সংবাদ সম্মেলনে অনাস্থা

বগুড়ায় উপজেলা আলীগের সম্পাদক আনিসের বহিস্কার দাবি

৭৯ বার পঠিত

বগুড়া প্রতিনিধি: সংগঠনের নেতাকর্মীদের সাথে দুর্বব্যবহার, সংগঠনের নাম ব্যবহার করে বিভিন্ন ব্যক্তির নিকট থেকে অনৈতিকভাবে অর্থ হাতিয়ে নেওয়া, মাদক সেবন, মাদক বিক্রি, সামাজিক যোগাযোগ মাধ্যমে মাদক সেবনের ভিডিও ফাঁস, বিভিন্ন প্রিট মিডিয়ায় মাদক সেবনের খবর প্রকাশিত হওয়ায় বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান আনিসের বিরুদ্ধে অনাস্থাসহ দলীয় পদ থেকে বহিস্কার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে আওয়ামীলীগ সহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

রবিবার সকাল ১০ টায় সংগঠন কার্যালয়ে নন্দীগ্রাম পৌর আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি সাধারন সম্পাদকের পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন ভাটরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোরশেদুল বারী মোরশেদ। লিখিত বক্তব্যে তিনি বলেন, নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান আনিস মাদকাসক্ত ও মাদক বিক্রেতা হিসেবে উপজেলায় পরিচিত। ইতিপুর্বে আনিছুর রহমানের মাদক সেবনের ভিডিও যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। “নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের মাদক সেবনের ভিডিও ফাঁস ”শীর্ষক সংবাদ দৈনিক করতোয়াসহ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়েছে। এরপরেও আনিছুর রহমান মাদক সেবন ও বিক্রি অব্যাহত রেখেছে।

এলাকার চিহ্নিত মাদকসেবী ও ব্যবসায়ীদের নিয়ে সিন্ডিকেট গড়ে তুলেছে। দলীয় পদের অপব্যবহার করে উপজেলাজুড়ে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। এতে করে যেমন যুবসমাজ ধ্বংস হচ্ছে ঠিক তেমনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হচ্ছে। আওয়ামীলীগের নেতা-কর্মীরা আনিছুর রহমানের মাদক সেবন ও বিক্রির বিরোধীতা করায় আরেক মাদকাসক্ত ও ব্যবসায়ী উপজেলা যুবলীগের সভাপতি তপন চন্দ্র মোহন্ত দুলালের সাথে যোগসাজস করে দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে অশালীন মন্তব্য ও মারপিট করছে। এরই ধারাবাহিকতায় গত ২৩ ফেব্রুয়ারি/২০১৭ সন্ধা অনুমান সাড়ে ৭টার দিকে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনিছুর রহমানের ইন্ধনে উপজেলা যুবলীগের সভাপতি তপন চন্দ্র মোহন্ত দুলাল মদ্যপবস্থায় উপজেলার ২নং সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল রানা সোহাগের ওপর অর্তকিতভাবে হামলা চালিয়ে শত শত মানুষের সামনে বেদম মারপিট করে। বিষয়টি নিয়ে আমরা চরমভাবে মর্মাহত ও ব্যথিত।

মোরশেদ আরও বলেন, সেবনকারী ও মাদক বিক্রেতা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান বর্তমান জনবান্ধব সরকারের ভাবমূর্তি নষ্ট করার লক্ষ্যে বিশেষ কোন গোষ্ঠীর এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে। তাই অনতিবিলম্বে আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুন্নকারী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান আনিসকে সাধারন সম্পাদকের পদ থেকে বহিস্কার সহ দলের সাধারন সদস্য পদ থেকেও অব্যাহতি দেওয়ার জন্য জোর দাবি করছি। এবং মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী উপজেলা যুবলীগের সভাপতি তপন চন্দ্র মোহন্ত দুলালের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। অন্যথায় সামাজিক মান মর্যাদার কথা বিবেচনা করে আমাদের সংগঠন থেকে পদত্যাগ করা ছাড়া আর কোন উপায় থাকবে না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী ফোক্কার, সাধারন সম্পাদক মোতাহার হোসেন, বুড়ইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কালিপদ, সাধারন সম্পাদক আনিছুর রহমান আলো, থালতা মাজগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা একরাম আলী, সাধারন সম্পাদক নিকুঞ্জ কুমার, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোখলেছুর রহমান মিন্টু, সাধারন সম্পাদক সোহেল রানা সোহাগ, ভাটরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মাসুম, পৌর আওয়ামীলীগের সভাপতি প্যানেল মেয়র আনিছুর রহমান, সাধারন সম্পাদক মুকুল হোসেন, কৃষকলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক সাঈদ রায়হান মানিক, স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মামুনুর রশিদ, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বাদশা, ছাত্রলীগের সভাপতি আবু সাঈদ, সাধারন সম্পাদক কামরুল হাসান সবুজ, পৌর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান, সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম।

এপ্রসঙ্গে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহেদুর রহমান সাধারন সম্পাদক আনিছুর রহমাননের বিরুদ্ধে অনাস্থা ও অব্যহতি দেওয়ার জন্য আমার মাধ্যমে একটি চিঠি জেলা কমিটি বরাবর দিয়েছে উল্লেখ করে বলেন, এই মাদক সম্রাটের কারণে দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। আজ থেকে দলে মাদকবিরোধী অভিযান শুরু হলো।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  

স্টাফ রিপোর্টার

Bogra Offce

Social Media Auto Publish Powered By : XYZScripts.com