জনপ্রিয়তায় সোহেল রানা

নাটোর জেলা জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী

২১৬ বার পঠিত

নাটোর ফিরে এম নজরুল ইসলাম :
নাটোর জেলা জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী করতে মরিয়া হয়ে মাঠে নেমেছেন এ্যাডভোকেট সোহেল রানা। জনপ্রিয়তার দৌড়েও বেশ এগিয়ে রয়েছেন তিনি। দলীয় কর্মসূচী পালন, নেতাকর্মীদের মধ্যে ঐক্যবদ্ধতাসহ সবদিক বিবেচনায় বর্তমানে নাটোর জেলায় জাতীয়পার্টির সাংগঠনিক কার্যক্রম গতিশীল রয়েছে।
নাটোর জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডভোকেট সোহেল রানার নেতৃত্বে নেতাকর্মীদের একত্রিত করে জাতীয় পার্টিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন তৃনমূল নেতাকর্মী। বর্তমানে নাটোর জেলা জুড়েই জাতীয় পার্টির জনপ্রিয়তা দ্বিগুন বলেও মন্তব্য করেছেন স্থানীয় নেতাকর্মীরা।

দলীয় সূত্র ও নেতাকর্মীরা জানিয়েছেন, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) নির্বাচনী এলাকায় জনপ্রিয়তায় মাঠ দখলে মড়িয়া হয়ে জনগনের মাঝে জাতীয় পার্টি ও নিজের অবস্থান তুলে ধরতে সক্ষম হয়েছেন এ্যাডভোকেট সোহেল রানা। তিনি তার নির্বাচিত এলাকা নাটোর-১ আসনের বাহিরেও দলীয় সাংগঠনিক কার্যক্রমে সম্পৃক্ত ও কর্মসূচিতে শতস্ফুর্ত সহযোগীতা করে চলেছেন। স্বেচ্ছায় জনগণের স্বার্থে ধর্মীও প্রতিষ্ঠান, সামাজিক উন্নয়ন ও শিক্ষা প্রতিষ্ঠান সহ দুস্থ্য মানুষের মাঝে জাপানেতা এ্যাডভোকেট সোহেল রানা দীর্ঘদিন ধরেই সহযোগীতা করে চলেছেন। বর্তমানে নাটোর-১ নির্বাচনী এলাকার জনগণের কাছে অতিপ্রিয় একজন মানুষ হয়ে উঠেছেন তিনি।

বাগাতিপাড়া উপজেলা জাপানেতা মইনুল হক ও লালপুর উপজেলা জাপানেতা তারিকুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে সোহেল রানার প্রচেষ্টায় নাটোর জাতীয় পার্টির অস্তিত্ব টিকে আছে। সাধারন মানুষের সাথে এ্যাডভোকেট সোহেল রানার আন্তরিকতা প্রসংশনীয়। তিনি সাদা মনের একজন মানুষ। আইনী জটিলতায় তার কাছে গিয়ে সহযোগীতা না নিয়ে আজতক পর্যন্ত কেউ ফিরেনি। জনপ্রিয়তার অংশে সোহেল রানা এগিয়ে রয়েছেন। আগামী নির্বাচনে এ্যাডভোকেট সোহেল রানাকে জাতীয় পার্টির দলীয় মনোনয়নে সংসদ নির্বাচনে অংশ নিলে নাটোর-১ আসনটি জাপার দখলে থাকবে বলে মন্তব্য করে কয়েকজন নেতাকর্মী বলেন, জাতীয় পার্টির তৃনমূলের নেতাকর্মীরা এ্যাডভোকেট সোহেল রানার নেতৃত্বে ঐকবদ্ধ। তার হস্তক্ষেপে নাটোর জাপার ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা যেমনটা দলীয় কার্যক্রম করেন, তেমনি সোহেল রানার নেতৃত্বে জাপার নেতাকর্মীরা এলাকায় সার্বিক সাংগঠনিক কার্যক্রম করছেন। যার ফলে সর্বত্রই জাপার শক্ত অবস্থান তৈরী হয়েছে।
জাপার তৃনমূল নেতাকর্মীদের সাথে আলাপকালে স্থানীয় কয়েকজন নেতা বলেন, জাপার রাজনীতিতে কিছু স্বার্থন্বেষী ব্যাক্তি সু-সংগঠিত পার্টিকে ভাঙ্গনের চেষ্টায় লিপ্ত রয়েছেন। সবকিছুকে পিছনে ফেলে পার্টিকে সু-সংগঠিত রাখতে অগ্রনি ভূূমিকা পালন করে আসছেন এ্যাডভোকেট সোহেল রানা।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  

স্টাফ রিপোর্টার

Bogra Offce

Social Media Auto Publish Powered By : XYZScripts.com