দেশ ও জনগণের প্রতি দায়বদ্ধ থেকে সঠিক সংবাদ প্রচার করা প্রয়োজন-মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

মোহাম্মদ রাহাদ রাজা,খুলনা বিভাগীয় স্টাফ রিপোর্টারঃ মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, সঠিক সংবাদ প্রচার করা বাঞ্চনীয় এবং তা হতে হবে গঠনমূলক। দেশ ও জনগণের প্রতি দায়বদ্ধ থেকে সঠিক সংবাদ প্রচার করা প্রয়োজন। সংবাদ প্রচারে যেন দেশ ও জনগণের কোন ক্ষতি না হয় সে দিকে খেয়াল রাখতে হবে। দলমত নির্বিশেষে সকলে মিলে এ অঞ্চলের উন্নয়নে কাজ করে যেতে হবে। সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড সঠিকভাবে প্রচার করতে তিনি সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

প্রতিমন্ত্রী মঙ্গলবার (১৮  এপ্রিল/১৭) দুপুরে ডুমুরিয়া প্রেসক্লাবের দ্বিতল ভবনের দ্বার উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। প্রেসক্লাবের সভাপতি কাজী আব্দুল্লাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আলী মুনসুর, খুলনা বিশ্ববিদ্যালয়ের পরিচালক (ভারপ্রাপ্ত) আতিয়ার রহমান ও উপ-পরিচালক গাজী আলাউদ্দিন আহমদ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আল মামুন, সিনিয়র মৎস্য অফিসার সরোজ কুমার মিস্ত্রী, ইউপি চেয়ারম্যান সুরঞ্জিত কুমার বৈদ্য, রামপ্রসাদ জোয়ার্দার, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোল্লা মোশারফ হোসেন মফিজ, উপজেলা আওয়ামী লীগ নেতা শাহ নেওয়াজ হোসেন জোয়াদ্দার, মোঃ আব্দুল লতিফ, নারায়ণ চন্দ্র গোস্বামী, শীলা রানী মন্ডল, সাংবাদিক খান আজিজুর রহমান ও মাহাবুর রহমান প্রমুখ।

এর আগে সকালে প্রতিমন্ত্রী ডুমুরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে খাদ্য ও পুষ্টি নিরাপত্তা মেলা-২০১৭ এর উদ্বোধন এবং ‘নিরাপদ কৃষিজাত পণ্য উৎপাদন, বাজার চাহিদা নিরূপণ ও পণ্যের মান’ বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতা করেন। সাসটেইনেবল এগ্রিকালচার ফুড সিকিউরিটি এ্যান্ড লিংকেজেস (সফল) এ অনুষ্ঠানের আয়োজন করে।     
ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশেক হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আলী মুনসুর। কর্মশালায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, কৃষক, সুশীল সমাজ ও স্থানীয় সাংবাদিকগণ অংশগ্রহণ করেন। এর আগে তিনি ডুমুরিয়া স্বাধীনতা স্মৃতিসৌধ চত্বরে দিনব্যাপী খাদ্য ও পুষ্টি মেলা উদ্বোধন করেন এবং স্টল পরিদর্শন করেন।     

বিকেলে প্রতিমন্ত্রী খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৬তম জন্ম জয়ন্তী এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৮তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তৃতা দেন। পরে তিনি ফুলতলার করিমুন নেছা মডেল স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
৭৯ বার পঠিত
Social Media Auto Publish Powered By : XYZScripts.com