,

AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

এয়ারটেল নিয়ে এলো দ্যা পেনিনসুলা চট্টগ্রাম স্পেশাল ডিসকাউন্ট

লাইক এবং শেয়ার করুন

বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল টেলিকম অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এবং দ্যা পেনিনসুলা চট্টগ্রাম এর মধ্যে বনানীর তাজওয়ার সেন্টারে একটি কর্পোরেট চুক্তি সংক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী এয়ারটেল ফেভারিটস এবং এয়ারটেল কর্মকর্তারা দ্যা পেনিনসুলা চট্টগ্রাম এ আকর্ষনীয় ডিস্কাউন্ট  পাবেন।  দ্যা পেনিনসুলা বন্দর নগরী চট্টগ্রাম এর বিখ্যাত জিইসি সার্কেল এ অবস্থিত। নগরীর সুন্দর ও সুবিধাজনক স্থানে অবস্থিত হোটেলটি পাশ্চাত্য আভিজাত্য ও চট্টগ্রামের আতিথেয়তার সংমিশ্রণে সর্বোত্তম সেবা দিচ্ছে। কনফারেন্স, মিটিং ও কর্পোরেট ইভেন্টের জন্য দ্যা পেনিনসুলা চট্টগ্রাম এ আছে আকর্ষণীয় পরিবেশ ।Airtelঅনুষ্ঠানে উপস্থিত ছিলেন এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এর চিফ হিউম্যান রিসোর্স অফিসার মারিয়া হক, হেড – এইচ আর অপারেশন আসিফ আহমেদ ও ম্যানেজার অ্যাডমিনিস্ট্রেশন মোসাদ্দেক হোসেন খান এবং দ্যা পেনিনসুলা চট্টগ্রাম এর এক্সিকিউটিভ সেলস এন্ড মার্কেটিং মাহবুব হোসেন, এক্সিকিউটিভ সেলস এন্ড রিজার্ভেশন মনজুর হোসাইন এবং  হেড অব সেলস এন্ড মার্কেটিং ইমরান হুমায়ুন খান।

দ্যা পেনিনসুলা চট্টগ্রাম এর এক্সিকিউটিভ সেলস এন্ড মার্কেটিং মাহবুব হোসেন, এক্সিকিউটিভ সেলস এন্ড রিজার্ভেশন মনজুর হোসাইন এবং  হেড অব সেলস এন্ড মার্কেটিং ইমরান হুমায়ুন খান এবং এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এর চিফ হিউম্যান রিসোর্স অফিসার মারিয়া হক, হেড – এইচ আর অপারেশন আসিফ আহমেদ ও ম্যানেজার অ্যাডমিনিস্ট্রেশন মোসাদ্দেক হোসেন খান।

এয়ারটেল বাংলাদেশ সম্পর্কেঃ
এয়ারটেল বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের অন্যতম দ্রুততম অগ্রনী মোবাইল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এবং বিশ্বের অন্যতম বৃহৎ টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল এর অঙ্গসংগঠন। প্রতিষ্ঠানটি বিভিন্ন অভিনব মোবাইল সেবা প্রদান করে থাকে যার মধ্যে রয়েছে ভয়েস, ভ্যালু অ্যাডেড সার্ভিস, ডাটা ও এম কমার্স সেবা। এছাড়াও প্রতিষ্ঠানটি ব্যাপ্তি এবং ধারন ক্ষমতার জন্য এর অত্যাধুনিক মোবাইল নেটওয়ার্ক উন্নয়নে বদ্ধপরিকর।

ভারতী এয়ারটেল সম্পর্কেঃ
বিশ্বের অন্যতম প্রধান টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল এর এশিয়া ও আফ্রিকা জুড়ে ২০ টি দেশে কার্যক্রম রয়েছে। প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় ভারতের নয়া দিল্লীতে অবস্থিত এবং গ্রাহক সংখ্যার ভিত্তিতে সমগ্র বিশ্বের টেলিযোগাযোগ প্রতিষ্ঠানগুলোর প্রথম ৩টির মধ্যে এর অবস্থান। ভারতে এর সেবা সমূহের মধ্যে টুজি, থ্রিজি এবং ফোরজি সেবার পাশাপাশি রয়েছে মোবাইল বানিজ্য সেবা, ফিক্স্ড লাইন সার্ভিস, দ্রুত গতির ডিএসএল ব্রডব্যান্ড, আইপিটিভি, ডিটিএইচ, জাতীয় এবং আন্তর্জাতিক ক্যারিয়ার পর্যায়ে লং ডিস্টেন্স এন্টারপ্রাইজ সার্ভিসেস প্রভৃতি। বিশ্বের অন্যান্য অঞ্চলে এয়ারটেল শুধুমাত্র টুজি, থ্রিজি, ফোরজি এবং মোবাইল বানিজ্য সেবা প্রদান করে থাকে। ২০১৫ সালের অক্টোবর মাসের শেষ পর্যন্ত বিশ্বব্যাপী ভারতী এয়ারটেলের মোট গ্রাহক সংখ্যা ৩৪৩ মিলিয়ন। বিস্তারিত জানতে ভিজিট করুন www.airtel.com.


লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

আরও অন্যান্য সংবাদ