রাজাপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সাথে সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার সহ ওসি’র মতবিনিময়

মিজানুর রহমান পনা রাজাপুর, ঝালকাঠি  # রাজাপুর থানার সদর ইউনিয়নের চেয়ারম্যান জনাব আনোয়ার হোসেন মজিবর মৃধা,উপজেলা নির্বাহী অফিসার জনাব সাদিকুর রহমান ও শেখ মুনির উল গিয়াস অফিসার ইনচার্জ (ওসি)’র সাথে রাজাপুর রিপোর্টার্স ইউনিটির সদস্যদের সাথে শুক্রবার ২০শে নবেম্বর সন্ধায় কর্মরত অনলাইন,ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে আইন শৃংখলার বিভিন্ন দিক ও ইভট্রিজিং মাদক নিয়ন্ত্রন নিয়ে মতবিনিময় সভা করেছেন। রিপোর্টার্স ইউনিটির সম্মেলন কক্ষে আয়োজিত এ মতবিনিময় সভার শুরুতেই রাজাপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে নবাগত সদর ইউপি’র চেয়ারম্যানকে ইউনিটিতে এই প্রথম মতবিনিময়ে শুভেচ্ছা জানানো হয়। পরে উপজেলার বিভিন্ন সমস্যা নিয়ে বক্তব্য তুলে ধরেন রিপোটার্স ইউনিটির সাবেক সভাপতি জনাব আউয়াল গাজী সহ বর্তমান সভাপতি বদরুদ্দিন তোতা মৃধা এবং অহিদ সাইফুল ।

 

মতবিনিময় সভায় অফিসার্স ইনচার্জ শেখ মুনির উল গিয়াস সাংবাদিকদের কাছে তার বক্তব্যে বলেন থানার মাদক,আইন শৃংখলা ও অন্যান্য বিষয়ে প্রতিরোধ গড়ে তোলার ক্ষেত্রে সম্মিলিত ভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং ইভটিজিং রক্ষার ক্ষেত্রে তার পুলিশ সংবাদ শুনা মাত্রই যথাস্থানে গিয়ে আইনী ব্যবস্থা নেন এবং ভবিষ্যতেও প্রথা সচল থাকবে ইনশা আল্লাহ । তিনি আরো বলেন সাংবাদিক ও জনপ্রতিনিধিগন এবং পুলিশ একসাথে কাজ করলে জনগনকে সঠিক সেবা দিতে সক্ষম হব । মাদকমুক্ত ও দালাল মুক্ত থানা চাই সাংবাদিকদের বক্তব্যর এই শ্লোগানে উল্লেখ্য,ওসি শেখ মুনির উল গিয়াস হিসেবে রাজাপুরে যোগদান করেন এবং তা তিনি বাস্তব প্রমানে কাজ করে আসছেন বলে তার দ্বাবী । উপজেলা নির্বাহী অফিসার তার বক্তব্যে রাজাপুর সাংবাদিকদের পূর্বের চেয়ে বর্তমান পরিস্থিতি অনেক ভাল ও সাংবাদিকদের প্রশংসা করে বলেন আসুন আমরা এক সাথে কাজ করে দেশের জনগনের সেবায় নিয়োজিত হই ।

 

যাতে গ্রামের মানুষ সুশঠ শান্তিপূর্ন ভাবে বসবাস করতে পারে এবং জনগনের পাশে থেকে দেশ থেকে সন্ত্রাসী ও মাদক মুক্ত সমাজ গড়ব । সদর ইউনিয়নের চেয়ারম্যান জনাব আনোয়ার হোসেন মজিবর মৃধা বলেন তিনি জনগনকে যে ওয়াদা দিয়ে নির্বাচিত হয়েছিলেন তা তিনি ৯০% দ্বায়িত্ব পালন করতে সক্ষম হচ্ছেন আরো বাকী চলমান রয়েছে , তিনি সাংবাদিকদের বলেন আমার পেটে খুদা নাই তাই আমি জনগনের কোন সম্পদ খেতে চাই না জনগনের পাওনা সঠিক ভাবে তাদের দিতে পারবো যদি কখনো আমার নামে বা ইউনিয়নে কোন দুর্নীতির খবর শুনেন ততখানিক আমাকে ডেকে বলবেন । আমি সর্বাই জনগনের সেবায় নিয়োজিত থাকতে চাই ও থাকবো । অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক আহসানুল কবির মামুন,এনামুল হক,মইনুল হক লিপু,সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানা তদন্ত অফিসার জনাব হারুন অর রশিদ,সাংবাদিক মিজানুর রহমান পনা (মিজানপনা), রুহিদাস,খাইরুল ইসলাম পলাশ,এনামুক কবির প্রেশ ক্লাব সহ সভাপতি প্রমুখ,

 

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
১৫ বার পঠিত

মিজানুর রহমান পনা (মিজানপনা)

Meezanur rahman Pana SAMOBAD PROJUKTI CENTER. RAJAPUR,JHALAKATHI Contact no:01715657840,01833411222, E-mail:meezanpana@gmail.com Excepted Post: Jhalakathi Correspondent.

Leave a Reply