কুষ্টিয়ায় একুশের প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ

২৪০ বার পঠিত

মোঃ রাজন আমান, কুষ্টিয়া জেলা প্রতিনিধি # কুষ্টিয়ায় ২১’শের প্রথম প্রহরে কালেক্টরেট চত্বরের কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করেছেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ সর্বস্তরের মানুষ। জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক মো. জহির রায়হান এবং পুলিশ প্রশাসনের পক্ষেপুলিশ সুপার প্রলয় চিসিম ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সরকারের উপ-পরিচালক আনার কলি মাহবুব, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুজিব-উল-ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু হেনা মোহাম্মদ মোস্তফা কামাল, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ হাবিবুর রহমানসহ জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, পুলিশ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ,ভ্রাম্যমাণ সাংবাদিক মোহাম্মদ রাহাদ রাজা, ভ্রাম্যমাণ সাংবাদিক মোঃ রাজন আমান সহ সাংবাদিকবৃন্দ,  মুক্তিযোদ্ধা মোঃ আজগর আলী আসকর সহ মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, চিকিৎসকবৃন্দ, আইনজীবীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দসহ সর্বস্তরের ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করেন।

এদিকে কুষ্টিয়ায় মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে উদ্যাপনের লক্ষ্যে কুষ্টিয়া জেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচির আয়োজন করে। এ উপলক্ষে গত ১৭ ফেব্রুয়ারী শিল্পকলা একাডেমিতে উন্মুক্ত চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গতকাল ২০ ফেব্রুয়ারী  শিল্পকলা একাডেমিতে ছাত্র-ছাত্রীদের মধ্যে রচনা, চিত্রাঙ্কন এবং নান্দনিক হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার সকাল ১০ টায় কালেক্টরেট চত্বরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে বই মেলার উদ্বোধন করা হবে। এছাড়া কবিতা পাঠের আসর, ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মসজিদ, মন্দির, গীর্জা ও অন্যান্য উপাসনালয়ে মোনাজাত ও প্রার্থনা অনুষ্ঠিত হবে। ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর ও শহরের গুরুত্বপূর্ণ স্থানে প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শনী হবে। সন্ধ্যা সাড়ে ৬ টায় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ করা হবে। ২১ থেকে ২৪ ফেব্রুয়ারী পর্যন্ত সকাল সাড়ে ১০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত বই মেলা এবং বিকেল সাড়ে ৪ টা থেকে রাত ৯ টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  

মোঃ রাজন আমান, কুষ্টিয়া জেলা প্রতিনিধি

১। নাম : মোঃ রাজন আমান (সাংবাদিক)। ২। পিতার নাম : মোহাম্মদ রাহাদ রাজা (সাংবাদিক)। ৩। মাতার নাম : মিসেস্ আমেনা রাহাদ (সাংবাদিক)। ৪। স্থায়ী/বর্তমান ঠিকানা (সকল প্রকার যোগযোগ) : মোঃ রাজন আমান (সাংবাদিক) এম,চাঁদ আলী শাহ্ রোড ভেড়ামারা, কুষ্টিয়া। মোবাইল : ০১৭২৪-৮৮৮১২৫। ৫। বয়স : ২৪ বৎসর। ৬। ধর্ম : ইসলাম (সুন্নী)। ৭। জাতীয়তা : বাংলাদেশী। ৮। শিক্ষাগত যোগ্যতা : বি,এ (পাশ)। ৯। সাংবাদিকতা পেশায় বাস্তব অভিজ্ঞতা : জাতীয় দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক, মাসিক পত্রিকায় বাস্তব অভিজ্ঞতা ০৭ বৎসর।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com