মার্কিন নারী ফটো সাংবাদিককে হেনস্তার অভিযোগে কুষ্টিয়ার হোটেল মালিক কারাগারে

৮০ বার পঠিত

মোঃ রাজন আমান,কুষ্টিয়া জেলা প্রতিনিধি # কুষ্টিয়ায় এক মার্কিন নারী ফটোসাংবাদিক এলিসন জোসি’কে হেনস্তার অভিযোগে আটক কুষ্টিয়া ‘খেয়া হোটেল’ মালিক বিশ্বনাথ সাহা বিশু’কে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার  বিকালে ফৌজদারী কার্যবিধির ৫৪ ধারায় তাকে গ্রেফতার দেখিয়ে কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে বেলা ১টায় কুষ্টিয়া শহরের ৬ রাস্তা মোড় থেকে তাকে আটক করা হয়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী আমাদের ভ্রাম্যমাণ সাংবাদিক কে  জানান, বিকালে কুষ্টিয়া সদর আমলী আদালতে ‘খেয়া হোটেল’ মালিক বিশ্বনাথ সাহা বিশু’কে  হাজির করা হয়।  আদালত তাকে কুষ্টিয়া কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  একই সঙ্গে বিষয়টি অধিকতর তদন্ত করে আদালতে প্রতিবেদন জমা দেওয়ারও নির্দেশ দেন বিচারক।

অভিযোগের বরাত দিয়ে ওসি জানান,নারীদের নিয়ে কাজ করতে কুষ্টিয়া আসেন ওই মার্কিন ফ্রিল্যান্স ফটোসাংবাদিক এলিসন জোসি। গত ৬ মার্চ রাতে কুষ্টিয়া জেলা  শহরের ৬ রাস্তার মোড়ে অবস্থিত ‘খেয়া আবাসিক হোটেল’ এ অবস্থানকালে রাত ১টার দিকে হোটেল মালিক বিশ্বনাথ সাহা বিশু মদ্যপান অবস্থায় তার কক্ষে প্রবেশ করতে মোবাইলে ফোন দেন। ফোন না ধরায় দরজায় ধাক্কা দেন। এমনকি অন্য একটি চাবি দিয়ে দরজা খোলার চেষ্টাও করেন। এ অবস্থায় তিনি তার বাংলাদেশি  কুষ্টিয়ার সাংবাদিক আলী এহসানকে ফোন করেন। আলী এহসান দ্রুত সেখানে গিয়ে কয়েকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করেন।

এ ব্যাপারে ওসি আরও জানান, এ ঘটনায় গত ১২ মার্চ ওই সাংবাদিক কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুফি ফারুক ইবনে আবু বকরের মাধ্যমে কুষ্টিয়া জেলা প্রশাসক ও কুষ্টিয়া জেলা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেন। একই দিন তিনি কুষ্টিয়া সদর মডেল থানায় সাধারণ ডায়েরিও করেন ,যার জিডি নং-৫৭৪/ তাং ১২/৩/২০১৭। অভিযোগ ও সাধারণ ডায়েরির ভিত্তিতে বিষয়টি তদন্তের জন্য কুষ্টিয়া পুলিশের পক্ষ থেকে কুষ্টিয়ার জজ কোর্টের সদর আদালতে আবেদন করা হয়। কুষ্টিয়া আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মেজবাহ উদ্দিন তদন্ত করার অনুমতি দেন। তদন্ত সাফল্য হয়।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  

মোঃ রাজন আমান, কুষ্টিয়া জেলা প্রতিনিধি

১। নাম : মোঃ রাজন আমান (সাংবাদিক)। ২। পিতার নাম : মোহাম্মদ রাহাদ রাজা (সাংবাদিক)। ৩। মাতার নাম : মিসেস্ আমেনা রাহাদ (সাংবাদিক)। ৪। স্থায়ী/বর্তমান ঠিকানা (সকল প্রকার যোগযোগ) : মোঃ রাজন আমান (সাংবাদিক) এম,চাঁদ আলী শাহ্ রোড ভেড়ামারা, কুষ্টিয়া। মোবাইল : ০১৭২৪-৮৮৮১২৫। ৫। বয়স : ২৪ বৎসর। ৬। ধর্ম : ইসলাম (সুন্নী)। ৭। জাতীয়তা : বাংলাদেশী। ৮। শিক্ষাগত যোগ্যতা : বি,এ (পাশ)। ৯। সাংবাদিকতা পেশায় বাস্তব অভিজ্ঞতা : জাতীয় দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক, মাসিক পত্রিকায় বাস্তব অভিজ্ঞতা ০৭ বৎসর।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com