,

AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

এপিবিএন-৫ এর অভিযানে ইয়াবা ব্যবসায়ী আটক ও আটটি প্রতিষ্ঠান’কে লক্ষাধিক টাকা জরিমানা

লাইক এবং শেয়ার করুন

রাজধানীর দক্ষিণখান এলাকায় ইয়াবাসহ এক ইয়াবা ব্যবসায়ী আটক ও আটটি প্রতিষ্ঠান’কে ২ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা করেছে ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫), জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান রুবেল এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক রজবী নাহার রজনী ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ার ও মাসুম আলী বেগ এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান রুবেল জানান- রবিবার (১২ই ফেব্রুয়ারি ২০১৭) সন্ধ্যায় এপিবিএন-৫ এর অপারেশনাল টীম গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণখান থানাধীন আজমপুর মেম্বার বাড়ী তিন রাস্তার মোড় এলাকায় ইয়াবা বিক্রয় করার সময় ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ জুয়েল (২৩) নামে এক ইয়াবা ব্যবসাীয়’কে আটক করেন। আসামীকে জিজ্ঞাসাবাদে জানায়- সে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রয় করে আসছে। ইয়াবা ও আসামীকে দক্ষিণখান থানায় হস্তান্তর করা হলে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) এর টেবিল ৯ (ক) ধারায় মামলা দায়ের করা হয়।

তিনি আরোও জানান-সোমবার (১৩ই ফেব্রুয়ারি ২০১৭) দুপুরে গুলশানে “বাটন রোজ রেস্টুরেন্ট” নোংরা পরিবেশ ও ধার্য্য মূল্যের চেয়ে অধিক মূল্যে পণ্য বিক্রয় করায় ব্যবস্থাপক কামরুল হাসান’কে ৯০ হাজার টাকা জরিমানা, “রিরা হেলথ কেয়ার স্পা” মানুষের স্বাস্থ্যের জন্য ক্ষতিকর কসমেটিকস ব্যবহার করায় ব্যবস্থাপক শান্তা সিশিন’কে ২৫ হাজার টাকা জরিমানা, একই অপরাধে “সেভেন ডোর স্পা” এর ব্যবস্থাপক আলী রাজ’কে ২৫ হাজার টাকা জরিমানা এবং বনানী’তে অবৈধভাবে ফুটপাত দখল করায় “মোমেন রিয়াল এস্টেট” এর ব্যবস্থাপক চন্দন সূত্রধর’কে ৫০ হাজার টাকা জরিমানা ও “ফ্লাওয়ার্স পেটেল” এর ব্যবস্থাপক সারোয়ার আলম’কে ২৫ হাজার টাকা করে সর্বমোট ২ লক্ষ ১৫ হাজার টাকা জরিমানা করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ার ও মাসুম আলী বেগ।

তাছাড়াও ডায়নামিক ফুট কোর্ট, রবীন্দ্র সরোবর, ধানমন্ডি’তে ধার্য্য মূল্যের চেয়ে অধিক মূল্যে পণ্য বিক্রয় করায় “রাজু ষ্টোর” এর ব্যবস্থাপক মোঃ রুবেল,  “বোরহান ষ্টোর” এর ব্যবস্থাপক মোঃ রবিন ও “ডাইনামিক স্বাদ ফুজকা হাউজ” এর ব্যবস্থাপক মোঃ ইমরান প্রত্যেককে ৫ হাজার টাকা করে সর্বমোট ১৫ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক রজবী নাহার রজনী। “ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর মাদকদ্রব্য উদ্ধার ও ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যহত থাকবে” বলে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান রুবেল জানান।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার)
৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন
উত্তরা, ঢাকা


লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আরও অন্যান্য সংবাদ