প্রেসক্লাবে ছাত্রসেনার পথসভা : সরকার জঙ্গীবাদীদের সাথে নিয়ে জঙ্গীমুক্ত দেশ গড়ার দুঃস্বপ্নে বিভোর

৩২ বার পঠিত

মুহাম্মদ ফয়সাল শরীফ # ইসলাম শান্তির ধর্ম । ধর্মকে পুঁজি করে যারা সাম্প্রতিক হামলা চালিয়েছে ওরা ইসলাম ধর্মকে কলুষিত করেছে, ওদের বিরুদ্ধে দাঁড়াতে হবে আলেম-ওলামা ও পীর মাশায়েখদের । কারণ সরকার এখন জঙ্গিবাদীদেরকে সাথে নিয়ে জঙ্গি মুক্ত বাংলাদেশ গড়ার দুঃস্বপ্নে বিভোর । যে আহলে হাদিস ও জামাতীরা জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা করছে । তারা আজ সরকারের ঘরের মানুষ । সারাদেশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গীবিরোধী মানববন্ধন হলেও কওমী মাদ্রাসায় মানববন্ধন হয়েছে কিনা দেখুন । যদি না হয় তাহলে তারা কার অধীনে পরিচালিত হচ্ছে, তাদের দুর্বলতা কোথায়?

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকীর হত্যাকারী, দেশ ব্যাপী জঙ্গী হামলাকারী ব্যক্তি ও নানাবিধ বক্তব্য-লেখনীর মাধ্যমে উষ্কানি ও মদদদাতাদের গ্রেফতার পূর্বক বিচারের দাবীতে আজ ২৭ আগষ্ট টেকনাফ-ঢাকা-তেতুঁলিয়া অভিমুখে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার জঙ্গীবাদ বিরোধী রোডমার্চে জাতীয় প্রেসক্লাব চত্তরে গণজমায়েত ও পথসভায় বক্তারা এ কথা বলেন ।

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা নুরুল হক চিশতীর সভাপতিত্বে রোডমার্চ প্রস্তুতি কমিটির আহবায়ক ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাদেকুর রহমান খাঁন ও সদস্য সচিব ইমরান হুসাইন তুষারের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা ও মশুরীখোলা দরবার শরীফের পীর সাহেব আল্লামা শাহ মুহাম্মদ আহছানুজ্জামান, প্রেসিডিয়াম সদস্য আল্লামা আবু সুফিয়ান খান আবেদী আল-কাদেরী, সাংগঠনিক সচিব আল্লামা মাসউদ হোসাইন আল কাদেরী, ঢাকা মহানগর ইসলামী ফ্রন্টের সভাপতি অধ্যক্ষ আবু জাফর মোহাম্মদ হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল হাকিম, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চট্টগ্রাম দক্ষিন জেলার সাংগঠনিক সম্পাদক আলহাজ আলী হোসেন, চট্টগ্রাম মহানগর দক্ষিনের সহ-সাংগঠনিক সম্পাদক আলমগীর ইসলাম বঈদী, ছাত্রসেনার কেন্দ্রীয় সাবেক সভাপতি অধ্যক্ষ আবু নাছের মোহাম্মদ মুসা ।

উপস্থিত ছিলেন ছাত্রসেনার কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ গোলাম কিবরিয়া, সহ-সাধারণ সম্পাদক জি এম শাহাদাত হোসাইন মানিক, মাসউদ হুসাইন, এইচ এম শহিদুল্লাহ, নুরুল্লাহ রায়হান খাঁন, ইশতিয়াক রেজা, কামাল হোসাইন সিদ্দিকী, ফয়সাল করিম চৌধুরী, আবুল কালাম আজাদ, আমান উল্লাহ আমান, শাহজাদা নিজামুল করিম সুজন, কাউসার আহমাদ রুবেল, আব্দুল্লাহ আল বাকী সহ ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনা বিভিন্ন জেলা, উপজেলা ও থানা নেতৃবৃন্দ ।

উল্লেখ্য, আহলে সুন্নাত ওয়াল জমা’আত ও মুক্তিযুদ্ধের চেতনা উদ্বুদ্ধ আদর্শবাহী একমাত্র ইসলামী ছাত্র সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদ কর্তৃক ঘোষিত বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রেসিডিয়াম সদস্য শহীদে মিল্লাত আল্লামা নুরুল ইসলাম ফারুকী (রহ.)’র হত্যাকারীদের বিচারের দাবিতে জঙ্গিবাদ বিরোধী রোডমার্চ গত ২৫ আগস্ট টেকনাফ থেকে শুরু হয়ে আজ ২৭ আগস্ট তেতুলিয়া গিয়ে সমাপ্ত হবে ।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
Social Media Auto Publish Powered By : XYZScripts.com