গোলাপগঞ্জ পৌর নির্বাচনে মাজেদের কৌশলের কাছে ধরাশায়ী পাপলু

এই সংবাদ ৩৭ বার পঠিত

গোলাপগঞ্জ প্রতিনিধি #  গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী সিরাজুল জব্বার চৌধুরীর পুত্র মাজেদ শরীফ চৌধুরীর কৌশলে ধরাশায়ী হয়ে পড়েছেন পৌর মেয়র জাকারিয়া আহমদ পাপলু। নির্বাচনে প্রার্থীরা ভোটারদের মন জয় করতে নানা কৌশলে ভোট প্রার্থনা করেন এক্ষেত্রে পৌর মেয়র পাপলু ভোটারদের মন জয় করা নয় প্রতিপক্ষকে উদ্দেশ্য করে অশালীন, অভদ্র বাক্য ব্যবহার করে মিথ্যা তথ্য উপস্থাপন করে যাচ্ছেন প্রতিনিয়ত। এদিকে পাপলুর এই আচরনের জবাবে পিতার পক্ষে পুত্র প্রচারনায় নেমে চমক দেখাচ্ছেন ।

 

মাজেদ জানিয়েছেন পৌর মেয়র শুধু আমার বাবাকে উদ্দেশ্য করে অশ্লীল বাক্য ব্যবহার করেন জবাবে আমি হাসি মুখে ভোটারদেরকে এর বিচার করার দাবী জানিয়ে আগামী ৩০ ডিসেম্বর আমাদের পক্ষে রায় দেওয়ার আহবান জানাচ্ছি। এর ফলে ভোটারদের মধ্যে প্রশ্নের সৃষ্টি হয়েছে ১৪ বছর ধরে যার আচরন বদলায়নি তাকে আর নয় এবার তার জবাব দেবে ভোটররা। মেয়র পদে ৭জন প্রার্থীর মধ্যে বয়োজোষ্ঠ্য সিরাজুল জব্বার চৌধুরীকে নিয়ে যখন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র জাকারিয়া আহমদ পাপলু বিষদাগার করছেন ঠিক এসময় অল্প বয়সী সুদর্শন কলেজ পড়ুয়া তরুণ মাজেদ শরীফ চৌধুরী পিতার পক্ষে প্রচারনায় নেমে আলোড়ন সৃষ্টি করেছেন।

 

সদা হাস্যজ্জ্বল মাজেদ নারী- পুরুষ বৃদ্ধ-যুবা সবার সংগে কথা বলে পিতার পক্ষে ভোট প্রার্থনায় ব্যস্ত রয়েছেন। গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচনকে র্দীর্ঘায়িত করতে এপর্যন্ত ৫টি মামলা করা হয়েছে। প্রার্থীদের পক্ষে প্রতিটি মামলায় মোকাবিলা করতে হয়েছে সিরাজুল জব্বার চৌধুরীকে। সম্প্রতি নির্বাচন বাতিলের লক্ষে ৫৪জন ভোটারের পক্ষে জনৈক ব্যাক্তি উচ্চ আদালতে মামলা করলে গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচন নিয়ে আবারো অনিশ্চয়তা দেখা দেয়। বিষয়টি মোকাবেলা করতে পূর্বের ন্যায় গতকাল (মঙ্গলবার) মেয়র প্রার্থী সিরাজুল জব্বার চৌধুরী আবারো ঢাকায় গেলে পূর্ব র্নিধারিত কর্মসূচীতে পিতার পক্ষে পূত্র মাজেদ অংশগ্রহন করে এক আবেগঘন বক্তব্যে বলেন ‘আমার বাবা মানুষের পাশে থেকে কাজ করে সারাটি জীবন অতিবাহিত করেছেন।

 

শেষ বয়সে তিনি জনগণের সেবা করার জন্য আপনাদের কাছে আজ ভোট প্রার্থনা করছেন। আমি আমার বাবার জন্য আপনাদের কাছে ভোট চাই। আপনারা একটি করে ভোট দিয়ে আমার বাবাকে বিজয়ী করলে তিনি আপনাদের সেবায় নিয়োজিত থাকবেন।’ সকাল সাড়ে ৯টায় পৌর এলাকার ১নং ওয়ার্ড থেকে গণসংযোগ শুরু হলে পৌরশহরের মূল অংশ বাজারের গুরুত্বপূর্ণ রাস্তাগুলো প্রদক্ষিন করে সিলেট জকিগঞ্জ সড়ক হয়ে পৌর এলাকার পশ্চিম প্রান্তে গিয়ে শেষ হয়। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী আসিদুর রহমান আসাই, এনাম আহমদ, মাওলানা আব্দুল জলিল, অলিউর রহমান, আব্দুল খালিক, রুহেল আহমদ, হেলাল আহমদ, মাহমুদ আহমদ, ফলিক মিয়া, জমান উদ্দিন, পাকি মিয়া, জামাল আহমদ, কাইয়ুম আহমদ, লায়েছ আহমদ। এছাড়াও প্রতিদিন মাজেদ বিরামহীনভাবে কর্মী বাহিনী নিয়ে গনসংযোগ অব্যাহত রেখেছেন। গতকালের গনসংযোগ শেষে দোয়া পরিচালনা করেন জামেয়া ইসলামীয়া উচ্চ বিদ্যালয় মসজিদের ইমাম মাওলানা আব্দুল মালিক।

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  

জাকারিয়া মোহাম্মদ, গোলাপগঞ্জ প্রতিনিধি #

Correspondent at Nobobarta.com, Founding Member at গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি । 01778-893010

Social Media Auto Publish Powered By : XYZScripts.com