রাজাপুরে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতার ৪১তম শাহদাত বার্ষিকী পালিত ॥

৩৯ বার পঠিত

রাজাপুর প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহদাৎ বর্ষিকী পালিত হয়েছে। ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দিনব্যাপী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস র‌্যালি, চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা ও আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। সকাল ৭টায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, সকাল ৯টায় শোক র‌্যালী, র‌্যালীটি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন থেকে বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। এতে অংশগ্রহন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান, আ’লীগ সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু, উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ রফিকুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুনীর উল গীয়াস,আ’লীগ সাধারন সম্পাদক এএইচএম খায়রুল আলম সরফরাজ, এ্যাডঃ সঞ্জীব কুমার বিশ^াস,মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, প্রেসক্লাব সভাপতি আবদুল বারেক ফরাজী, মহিলা পরিষদ নেত্রী মাহমুদা খানম,রাজাপুর সদর বালক ও বালিকা বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা।
এর পর সকাল ১০টায় তবারক বিতরন করেন উপজেলার ডাকবাংলো মোড়ে ও উপজেলা আওয়ামীলীগ অফিস চত্বরে। এর নেতৃত্ব দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান, আ’লীগ সাধারন সম্পাদক এএইচএম খায়রুল আলম সরফরাজ, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ সঞ্জিব কুমার বিশ্বাস,উপজেলা যুবলীগ সভাপতি আসলাম মৃধা,আ’লীগ সহ-সম্পাদক জিয়া হায়দার খান লিটন,সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম স্বপন তালুকদার,সাংগঠনিক সম্পাদক রিয়াজ মাতুব্বর,মোঃ নান্টু মৃধা,আ’লীগ নেতা মোঃ জাহাঙ্গীর খান,রফিকুল ইসলাম খসরু, ডেজলিং তালুকদার সেচ্ছাসেবকলীগ সভাপতি জুলফিকার আলী, সাধারন সম্পাদক মোঃ নাছির মৃধা,যুবলীগ সাংগঠনিক সম্পাদক জুয়েল সিকদার, শাহীন মাতুব্বর,জামাল মৃধা,আবু মুছা সোহাগ,ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব রুবেল,সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান,সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল হাসান বাপ্পি, ওলাামালীগ সভাপতি মাওঃ ফারুক ক্বারী,শ্রমীকলীগ সভাপতি মাসুম মৃধা, যুব লীগ নেতা ছালেক।
বিকাল ৪টায় উপজেলা পরিষদ অডিটরিয়াম মিলনায়তনে এক  শোকসভা ও তবারক বিতরন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝালকাঠি -১(রাজাপুর-কাঠালিয়া)সংসদ সদস্য ও ধর্মবিষয়ক মন্ত্রণাল সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ মোঃ বজলুল হক হারুন।এতে সভাপতিত্ব করেন আ’লীগ সহ-সভাপতি মিলন মাহমুদ বাচ্চু।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  

অাহিদ সাইফুল ঝালকাঠি প্রতিনিধি #

অাহিদ সাইফুল ঝালকাঠি প্রতিনিধি # মোবাইল নাম্বারঃ +৮৮০১৭১৬৬৩৫৪৭৩

Social Media Auto Publish Powered By : XYZScripts.com