,

AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

বগুড়ায় এপিবিএন-৪ এর অভিযানে আটক এক

লাইক এবং শেয়ার করুন

৪ এপিবিএন, বগুড়া এর একটি অপারেশনাল টিম সিনিয়র সহকারী পুলিশ সুপার, জনাব, এস. এম. শফিকুল ইসলাম এর নেতৃত্বে অদ্য ০৭/১০/১৬ খ্রিঃ ১৪.১০ ঘটিকা হতে ১৫.৫০ ঘটিকার মধ্যে বগুড়া জেলার সদর থানাধীন গোদারপাড়া বাজার এলাকায় চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অপারেশনাল টিম ২৯ পিস ইয়াবা ট্যাবলেট, আনুমানিক মূল্য- ১১,৬০০/- টাকাসহ একজন ব্যক্তিকে গ্রেফতার করে। ধৃত ব্যক্তি মোঃ সামিউল ইসলাম (১৯), পিতা- মোঃ সাইদুল ইসলাম, সাং- এরুলিয়া চকপাড়া, থানা- সদর, জেলা- বগুড়া। এ সংক্রান্তে বগুড়া জেলার সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অধিকন্তু ৪ এপিবিএন, বগুড়া এর একটি অপারেশনাল টিম সিনিয়র সহকারী পুলিশ সুপার, জনাব, এস. এম. শফিকুল ইসলাম এর নেতৃত্বে অদ্য ০৭/১০/১৬ খ্রিঃ ১৪.১০ ঘটিকা হতে ১৭.২০ ঘটিকার মধ্যে বগুড়া জেলার সদর থানাধীন চারমাথা-টু- মাটিডালী গামী মহাসড়ক সংলগ্ন এনার্জী সিএনজি পাম্পের পশ্চিমে পূর্ব গোদারপাড়া সাকিনের ধোন্দা ব্রীজ এর উপর চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অপারেশনাল টিম ১৩৬ পিস ইয়াবা ট্যাবলেট, আনুমানিক মূল্য- ৫৪,৪০০/- টাকাসহ একজন ব্যক্তিকে গ্রেফতার করে। ধৃত ব্যক্তি মোঃ আঃ ওয়ারেছ (২৪), পিতা- মোঃ ফজলুল হক, সাং- পূর্ব গোদারপাড়া, থানা- সদর, জেলা- বগুড়া। এ সংক্রান্তে বগুড়া জেলার সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

৪ এপিবিএন, বগুড়া এর একটি অপারেশনাল টিম সিনিয়র সহকারী পুলিশ সুপার, জনাব, এস. এম. শফিকুল ইসলাম এর নেতৃত্বে গত ০৬/১০/১৬ খ্রিঃ ১৫.১৫ ঘটিকা হতে ১৬.৪০ ঘটিকার মধ্যে বগুড়া জেলার সদর থানাধীন এরুলিয়া মাঠ ফকিরপাড়া এলাকায় চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অপারেশনাল টিম ২২ পিস ইয়াবা ট্যাবলেট, আনুমানিক মূল্য- ৮,৮০০/- টাকাসহ একজন ব্যক্তিকে গ্রেফতার করে। ধৃত ব্যক্তি মোঃ জাহাঙ্গীর আলম (৩৫), পিতা- মোঃ আফজাল হোসেন, সাং- এরুলিয়া মাঠ ফকিরপাড়া, থানা- সদর, জেলা- বগুড়া। এ সংক্রান্তে বগুড়া জেলার সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অধিকন্তু ৪ এপিবিএন, বগুড়া এর একটি অপারেশনাল টিম সিনিয়র সহকারী পুলিশ সুপার, জনাব, এস. এম. শফিকুল ইসলাম এর নেতৃত্বে খ্রিঃ ১২.৩০ ঘটিকা হতে ১৪.৪৫ ঘটিকার মধ্যে বগুড়া জেলার দুপচাঁচিয়া থানাধীন ধাপ সুখানগাড়ী এলাকায় চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অপারেশনাল টিম ৪০ গ্রাম গাঁজা, আনুমানিক মূল্য- ১,৭০০/- টাকা, ০৬ গ্রাম হেরোইন, আনুমানিক মূল্য- ৯৫০/- টাকা এবং ০৬ পিস ইয়াবা ট্যাবলেট, আনুমানিক মূল্য- ২,৪০০/- টাকাসহ দুইজন ব্যক্তিকে গ্রেফতার করে। ধৃত ব্যক্তিগণ ০১। মোঃ এমদাদুল হক ওরফে লাদু (৪০), পিতা- মৃত আজিজার রহমান, সাং- ধোকরকোলা, ০২। মোঃ আফতাব হোসেন (৫০), পিতা- মৃত ময়নুদ্দিন প্রাং, সাং- ধাপ সুখানগাড়ী, উভয় থানা- দুপচাঁচিয়া, জেলা- বগুড়া। এ সংক্রান্তে বগুড়া জেলার দুপচাঁচিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

(গোলাম বেনজীর)
অতিরিক্ত পুলিশ সুপার (ল এন্ড মিডিয়া)
এপিবিএন হেডকোয়ার্টার্স
বাংলাদেশ পুলিশ, ঢাকা।


লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আরও অন্যান্য সংবাদ