গোলাপগঞ্জে সারা দেশের ন্যায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী র‌্যালী-মানববন্ধন-সভা অনুষ্ঠিত

৪৮ বার পঠিত

জাকারিয়া মোহাম্মদ, গোলাপগঞ্জ থেকে : গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন কলেজ, মাদ্রাসা ও মাধ্যমিক বিদ্যালয়ে দেশ ব্যাপী ঘোষিত সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। সোমবার অনুষ্ঠিত এ সকল মানববন্ধন ও র‌্যালীতে বক্তারা জঙ্গিবাদ ও নাশকতাকারীদের প্রতিহত করতে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। যে সকল বিপথগামী তরুন যুবকেরা ইসলামের নামে অপতৎপরতায় লিপ্ত রয়েছে তাদের বিরুদ্ধে জনসচেনতা বৃদ্ধির গুরোত্তারোপ করেন।

ঢাকা দক্ষিণ ডিগ্রী কলেজ : ঢাকাদক্ষিণ ডিগ্রী কলেজের উদ্যোগে দেশব্যাপী আয়োজিত কর্মসূচীর অংশ হিসাবে মানববন্ধন পালন করা হয়েছে। কলেজের প্রিন্সিপাল অনুরঞ্জন দাশের নেতৃত্বে আয়োজিত মানববন্ধনে পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক ও শিক্ষার্থীগণ অংশ গ্রহন করেন।

এম.সি একাডেমী : গোলাপগঞ্জের ঐতিহ্যবাহী এমসি একাডেমী মডেল স্কুল ও কলেজের সামনে সিলেট-জকিগঞ্জ সড়কে আয়োজিত মানববন্ধন কর্মসূচীর নেতৃত্ব দেন কলেজের প্রিন্সিপাল মনসুর আহমদ চৌধুরী। একাডেমীর প্রায় আড়াই হাজার শিক্ষার্থী, পরিচালনা কমিটির সদস্য ও শিক্ষক মন্ডলীর অংশ গ্রহনে আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে অন্যানের মধ্যে অংশ গ্রহন করেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (প্রশাসন) একেএম ফজলুল হক শিবলী, সেকেন্ড অফিসার এসআই কাজী মুক্তাদির হোসেন।

ঢাকা দক্ষিণ বহুমুখীঃ ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজেও দেশব্যাপী কর্মসূচির অংশ হিসাবে মানববন্ধনের আয়োজন করা হয়। গোলাপগঞ্জ-ভাদেশ্বর সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে নেতৃত্ব দেন কলেজের প্রিন্সিপাল রেজাউল আমীন। এ সময় পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক ও শিক্ষার্থীগণ অংশ গ্রহন করেন।

গোলাপগঞ্জ জামেয়াঃ গোলাপগঞ্জ জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসাবে সকাল ১১টায় বিদ্যালয়ের সম্মুখস্থ আমুড়া-শিকপুর ভায়া বিয়ানীবাজার সড়কে মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন কর্মসূচী শুরুর পূর্বে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে জামেয়ার প্রিন্সিপাল মো. তাজুল ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদীদের প্রত্যাখান ও ঘৃণার করার এবং  সন্ত্রাসী ও জঙ্গিবাদীদের ব্যাপারে সতর্ক থাকার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

ফুলসাইন্দ বিদ্যালয়ঃ ফুলসাইন্দ উচ্চ বিদ্যালয় ও কলেজে ভারপ্রাপ্ত প্রিন্সিপাল সোজা মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের অংশ গ্রহণে আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে বক্তারা সন্ত্রাসী ও জঙ্গিবাদীদের ঘৃণাভরে প্রত্যাখানের আহ্বান জানান।

এছাড়া উপজেলার ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ, ভাদেশ্বর নাসির উদ্দিন উচ্চ বিদ্যালয় কলেজ, রণকেলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজসহ উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  

জাকারিয়া মোহাম্মদ, গোলাপগঞ্জ প্রতিনিধি #

Correspondent at Nobobarta.com, Founding Member at গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি । 01778-893010

Social Media Auto Publish Powered By : XYZScripts.com