,

AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

অগ্রদৃষ্টি মিডিয়া গ্রুপের ম্যাগাজিন ও অনলাইন টিভির যাত্রা শুরু

লাইক এবং শেয়ার করুন

আ,হ,জুবেদ ,কুয়েত: কুয়েত সরকার কর্তৃক অনুমোদিত ও বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অগ্রদৃষ্টি মিডিয়া গ্রুপের আরো দুটি নতুন প্রতিষ্ঠানের শুভ সূচনা হয়েছে।
 
গতকাল পহেলা অক্টোবর ২০১৬ইং রোজ শনিবার সন্ধ্যায় কুয়েত সিটিস্থ সুইচ বেল-প্লাজা হোটেলে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যদিয়ে অগ্রদৃষ্টি মিডিয়া গ্রুপের ম্যাগাজিন ও অনলাইন টিভির আনুষ্ঠানিক শুভ উদ্ভোধন করা হয়।
 
অগ্রদৃষ্টি অনলাইন মিডিয়া গ্রুপের পরিচালক আ,হ,জুবেদের সঞ্চালনায় ও উক্ত প্রতিষ্ঠানের মহাপরিচালক রাশেদ মোশাররফ পাঠানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রদূত এস,এম আবুল কালাম।
 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব আনিসুজ্জামান, কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের এডমিনিস্ট্রেটিভ অফিসার মিজানুর রহমান, কুয়েতে অগ্রদৃষ্টির চেয়ারম্যান সামি আল মুরতাজি ,বঙ্গবন্ধু পরিষদ কুয়েতের সভাপতি শেখ আকরামুজ্জামান, মর্ণিং গ্লোরী বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী শহিদ ইসলাম পাপুল, বাংলাদেশ বিজনেস কাউন্সিল কুয়েতের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী লুৎফর রহমান মুখাই আলী, কুয়েতে আজকের সূর্যোদয়ের ব্যুরো চীফ মোহাম্মদ ইয়াকুব।
 
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজনীতিবিদ ফয়েজ কামাল, রাজনীতিবিদ রফিকুল ইসলাম ভুলু, রাজনীতিবিদ ও সামাজিক সংগঠক আবুল হাসেম এনাম, রাজনীতিবিদ ও সামাজিক সংগঠক আশরাক আলী ফেরদৌস, রাজনীতিবিদ ও সামাজিক সংগঠক নজরুল ইসলাম, রাজনীতিবিদ মোহাম্মদ হানিফ, রাজনীতিবিদ ও সামাজিক সংগঠক আব্দুল কাদের মোল্লা, প্রকৌশলী মনির হুসেন, বীর মুক্তিযোদ্ধা শফিউল আলম শফি, রাজনীতিবিদ ও সামাজিক সংগঠক সুলতান ফারুক, রাজনীতিবিদ ও সামাজিক সংগঠক ময়নুল আল ইসলাম, রাজনীতিবিদ আব্দুল মান্নান, তরুণ রাজনীতিবিদ তুষার, সিলেট বিভাগীয় লেখক ফোরামের সভাপতি কবি আব্দুল মালিক,সামাজিক সংগঠক আব্দুস সেলিম, রাজনীতিবিদ ও সামাজিক সংগঠক মিজানুর রহমান, সামাজিক সংগঠক ফজলুল হক কুটি, রাজনীতিবিদ ও সামাজিক সংগঠক এস,আই, ফয়সল, ব্যবসায়ী সিরাজুল ইসলাম, (আই,এম,এফ) ইন্টারন্যাশনাল মিডিয়া ফোরামের সিনিয়র সহ সভাপতি নজরুল হুসেন জাহের প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের বহু নেতৃবৃন্দরা।
 
গণমাধ্যম কর্মীবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কুয়েতে ntv এর প্রতিনিধি মইন উদ্দিন সরকার সুমন, কুয়েতে rtv এর প্রতিনিধি মোহাম্মদ জালাল উদ্দিন, কুয়েতে বিভিন্ন জাতীয় পত্রিকার প্রতিনিধি ও অগ্রদৃষ্টির আন্তর্জাতিক প্রতিনিধি আল আমিন রানা, গাজি টিভির প্রতিনিধি মাহেন আহমেদ লিটন,কুয়েতে অপরাধ চিত্রের ডিটেক্টিভ প্রতিনিধি মিজানুর রহমান, কুয়েতে বিভিন্ন অনলাইন পত্রিকার প্রতিনিধি ও কুয়েতে অগ্রদৃষ্টির প্রতিনিধি আল আমিন সরকার প্রমুখ।
 
বর্ণাঢ্য এই উদ্ভোধনী অনুষ্ঠানে প্রমাণ্যচিত্র প্রদর্শনের মাধ্যমে উপস্থিত অতিথিবৃন্দদেরকে অগ্রদৃষ্টি মিডিয়া গ্রুপের উদ্যোগে সামাজিক ও আর্ত মানবতার সেবায় ও দুঃস্থদের কল্যাণে অনন্য ভূমিকার কিছু ভিডিও চিত্র উপস্থাপন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেলাওয়াত করেন মাওলানা মোহাম্মদ জাসিম আহমেদ।
উদ্ভোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অগ্রদৃষ্টির মহাপরিচালক রাশেদ মোশাররফ পাঠান।
 
বক্তব্য রাখেন, ফয়েজ কামাল, নজরুল ইসলাম,আবুল হাসেম এনাম, আশারাক আলী ফেরদৌস,রফিকুল ইসলাম ভুলু, মোঃ হানিফ, প্রকৌশলী মনির হুসেন, আব্দুল কাদের মুল্লা, ময়নুল আল-ইসলাম,সুলতান ফারুক প্রমুখ।
 
প্রধান অতিথি কুয়েতে বাংলাদেশের রাষ্ট্রদূত এস,এম, আবুল কালাম তার বক্তব্যে বলেন, কুয়েতে কিছু সংখ্যক কুলাঙ্গারদের কারণে বাংলাদেশের ভাবমূর্তি চরমভাবে বিনষ্ট হচ্ছে।
অতএব, দেশের স্বার্থ রক্ষার্থে আমি সেসব কুলাঙ্গারদের বিরুদ্ধে কঠিন পদক্ষেপ নিতে কখনো পিছপা হবোনা, ধৈর্যেরও একটা সীমা আছে।
 
এসময় অন্যান্য বিশেষ অতিথিবৃন্দরা তাদের বক্তব্যে বলেন, অগ্রদৃষ্টি অনলাইন পত্রিকা ও অনলাইন টিভি দেশে এবং বিদেশে দীর্ঘদিন ধরে বিভিন্ন কার্যক্রমের মধ্যদিয়ে বিশ্বব্যাপী বহু প্রশংসা কুড়িয়েছে। 
বক্তারা অগ্রদৃষ্টিকে শুভ কামনা করতে গিয়ে বলেন, অগ্রদৃষ্টির আগামীর পথ চলা হোক সুগম, সুন্দর এবং সার্বিকভাবে এই প্রতিষ্ঠানটি সফল ও স্বার্থক হোক, তথা সকল বাংলা ভাষাভাষী মানুষের প্রত্যাশা পূরণে হোক সক্ষম। 
 
২০১৩ সালের মাঝামাঝি সময়ে অগ্রদৃষ্টি অনলাইন পত্রিকার যাত্রা শুরু হয়েছিল।
তার পর বিরামহীনভাবে এই অনলাইন পত্রিকাটি দেশ- বিদেশের বিভিন্ন সংবাদ প্রচার করে পাঠক মহলের গ্রহণযোগ্যতা অর্জন করতে খুবেকটা সময় লাগেনি।
এই পত্রিকাটি শুধু সংবাদ প্রচার করেই থেমে থাকেনি। পাশাপাশি আর্থ মানবতার সেবায়ও রেখেছে এক অনন্য ভূমিকা। 
গত এক বছরে প্রায় কয়েক হাজার দরিদ্র ও হত দরিদ্র মানুষদের চিকিৎসার কথা ভেবে দেশের প্রত্যন্ত অঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে ঔষধ বিতরণ করেছে। 
ফ্রি মেডিকেল ক্যাম্প গুলোতে ডাক্তার হিসেবে ছিলেন রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালের স্বনামধন্য ডাক্তার ফারহানা মোবিন। 
অগ্রদৃষ্টি অনলাইন পত্রিকায় ”চিকিৎসা পেতে জিজ্ঞাসা” নামে বিশেষ একটি পাতা জনস্বার্থে রাখা হয়েছে।
 
অগ্রদৃষ্টি অনলাইন পত্রিকায় জনস্বার্থে আরেকটি বিশেষ পাতা রয়েছে ”আইনি সহায়তা” নামে, মূলত সাধারণ মানুষদেরকে আইনি সহযোগিতা দেয়ার জন্য’ই এই পাতাটি রাখা হয়েছে। 
আর অনলাইনের মাধ্যমে এই আইনি সহযোগিতা দিচ্ছেন জজ কোর্টের একজন স্বনামধন্য এডভোকেট।
সম্পূর্ণ বিনামূল্যে উপরোক্ত সেবা গুলো দেয়া হচ্ছে।  
 
বিশ্বব্যাপী অগ্রদৃষ্টি অনলাইন পত্রিকার নানামুখী প্রশংসনীয় কার্যক্রমের পর এবার অগ্রদৃষ্টি ম্যাগাজিন অনলাইন টিভি আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো। 

লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

আরও অন্যান্য সংবাদ