শাকিব-অপু ইস্যুতে বিস্ফোরক বুবলি!

৯৭ বার পঠিত

শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে ও সন্তান হওয়ার ঘটনাটি টক অব দ্যা কান্ট্রিতে পরিণত হয়েছে। গতকাল দিনভর চলেছে আলোচনা-সমালোচনা। তবে এই ঘটনার সঙ্গে নানা কারণেই জড়িয়ে ছিলেন আরেক অভিনেত্রী শবনম বুবলি। কাল থেকে তার সঙ্গে যোগাযোগ করা হলেও কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি তার। তবে মঙ্গলবার সকালে ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন ইস্যুটি ঘিরে নিজের অভিমত। দিয়েছেন বিস্ফোরক তথ্য। নববার্তা.কম এর পাঠকদের জন্য স্ট্যটাসটি হুবহু তুলে দেওয়া হলো।

ব্যাপারটি কি ইমোশনাল নাকি নাকি পার্সোনাল? কোনটা? একটু ভেবে বললে ভালো (যদি সময় হয় কারণ সবাই এখন ব্যস্ত থাকেন)। জানি, আপনারা এখন অনেকেই অনেক কিছু ভাবছেন । আমাদের দেশে মাঝেমাঝে কিছু কিছু ইস্যু সবার সামনে এসে দাড়ায় যখন অধিকাংশ (সবাই না) মানুষ হুমড়ি খেয়ে এক তরফা জাজমেন্ট করতে শুরু করে। আর এদের মধ্যে যারা একটু ভিন্নভাবে ভাবতে চায় তাদের যে কত কথা শুনতে হয় তা না হয় নাই বললাম । একদম সাম্প্রতিক ইস্যু নিয়ে যদি কথা হয় তাহলে আমার মন্তব্য না করাটাই শ্রেয় । কারণ এটি সম্পুর্ণ যার যার ব্যক্তিগত ব্যাপার, আর আমি স্বভাবতই নিজের মত থাকতে পছন্দ করি কিন্ত যখন সেখানে আমার কিছু ইস্যু মানুষ নিয়ে আসে তখন তো সেখানে স্বাভাবিকভাবে অনেকেই জানতে চাইছে এবং অনেক ফোন কল পাচ্ছি এসব নিয়ে যে আমি কিভাবে দেখছি এসব!

আমি প্রথমেই একটা জিনিস জানতে চাই গতকাল কেন অপু বিশ্বাস এতো দিনের আড়াল ভেঙে সরাসরি চ্যানেলে গিয়ে এসব কথা বললেন? কই এতোদিন তো যাননি, কারো সামনে আসতে চাননি কেন? কই সাংবাদিক ভাইরা তো এতো চেষ্টা করেও সামনে আনতে পারলেন না, মুখ খোলাতে পারলেন না, বরং আপনারা নাকি যখন জিজ্ঞেস করেছেন তখন নাকি নানান কথা বলেছে।

তার ভাষ্যমতে, ২০০৮ সাল থেকে সে বিবাহিত তাহলে এতোদিন কেনো মর্যাদা চায়নি? শাকিব না হয় লুকিয়েছে, সে লুকায়নি? কেন ক্যারিয়ারের জন্য? একজন ওয়াইফের কাছে ক্যারিয়ারই এতোই বড়? কারিয়ার নিয়ে ভাবা ঠিক আছে কিন্তু নিজের মর্যাদা আদায় এর আগে কি? অপু বিশ্বাস আরও বলেছেন তার সাথে শাকিবের গত এক বছরের মত কথা হয়না, এটা কি কোন সম্পর্কের জন্য স্বাভাবিক? তখনও তো স্বীকৃতি চাইতে সবার সামনে আসলো না। কেন? সে আরও বললো তার ডেলিভারি হয়েছে গত বছর সেপ্টেম্বরে তাহলে তখন আসলো না স্বীকৃতির জন্য। কেন?

শাকিব না হয় লুকিয়েছে, সে লুকায়নি? একজন মায়ের কাছে কি সন্তানের থেকে ক্যারিয়ার বড়?
কই গত পরশুদিন পর্যন্ত তো সে বাচ্চাটির স্বীকৃতি চাইলোনা!
এবার আসি কেনো আসলেন সামনে…
গতকাল যখন একটি পত্রিকায় নিউজ হল ‘রংবাজ’  ছবি নিয়ে, তখন তার নাকি মাথা খারাপ হয়ে গেলো আমার নাম দেখে । সে চায় না শাকিব বুবলী একসাথে কাজ করুক, সে শাকিবকে লোক মারফতে জানালো (যেহেতু সেই বলেছে শাকিব আর তার নাকি কথা হয়না এক বছরের মত) তাকে নিয়ে একটি ছবির নিউজ করাতে না হয় আমাকে নিয়ে ছবির নিউজ অফ করাতে নাহলে এটার শেষ দেখে ছাড়বে সে।

আজকে এখানে বুবলী না থেকে অন্য কেউ থাকতে পারতো যার সাথে শাকিবের জুটি গড়ে উঠেছে, অপু বিশ্বাস যেটা আগের অনেক নায়িকাদের ক্ষেত্রে করতে দেয়নি যা শাকিব নিজেই বলেছে, কেনো রাজ্জাক- শাবানা ম্যাডাম, রাজ্জাক-ববিতা ম্যাডাম, রাজ্জাক-কবরী ম্যাডাম জুটি ছিলেন না? রিয়াজ ভাই শাবনুর আপু, রিয়াজ ভাই পূর্নিমা আপু জুটি ছিলেন না? এমন তো অনেক উদাহরণ আছে, কিন্তু অপু বিশ্বাস তার বাইরে কোন জুটি হোক এমনটি চায়নি বলেই কি তার মর্যাদা এতোদিন চাইলোনা আর সন্তানের স্বীকৃতি এতোদিন চাইলো না।

তাহলে কি! সে এক্সারসাইজ করে নাকি ফিট হয়ে এসে আবার শাকিবের সাথে মুভি করতো । তাহলে তার মর্যাদা আদায়ের কথা না হয় বাদ দিলাম, তার বাচ্চাটির স্বীকৃতি কোথায় যেতো? এরকম চাপায় থাকতো ! আজকে এই মুভি করা নিয়েই তো এতো কিছু, তাকে নিয়ে মুভির ডিক্লায়েরেশন আসলে কি সে বাচ্চার স্বীকৃতি চাইতো? লুকিয়ে রাখতো না ? ধরলাম শাকিব না করেছে বলতে কিন্ত মা হয়ে সে কি করলো? এখন মুভি নিয়ে প্রবলেম হল বলে সবার সামনে এসে সব বলছে?

সে সব জায়গায় বেশ কিছুদিন ধরে বলে আসছে তার ছবি করেছি আমি । তাই আমি হতে পেরেছি । আরে বাবা, পৃথিবীর অনেক দেশেই তো অনেকের রিপ্লেসমেন্টে অনেকে মুভি করছে বলিউড সুপারস্টার থেকে শুরু করে ঢালিউড পর্যন্ত, এমন কি অপু বিশ্বাস নিজেও অন্য অনেকের রিপ্লেসমেন্ট মুভিতে করেছে।

তাহলে এখানে এসব অযৌক্তিক কথা বলার কি মানে? একজন মানুষকে তারকা বানায় তার দর্শকরা, তার ভক্তরা। যার জন্য আমি আমার দর্শক এবং আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ এতো অল্প সময়ে আমাকে এতো ভালোবাসা দেবার জন্য। আর আজকে আমি বসগিরি দিয়ে এন্ট্রি না করলে  ‘প্রিয়া রে’ ছবি দিয়ে আসতাম কারণ সব প্রস্তুতি সেভাবেই নেয়া হয়েছিল । যেটা ওই ছবির ডিরেক্টর, প্রডিউসার থেকে শুরু করে অনেকেই জানেন । 
‘প্রিয়া রে’ তো অন্য কারো মুভি ছিল না, তখন সে কি বলতো?

যাই হোক, যে কেউ ভিউয়ার হিসেবে যে কোন মন্তব্য করতে পারেন সহজে কিন্তু একমাত্র তারাই ভালো বলতে পারেন সবকিছু যখন যারা যেসব সিচুয়েশন এর মধ্য দিয়ে যান। আর আমাকে নিয়ে কেউ যখন সারাক্ষণ কথা বলে তখন I আর হ্যাঁ সহশিল্পীদের সবার সাথে সবার ভালো আন্ডারস্ট্যান্ডিং থাকে যেটা আমার সাথে শাকিবের আছে এবং থাকবে । তাকে অনেক শ্রদ্ধা করি যেটা একদিনে তৈরি হয় না যে একদিনে কমে যাবে ।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
Social Media Auto Publish Powered By : XYZScripts.com