,

AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

টাঙ্গাইলে স্যামসাং ইলেকট্রনিক্স- এর ব্র্যান্ড শপ উদ্বোধন

লাইক এবং শেয়ার করুন

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ টাঙ্গাইলবাসীর জন্য এক ছাদের নিচে স্যামসাং-এর আসল পণ্যের চাহিদা মেটাতে নতুন একটি ব্র্যান্ড শপ উদ্বোধন করেছে। ব্র্যান্ড শপটি টাঙ্গাইলের ভিক্টোরিয়া রোডের ২৪৩৩ নম্বর হোল্ডিংয়ের বাছেদ খান টাওয়ারে অবস্থিত। আয়তনের দিক দিয়ে টাঙ্গাইল জেলা ঢাকা বিভাগের বৃহত্তম ও জনসংখ্যার দিক থেকে দ্বিতীয় বৃহত্তম জেলা। স্যামসাং-এর এই নতুন ব্র্যান্ড শপটিতে টাঙ্গাইল জেলার গ্রাহকরা এক ছাদের নিচে উপভোগ করতে পারবেন স্যামসাং- এর সব পণ্য কেনার সুবিধা এবং অনন্য অভিজ্ঞতা।

১,২০০ স্কয়ার ফুটের এই শপে গ্রাহকরা ক্রয় করতে পারবেন টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন এবং স্মার্টফোনসমূহ। এতে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ইলেকট্রনিক ডিভাইসগুলোর ওয়ান স্টপ শপিং অভিজ্ঞতা, যা গ্রাহকদের প্রতি স্যামসাং- এর প্রতিশ্রুতিরই অংশ।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ- এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড- এর গ্রুপ সিইও চুন সু মুন এই ব্র্যান্ড শপের উদ্বোধন করেন। এতে আরও উপস্থিত ছিলেন স্যামসাং- এর হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ, ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড- এর সেল্স ডিরেক্টর মোহাম্মদ মেসবাহ উদ্দীন এবং হেড অব রিটেইল মশিউর রহমান।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ- এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “স্যামসাং- এর প্রতিশ্রুতি অনুযায়ী সম্মানিত গ্রাহকদের কেনাকাটার অসাধারণ অভিজ্ঞতা নিশ্চিত করতেই এই ব্র্যান্ড শপটি উদ্বোধন করা হয়েছে। আমরা আশা করি, আবাসিক ও বাণিজ্যিক এলাকার খুবই নিকটে অবস্থিত এই ব্র্যান্ড শপটি ওয়ান স্টপ সল্যুশন দিয়ে সর্বোচ্চ সংখ্যক গ্রাহকদের সকল ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা পূরণ করতে সক্ষম হবে। সম্মানিত গ্রাহকদের সেরা মানের কেনাকাটার অভিজ্ঞতা দিতে আমরা দেশব্যাপি ২০০ ব্র্যান্ড শপ উদ্বোধন করার পরিকল্পনা নিয়েছি”।

বিস্তারিত জানতে কল করুন (টোল ফ্রি) – ০৯৬১২-৩০০-৩০০, ০৮০০০-৩০০-৩০০ অথবা ভিজিট করুন স্যামসাং- এর ফেসবুক পেজ www.facebook.com/SamsungBangladesh/

স্যামসাং ইলেকট্রনিক্স কোম্পানী লিমিটেড সম্পর্কে

অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কোঃ লিঃ বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, প্রিন্টার, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে। স্মার্ট হোম এবং ডিজিটাল হেলথ ইনিশিয়েটিভ এর মাধ্যমে প্রতিষ্ঠানটি “ইন্টারনেট অফ থিংস” এ অগ্রণী ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠানটিতে বিশ্বজুড়ে ৮৪টি দেশে ৪৯০,০০০ জন কর্মী কাজ করে এবং বাৎসরিক আয় ২৫০ বিলিয়ন মার্কিন ডলার।

যোগাযোগ

মাহফুজা ফেরদৌসী সারওয়ার
মার্কেটিং কমিউনিকেশনস, কনজ্যুমার ইলেকট্রনিক্স
স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশ
মোবাইল:+৮৮০১৭৬৬৬৬৬৮৫২
ইমেই: sarwar.m@samsung.com

মো: জাকারিয়া রহমান
হেড অব কমিউনিকেশন
কনসিটো পিআর
ফোন: ০১৯১২৯১৭৭০৩
ইমেইল: zakaria@concitopr.com.bd


লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

আরও অন্যান্য সংবাদ