লক্ষ্মীপুরে মিথ্যা চাঁদাবাজীর অভিযোগ এনে চিকিৎসক পরিবারকে হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

৩৭ বার পঠিত

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মিথ্যা চাঁদাবাজীর অভিযোগ এনে চিকিৎসক পরিবারকে হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী চিকিৎসক পরিবার। সোমবার সকালে পৌর শহরের সরকারী কলেজ রোডে ডাঃ সালমা চৌধুরীর বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় লিখিত বক্তব্যে ডাঃ সালমা চৌধুরী জানান, গত ২৪ জুলাই রবিবার আমাদের প্রতিপক্ষ প্রবাসী জিয়াউল হক পাটওয়ারী রুবেল এর স্ত্রী জোবেদা আক্তার একটি সংবাদ সম্মেলন করে আমার স্বামী ও আমার বাবার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন তথ্য দিয়ে সাংবাদিক সমাজকে বিভ্রান্ত করার চেষ্টা করে। প্রকৃতপক্ষে আমার বাসার রাস্তা নিয়ে প্রতিপক্ষ মধ্যপ্রাচ্য প্রবাসী জিয়াউল হক পাটওয়ারী রুবেল ও তার স্ত্রী জোবেদা আক্তার এর সাথে গত ৬ মাস ধরে বিরোধ চলে আসছে।

উক্ত রাস্তা নিয়ে লক্ষ্মীপুর পৌরসভা, পুলিশ প্রশাসন এবং অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে বিভিন্ন মামলা বিচারাধীন রয়েছে। প্রতিটি বিভাগ থেকে ১০ ফুট রাস্তা রেখে ভবন নির্মাণ করার জন্য বলা হয়। কিন্তু জিয়াউল হক পাটওয়ারী রুবেল প্রশাসন ও বিভিন্ন বিভাগকে বৃদ্ধাঙ্গলী প্রদর্শন করে অবৈধভাবে ভবন নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে। চলাচলের রাস্তা বন্ধ করে ভবন নির্মাণ কাজ করার কারণে আমার বাসার পশ্চিম পাশের জমির মালিক হেলাল চৌধুরী তার ভবন নির্মাণ কাজ বন্ধ করা জন্য বলে।

কিন্তু উল্টো জিয়াউল হক তার স্ত্রীকে দিয়ে আমি ও আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার চালিয়ে সংবাদ সম্মেলন করে চাঁদা দাবী করছি বলে ও তাদের নির্মাধীন ভবন ভাংচুর এর কথা জানায় সাংবাদিকদের। তারা আমাদেরকে ঘায়েল করার জন্য পূর্ব পরিকল্পিত ভাবে তাদের ভবন ভাংচুর এর ঘটনাটি ঘটায়।

লিখিত বক্তব্যে তিনি আরো জানান, বিভিন্ন মাধ্যমে জানতে ফেরেছি জিয়াউল হক পাটওয়ারী রুবেল মধ্যপ্রাচ্য প্রবাসী সে সন্ত্রাসী সংঘটনসহ বিভিন্ন অপরাধী গোষ্ঠিকে অর্থের যোগান দিয়ে যাচ্ছে এবং এসব কর্মকান্ড পরিচালনার জন্য সে প্রতি মাসে বাংলাদেশে এসে থাকে।

এ ছাড়াও রাস্তা সংক্রান্ত বিরোধের জের ধরে তার নির্দেশে তার ভায়েরা ভাই কামরুল ইসলাম আমার ছেলে আবরার হোসেন অলীনকে প্রাণে হত্যা করার উদ্দেশ্যে হুন্ডা দিয়ে চাপা দেয়ার চেষ্টা করে। ভাগ্যক্রমে সে প্রাণে রক্ষা পায়। এ ঘটনার পর আমি লক্ষ্মীপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরী করি যাহার নং- ১৩৫৩ তাং- ২৭.০৬.২০১৬। তিনি একজন চিকিৎসক হিসেবে সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের কাছে ন্যায় বিচারের দাবী জানান।

এসময় উপস্থিত ছিলেন, এটি এন নিউজের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি মো: কাউছার, আর টিভির লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি তৈহিদুল ইসলাম, দৈনিক ইত্তেফাক পত্রিকার লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি আব্দুল মালেক, দৈনিক বাংলাদেশ সময় পত্রিকার লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি রিয়াজ মাহমুদ বিনু, স্থানীয় সপ্তাহিক এলান পত্রিকার সম্পাদক জাকির হোসেন ভুইয়া আজাদ ও লক্ষ্মীপুর রিপোর্টার ক্লাবের আহব্বায়ক আফজাল হোসেন সবুজ, যুগ্ন আহব্বায়ক বি এম সাগর, কামাল হোসেন, মোবারক হোসেন, স্জ্জাদুর রহমান ফরহাদ, মফিজুর রহমানসহ লক্ষ্মীপুর রিপোর্টার ক্লাবের সকল সদস্যবৃন্দ।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি #

কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর প্রতিনিধি। মোবাইলঃ 01714-953963, ইমেইলঃ kkumar3700@gmail.com

Social Media Auto Publish Powered By : XYZScripts.com