,

AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

এপিবিএন-৫ এর অভিযানে ১০ প্রতিষ্ঠান’কে ২ লক্ষ ৫ হাজার টাকা জরিমানা এবং ইয়াবা উদ্ধার : আটক ১

লাইক এবং শেয়ার করুন

রাজধানীতে ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের যৌথ অভিযানে ২ লক্ষ ৫ হাজার টাকা জরিমানা এবং ১২ পিস ইয়াবাসহ এক ইয়াবা ব্যবসায়ী আটক করা হয়। সোমবার (২৬ই সেপ্টেম্বর ২০১৬) দুপুরে এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আমিরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রজবী নাহার রজনী ও রিনা বেগম এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, সিনিয়র সহকারী সচিব মোঃ সাইদুর রহমান ও আব্দুল্লাহ আল মামুন এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান জানান-“স্বপ্ন সুপার সপ” গুলশান-১, ঢাকা’কে মেয়াদ উর্ত্তীণ পণ্য বিক্রয় জন্য মজুদ রাখার অপরাধে ব্যবস্থাপক রোনাল ডি রোজারিও’কে ৫০ হাজার টাকা জরিমানা, “আলী বাবা সুইটস্” উত্তর বাড্ডা, ঢাকা’কে পণ্যের মোড়ক ব্যবহার না করার অপরাধে ব্যবস্থাপন দিপক ঘোষ’কে ১০ হাজার টাকা জরিমানা, “ভাগ্যকুল মিষ্টান্ন ভান্ডার এন্ড কনফেকশনালী”  প্রগতী স্বরণী কুড়িল চৌরাস্তা, ঢাকা’কে মেয়াদ উর্ত্তীণ পণ্য বিক্রয় এবং পণ্যের মোড়ক ব্যবহার না করার অপরাধে ব্যবস্থাপক কানাই ঘোষ’কে ২০ হাজার টাকা জরিমানা করেন ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রজবী নাহার রজনী ও রিনা বেগম।
    
সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান আরো জানান- বেইলী রোড, রমনা, ঢাকা’তে “বেইলী পিঠা ঘর” উম্মুক্ত স্থানে খাবার বিক্রি করার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা, “রস ফুড এন্ড বেকারী” পণ্যের গায়ে মূল্য তালিকা না থাকার অপরাধে ব্যবস্থাপক জুয়েল’কে ১০ হাজার টাকা জরিমানা, “jolly Bee” নোংরা পরিবেশে খাবার তৈরী এবং বিক্রয় করার অপরাধে ব্যবস্থাপক সাজিদা’কে ১০ হাজার টাকা জরিমানা, “Boss Sweets” পণ্যের গায়ে লেভেল ব্যবহার না করার অপরাধে রুমান’কে ১০ হাজার টাকা জরিমানা, “Thirty3” নোংরা পরিবেশে খাবার তৈরী করার অপরাধে ব্যবস্থাপক মাফুজুল হক’কে ২০ হাজার টাকা জরিমানা, “Skylark” পণ্যের গায়ে লেভেল ব্যবহার না করার অপারধে রাজু’কে ২০ হাজার টাকা জরিমানা, “Swiss” নোংরা পরিবেশে খাবার তৈরী এবং বিক্রয় করার অপরাধে ব্যবস্থাপক সুমন’কে ৫০ হাজার টাকা জরিমানা করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, সিনিয়র সহকারী সচিব মোঃ সাইদুর রহমান ও আব্দুল্লাহ আল মামুন এ অভিযান পরিচালনা করেন। “ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যহত থাকবে”।

অপর এক অপারেশনে ডিএমপি বিমানবন্দর থানার কাওলা হতে মোঃ রুবেল (২৩) নামে এক ইয়াবা ব্যবসায়ী’কে ১২ পিস ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে আটক করা হয়। আসামী’কে জিজ্ঞাসাবাদে জানায়- দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট বিক্রয় করিয়া আসিতেছে। পরবর্তীতে আসামীকে ঢাকা বিমানবন্দর থানায় হস্তান্তর করা হলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা হয়।

(আমিরুল ইসলাম)
সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার)
৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন
উত্তরা, ঢাকা


লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

আরও অন্যান্য সংবাদ