগ্রি ভিডিও এবং উচ্চ মানসম্পন্ন মিউজিক।

অসাধারণ সব ফিচার

স্যামসাং-এর ইন্ডাস্ট্রি শীর্ষ ৫.৫ ইঞ্চি কোয়াড এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে-এর মাধ্যমে গ্যালাক্সি এস৭ এজ ব্লু কোরাল হ্যান্ডসেটটি নিশ্চিত করছে গাঢ় স্ক্রিন, সমৃদ্ধ রং ও কন্ট্রাস্টের সাথে অনন্য মাল্টিমিডিয়া কার্যক্ষমতা। এই চমৎকার হ্যান্ডসেটটিতে আছে অসাধারণ ডিজাইনের কার্ভড এজ, স্ট্রিমলাইন্ড ফ্রন্ট ও ব্যাক কভার, কিউএইচডি ডিসপ্লে, বাড়তি মেমরি, বাস্তব গেমিং অভিজ্ঞতা, দারুণ ডুয়েল পিক্সেল ক্যামেরা এবং অসাধারণ সব ফিচার যা, হ্যান্ডসেট ব্যবহারের প্রথাগত ধারণাকে ভেঙ্গে দিয়ে একটি ফোনকে সত্যিই আর কীভাবে ব্যবহার করা যায় সেই ভাবনা জাগায়। স্মার্ট সুইচ, ওয়্যারলেস এবং দ্রুততর চার্জিং সুবিধা গ্রাহকদের দিচ্ছে সত্যিকারের সন্তুষ্টি এবং পূরণ করছে প্রত্যাশিত চাহিদা।

এছাড়াও স্যামসাং KNOX হ্যাকার এবং ম্যালওয়ার-এর বিরুদ্ধে নিয়মিত আপডেটের সাথে সার্বক্ষণিক সুরক্ষা দেয়। স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ KNOX এনেবলড্ অ্যাপটি ব্যবহারকারীর ব্যক্তিগত এবং কর্মস্থলের তথ্যকে বাড়তি নিরাপত্তা দেয় যার ফলে, হ্যান্ডসেটটি অনাকাঙ্খিতভাবে অন্যকারও কাছে গেলেও ডাটা নিরাপদেই থাকে।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ ব্লু কোরাল হ্যান্ডসেটটি প্রসিদ্ধ ও বহুল জনপ্রিয় ফ্ল্যাগশিপ ডিভাইস স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ-এর নতুন সংস্করণ। স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ ব্লু কোরাল হ্যান্ডসেটটি নিয়ে আসার মাধ্যমে, আমরা অঙ্গীকারবদ্ধ অত্যাধুনিক উদ্ভাবনসমূহ নিয়ে আমাদের সম্মানিত গ্রাহকদের চাহিদা পূরণের চেষ্টা করছি”। 

গ্যালাক্সি আস৭ এজ ব্লু কোরালের দাম ৭৪,৯০০ টাকা মাত্র এবং এটি পাওয়া যাচ্ছে প্রতি মাসে মাত্র ৬২৪২ টাকা করে ০% ইন্টারেস্টে ১২ মাসের সহজ কিস্তিতে।

স্যামসাং কনসিয়ার্জ সার্ভিস

স্যামাসাং গ্যালাক্সি এস৭ এজ এর প্রিমিয়াম গ্রাহকরা স্যামসাং সার্ভিসের নতুন প্রিমিয়াম সংযোজন কনসিয়ার্জ সার্ভিস পাবেন। এই সেবার মাধ্যমে গ্রাহকরা ফোন স্ক্রিন রিপ্লেসমেন্ট সেবায় ৫০% ছাড় পাবেন এবং ৩ ঘণ্টার মধ্যে ডেলিভারি সুবিধা দেওয়া হবে। এতে আরও থাকবে সাতটি নিবেদিত সার্ভিস সেন্টার (৫টি ঢাকায় এবং ২টি চট্টগ্রামে), নিবেদিত হেল্পলাইন ও ই-মেইলের মাধ্যমে গ্রাহকদের প্রশ্ন ও অভিযোগকে গুরুত্ব দেওয়া হবে। ই- মেইল: concierge.service@samsung.com

স্যামসাং ইলেকট্রনিক্স কোম্পানী লিমিটেড সম্পর্কে

অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কোঃ লিঃ বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, প্রিন্টার, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে। স্মার্ট হোম এবং ডিজিটাল হেলথ ইনিশিয়েটিভ এর মাধ্যমে প্রতিষ্ঠানটি “ইন্টারনেট অফ থিংস” এ অগ্রণী ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠানটিতে বিশ্বজুড়ে ৮৪টি দেশে ৪৯০,০০০ জন কর্মী কাজ করে এবং বাৎসরিক আয় ২৫০ বিলিয়ন মার্কিন ডলার।


লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

আরও অন্যান্য সংবাদ