গোলাপগঞ্জের নব নির্বাচিত মেয়র সিরাজুল জব্বার চৌধুরীকে শুভেচ্ছা জানালো ব্যবসায়ী ও সুধী জন

এই সংবাদ ২০ বার পঠিত

গোলাপগঞ্জ প্রতিনিধি # গোলাপগঞ্জ পৌর সভার নির্বাচন পরবর্তী বিশেষ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নব নির্বাচিত মেয়র সিরাজুল জব্বার চৌধুরী বলেছেন, গোলাপগঞ্জ পৌরসভাকে দুর্নীতি থেকে মুক্ত করে একটি আদর্শ প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে জনগন আমাকে যে রায় দিয়েছে সে রায়ের প্রতি আমি শ্রদ্ধা জানাই। পৌর এলাকার বড় সমস্যা গুলোকে অগ্রধিকার দিয়ে তা নিরসনের লক্ষ্যে আমি প্রথমেই উদ্যোগ নিতে চাই। বিশেষ করে ব্যবসায়ীরা যাতে অতীতের ন্যায় আর ভোগান্তির শিকার না হন, সে ব্যাপারে আমি আন্তরিকতার সঙ্গে কাজ করবো।

 

পৌর এলাকায় বাসা বাড়ী নির্মাণে পৌর এলাকারও বাহিরের জনগণ অতীতে অনেক হয়রানির শিকার হয়েছেন, এক্ষেত্রে সহযোগীতার দ্বার আমি খোলে দিতে চাই। যারা পৌর এলাকায় বিনিয়োগ করবে তাদের জন্য সব ধরণের সুযোগ সুবিধার পথ উন্মুক্ত থাকবে। তিনি বলেন, গোলাপগঞ্জ পৌরসভার
প্রাণ কেন্দ্র হচ্ছে গোলাপগঞ্জ বাজার, দেশের উপজেলা পর্যায়ের বাণিজ্যিক কেন্দ্র গুলোর মধ্যে গোলাপগঞ্জের স্থান হবে সবার উপরে। মানুষ অনেক প্রত্যাশা করে চ্যালেঞ্জের মুখে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে আমি জনগনের এ আমানতকে শ্রদ্ধা ও সম্মানের সঙ্গে কাজে লাগাবো। এতে সকল মহলের সহযোগীতা চাই।

 

রোববার সন্ধ্যা ৬ টায় প্রেসক্লাব মিলনায়তনে গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি আলহাজ্ব হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সেক্রেটারী সাংবাদিক আব্দুল আহাদের পরিচালনায় ব্যবসায়ী ও সুধীজন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, গোলাপগঞ্জ কমিউনিটি পুলিশের সভাপতি হাজী আব্দুল ওয়াদুদ, এ ওয়াহাব প্লাজার স্বাত্তাধিকারী হাজী হোসেন আহমদ গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সাবেক সেক্রেটারী ছালেহ আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল জালিল সেলিম,রানাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির সদস্য সামছুল ইসলাম, এ ওয়াহাব প্লাজা ব্যবসায়ী সমিতির সভাপতি বদরুল ইসলাম, সেক্রেটারী সৈয়দ আবু জাহেদ সিদ্দিকী, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি  সাংবাদিক মাহবুবুর রহমান চৌধুরী, নূর ম্যানশন ব্যবসায়ী সমিতির সভাপতি সাজনু মিয়া, গোলাপগঞ্জ ঔষধ বিক্রয় প্রতিনিধি সংস্থার সভাপতি রেজওয়ানুল ইসলাম লিটন।

 

অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন প্রখ্যাত আলেম মাওলানা আব্দুল হক, বিশিষ্ট ব্যবসায়ী সাইকুজ্জামান চৌধুরী শিমু, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ আবিদুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী নুরুর রহমান রুনু, সাবেক জেলা ছাত্রনেতা সাইদুল আলম সুহেদ, পৌর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোহাম্মদ হানিফ আলী, তরুণ আলেম মাওলানা আব্দুল জলিল, রাজনীতিবিদ আনোয়ার হোসেন সোনা, বীর মুক্তিযোদ্ধা আব্দুর শহীদ মতি, বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী আব্দুল হাসিব চৌধুরী বেলাল, বিশিষ্ট সমাজসেবী আব্দুল আজিজ দুদু মিয়া, বাঘা ইউপি সদস্য কয়েছ আহমদ, ছাত্রনেতা পারভেজ আহমদ, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সদস্য আব্দুল আলীম, যুক্তরাজ্য প্রবাসী তামিমুর রহমান, গোলাপগঞ্জ ঔষধ বিক্রয় প্রতিনিধি সংস্থার সাবেক সেক্রেটারী আলমগীর হোসেন, ফুলবাড়ী আজিরিয়া সিনিয়র মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য ফারুক হোসেন প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
Social Media Auto Publish Powered By : XYZScripts.com