,

AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

বর্ণিল আয়োজনে ডেইলি স্বর্ণালী দিন ডটকম’র দিনের বর্ষপূর্তি পালিত

লাইক এবং শেয়ার করুন

উদয় জুয়েল  (সিলেট ব্যুরো ): সিলেট মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার এস.এম রোকন উদ্দিন বলেছেন, অবাধ তথ্য প্রযুক্তির এই যুগে অনলাইন গণমাধ্যম একটি অপরিহার্য্য বিষয়। বর্তমানে দেশ যেভাবে ডিজিটালের দিকে এগিয়ে যাচ্ছে তার সুফল প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দিতে অনলাইন গণমাধ্যমের বিকল্প নেই। এখন আর পুরোনো দিনের মতো একদিন পরে আগের দিনের ঘটনা পড়ার মতো যথেষ্ট সময় নেই পাঠকদের। পাঠকরা চান তাৎক্ষণিক সংবাদ। আর বিগত এক বছর থেকে তাৎক্ষণিকভাবে ঘটে যাওয়া বিষয় মানুষের মাঝে পৌঁছে দিতে কাজ করেছে স্বর্ণালী দিন। তাই এই অগ্রযাত্রার ধারাবাহিকতাকে বজায় রাখতে হবে।

তিনি শনিবার সন্ধ্যায় নগরীর অকটি অভিজাত হোটেলে ডেইলি স্বর্ণালী দিন ডটকম’র ২য় বর্ষে পদার্পন উপলক্ষে আয়োজিত অনন্দ উৎসবে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

স্বর্ণালী সাহিত্য পর্ষদ,সিলেটের আয়োজনে অনুষ্টানে সভাপতিত্ব করেন পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি আহমাদ সেলিম। পুরো অনুষ্টানটি সঞ্চালনা করেন পত্রিকার প্রধান সম্পাদক কবি নূরুদ্দীন রাসেল। অনুষ্টানে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়ো টেকনোলজি বিভাগের সহযোগী অধ্যাপক জোবেদা কনক খান ও সিলেট বিভাগ গণদাবী ফোরামের সভাপতি প্রবীন হিতৈষী আলহাজ্ব আখলাক আহমদ চৌধুরী’ র হাস্যজ্বল, প্রানবন্থ ও আবেগপ্রবণ আলোচনা সবাইকে মুগ্ধ করে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) সুজ্ঞান চাকমা, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান, সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এস.এম আল মামুন। অনুষ্টানে আগত অতিথিদের স্বাগত জানান পত্রিকার সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী, পত্রিকার পরিচালনা পর্ষদের সদস্য মোঃ হেলাল আহমদ ও আব্দুর রব খিজির। অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আজকের সিলেট ডটকম’র প্রধান সম্পাদক এম.সাইফুর রহমান তালুকদার।

অনুষ্টানে উপস্থিত থেকে ডেইলি স্বর্ণালী দিনের জন্য শুভকামনা করেন বাংলার আওয়াজ টোয়েন্টিফোর ডটকম’র সম্পাদক মোঃ গোলাম রব্বানী, নববার্তা ডটকম’র সিলেট ব্যুরো প্রধান উদয় জুয়েল,নিউজ ওরগান টোয়েন্টিফোর ডটকম’র বার্তা সম্পাদক মাসুদ আহমদ রনি, স্বর্নালী সাহিত্য পর্ষদ’র সহ-সভাপতি মোঃ আমিনুর রহমান, শাহীনুর রহমান শাহীন, মহিলা বিষয়ক সম্পাদিকা মোছাঃ ছালমা বেগম, এমটি নিউজ টোয়েন্টিফোর ডটকম’র সিলেট প্রতিনিধি রাহিবুর রহমান ফয়সল,সাংবাদিক ফয়ছল আহমদ ইমরান, ফেন্ডস পাওয়ার ষ্পোর্টিং ক্লাবের সভাপতি রকি দেব, অর্থ সম্পাদক বদরুল আহমদ, মানবাধিকার কর্মী জহিরুল ইসলাম, আবুল কালাম, এস.এম রুমন, ছাইফুর রহমান ছানি, ফাহিম আহমদ, খায়রুর রহমান ইবাদ, মোঃ সাদেকুর রহমান, শাহান আহমদ, নজরুল ইসলাম শ্যামল, আলী আহবাব মাসুম প্রমূখ।


লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

আরও অন্যান্য সংবাদ