ভালুকায় ট্রাক উল্টে সিমেন্ট চাপায় নিহত-১০, আহত-২

৭৭ বার পঠিত

আবুল বাশার শেখ, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ি এলাকায় সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শিশু ও নারীসহ ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২জন। আহতদের ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট উদ্ধার কাজ পরিচালনা করে।

ভালুকায় ফায়ার সার্ভিসের ইনচার্জ রেজাউল করিম শাহিন জানান, আজ ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা স্ক্যান সিমেন্ট বোঝাই দ্রুতগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-১১-০৩২৯) রাস্তা কাটার গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে ভালুকার মেহেরাবাড়ি এলাকায় সড়কের পাশে খাদে পড়ে যায়। সিমেন্টের বস্তার নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই একই পরিবারের ময়মনসিংহের তারাকান্দার গ্রামের আজিজুল (৪০), রেজিয়া (২৮), মেহেদী (১১), মিজান (৯) ও সিজান (৩) ময়মনসিংহ খাকডহর চিনাপাতির জোসনা (৭০), সিরাজুল (১৮) এবং অজ্ঞাত ১ নারী ১পুরুষ নিহত হয়। এ সময় আহত ৩জনকে উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আহতদের মধ্য থেকে আরেকজন মারা যান। নিহতদের মৃতদেহ ভালুকা মডেল থানায় রাখা হয়েছে। হতাহতরা সবাই ট্রাকে করে শেরপুর ও জামালপুর যাচ্ছিলেন বলে জানিয়েছেন তিনি।  নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। এদিকে এ ঘটনায় ভালুকা ও ত্রিশালের ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও পুলিশ উদ্ধার কাজ চালায়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ  মামুন অর রশিদ  জানন, ঢাকা থেকে জামালপুরগামী সিমেন্ট বোঝাই ট্রাকটি দুর্ঘটনার কবলে পড়ে। ফায়ার সার্ভিস দূর্ঘটনাস্থলে গিয়ে ১০টি মরদেহ উদ্ধার করেছে। নিহতদের মধ্যে সাতজন পুরুষ ও তিনজন নারী রয়েছেন।আবুল বাশার শেখ, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ি এলাকায় সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শিশু ও নারীসহ ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২জন। আহতদের ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট উদ্ধার কাজ পরিচালনা করে।

ভালুকায় ফায়ার সার্ভিসের ইনচার্জ রেজাউল করিম শাহিন জানান, আজ ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা স্ক্যান সিমেন্ট বোঝাই দ্রুতগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-১১-০৩২৯) রাস্তা কাটার গর্তে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে ভালুকার মেহেরাবাড়ি এলাকায় সড়কের পাশে খাদে পড়ে যায়। সিমেন্টের বস্তার নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই একই পরিবারের ময়মনসিংহের তারাকান্দার গ্রামের আজিজুল (৪০), রেজিয়া (২৮), মেহেদী (১১), মিজান (৯) ও সিজান (৩) ময়মনসিংহ খাকডহর চিনাপাতির জোসনা (৭০), সিরাজুল (১৮) এবং অজ্ঞাত ১ নারী ১পুরুষ নিহত হয়। এ সময় আহত ৩জনকে উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে আহতদের মধ্য থেকে আরেকজন মারা যান। নিহতদের মৃতদেহ ভালুকা মডেল থানায় রাখা হয়েছে। হতাহতরা সবাই ট্রাকে করে শেরপুর ও জামালপুর যাচ্ছিলেন বলে জানিয়েছেন তিনি।  নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। এদিকে এ ঘটনায় ভালুকা ও ত্রিশালের ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও পুলিশ উদ্ধার কাজ চালায়। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ  মামুন অর রশিদ  জানন, ঢাকা থেকে জামালপুরগামী সিমেন্ট বোঝাই ট্রাকটি দুর্ঘটনার কবলে পড়ে। ফায়ার সার্ভিস দূর্ঘটনাস্থলে গিয়ে ১০টি মরদেহ উদ্ধার করেছে। নিহতদের মধ্যে সাতজন পুরুষ ও তিনজন নারী রয়েছেন।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
Social Media Auto Publish Powered By : XYZScripts.com