তাহিরপুরে প্রধানমন্ত্রীর পোষ্টারে অগ্নি সংযোগ, আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি # সুনামগঞ্জের তাহিরপুরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পোষ্টারে অগ্নি সংযোগ করেছে সন্ত্রাসীরা। এঘটনার প্রেক্ষিতে থানায় মামলা দায়ের করার পরও পুলিশ সন্ত্রাসীদেরকে গ্রেফতার করছেনা। তারই প্রতিবাদে ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে গতকাল বৃহস্পতিবার দুপুর ২টায় উপজেলার বাদাঘাট বাজারে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করেছে জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরাসহ এলাকাবাসী। গত বুধবার রাত ৯টায় তাহিরপুর থানায় মামলা নং-৫ দায়ের করেছেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ঝুমুর কৃষ্ণ তালুকদার। আসামীরা হলেন-উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত বদ মিয়ার ছেলে চিহ্নিত সন্ত্রাসী হাবিব সারোয়ার আজাদ(৩৭),একই গ্রামের আব্দুর রহিম শেখের ছেলে আলম শেখ(২০) ও বাদাঘাট গ্রামের শহিদ উল্লাহ ছেলে রাজু মিয়া(২১)।

মামলা সূত্রে জানাযায়,বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে উপজেলার বাদাঘাট বাজারে সভা আহবান করা হয়। এই উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও সজিব ওয়াজেদ জয় এর ফটো সংযুক্ত করে প্রতিষ্টা বাষিকীর পোষ্টার ও বিলবোর্ড ছাপিয়ে বাদাঘাট বাজারসহ এলাকার বিভিন্ন হাট-বাজারে টানানো হয়। গত সোমবার রাত ১২টায় বাদাঘাট বাজারের যত ব্যানার, পোষ্টার ও বিলবোর্ড ছিল সব এলাকার চিহ্নিত সন্ত্রাসী হাবিব সারোয়ার আজাদ, আলম শেখ ও রাজু মিয়া নামিয়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এসময় বাদাঘাট বাজারের পাহারার দায়িত্বে থাকা দুইজন পাহারাদার তাদেরকে বাঁধা দিলে ওই ৩ সন্ত্রাসী পাহারাদারদেরকে প্রাণের মেরে ফেলার হুমকি দেয়।

এঘটনার খবর পেয়ে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা ঘটনাস্থলে ছুটে আসলে ৩ সন্ত্রাসী পালিয়ে যায়। এঘটনার প্রেক্ষিতে এলাকা উত্তেজনা বিরাজ করছে।
এব্যাপারে তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বলেন,এব্যাপারে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অনুষ্টিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে উপস্থিত থেকে বক্তব্য রাখেন-ছাত্রলীগ নেতা আজহারুল ইসলাম সোহাগ,বিশ্বজিত তালুকদার,তাবারক হোসেন,মাহাবুবুল আলম,তারেক আল-মামুন, রাসেল শিকদার, রাহাতুল ইসলাম রাতুল, রাহাদ হায়দার, রায়হান আহমেদ, বোরহান উদ্দিন, কামরুল আহমেদ, জাকির হোসেন আকাশ, রিপন চন্দ্র বৌদ্ধ, মোকাব্বির আলম শরীফ প্রমুখ। উল্লেখ্য,সন্ত্রাসী হাবিব সারোয়ার আজাদের বিরুদ্ধে থানায় ও আদালতে ৬টি চাঁদাবাজি মামলা ও ৫টি জিডি এন্টিসহ বিভিন্ন দফতরে একাধিক সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
৯৪ বার পঠিত

মোজাম্মেল আলম ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক #

i am muzammel alam bhuiya(5'+10")(BSS)-Journalist-(Mytv,Daily Manobkantha) and actor,script writer(flim+tv)-mobail: +8801715-643887 and +8801913-223202, email-muzammel.tahirpur@gmail.com and skype-muzammel.tahirpur

Social Media Auto Publish Powered By : XYZScripts.com