লক্ষ্মীপুরে কলেজ ছাত্র শাওন হত্যা মামলার প্রধান আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে

৩১ বার পঠিত

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার রাধাপুর গ্রামের তোফায়েল আহমদ এর পুত্র ও সরকারী বিশ্ব বিদ্যালয় কলেজের একাদশ শ্রেণীর ছাত্র হোসেন আহমেদ শাওন (১৮) হত্যা ঘটনায় মামলা দায়ের করার হলেও প্রধান আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে জানা যায়। এ ছাড়া বিভিন্ন স্থান থেকে মোবাইল ফোনে মামলার তুলে নিতে বাদী সালাহ উদ্দিন (লোটাস) কে হুমকি ধামকি দিতেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ সুপারের  জরুরী হস্তক্ষেপ কামনা করছে ভিকটিম পরিবার।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, গেল (১৪ অক্টোবর) বুধবার দুপুরে পূর্ব শত্রুতার জের ধরে সদর উপজেলার অভিরখীল গ্রামের মহিব উল্যা মাষ্টারের পুত্র ও নিহতের খালাতো ভাই সালাউদ্দিন (লোটাস) সাথে একই বাড়ির লোকজনের সাথে বিরোধ চলে আসছিলো। ওইদিন সালাহ উদ্দিন কে হত্যা করার উদ্দেশ্যে একই বাড়ির মৃত আবু তাহের হারুনের পুত্র সোহেল পাটোয়ারী, শাকিল পাটোয়ারী নেতৃত্বে ৮/১০ জনের একটিদল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার বসতঘরে হামলা চালায়। এসময় তারা সালাহ উদ্দিনকে না পেয়ে খালার বাড়িতে বেড়াতে এসে লক্ষ্মীপুর সরকারী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র হোসেন আহমদ শাওনকে প্রকাশ্যে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহতের খালাতে ভাই সালাহ উদ্দিন (লোটাস) বাদী হয়ে ১০ জনকে আসামী করে লক্ষ্মীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে পারভেজ পাটোয়ারী, তানিয়া আক্তার, ফেরদৌসি বেগম, সামছুর নাহারকে গ্রেফতার করে। বর্তমানে পারভেজ পাটোয়ারী ছাড়া গ্রেফতারকৃত অপর আসামীরা জামিনে রয়েছে। স্থানীয়দের অভিযোগ পুলিশি অভিযান না থাকায় মামলার প্রধান আসামীর এলাকায় বিভিন্ন আত্মী স্বজনের বাড়িতে অবস্থান নিয়ে ঘুরে বেড়াচ্ছেন।

এ দিকে মামলার বাদী মো: সালাহ উদ্দিন (লোটাস) অভিযোগ করে বলেন, মামলার প্রধান আসামী সোহেল পাটোয়ারী, মো: শাকিল পাটোয়ারী, পরান পাটোয়ারী সহ অন্যান্য আসামী তাকে মোবাইল ফোনে মামলা প্রত্যাহার করার জন্য প্রতিনিয়ত হুমকি ধামকি প্রদান করে আসছে। নিহত হোসেন আহমেদ শাওনের পিতা তোফায়েল আহমেদ সাংবাদিকদের জানান, তার ছেলে কোন দোষ করেনি। খালার বাড়িতে বেড়াতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় নিহত হয়। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন তিনি।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার এস আই মো: ময়নাল বলেন, মামলার প্রধান আসামীদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। বাদী কে মোবাইলে হুমকি দেওয়ার বিষয়টি জেনেছি এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হচ্ছে। আসামীরা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হচ্ছেনা। তবে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি #

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি। মোবাইলঃ 01714-953963, ইমেইলঃ kkumar3700@gmail.com

Social Media Auto Publish Powered By : XYZScripts.com