,

AD
নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

সিলেট তিন পৌরসভায় মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল

লাইক এবং শেয়ার করুন

সিলেটের তিন পৌরসভায় মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ২৩ জন মেয়র প্রার্থী ও ১২৪ জন কাউন্সিলর প্রার্থী নিজ নিজ মনোনয়ন দাখিল করেছেন। এর মধ্যে আওয়ামীলীগের ৫জন জাতীয় পার্টির ১৫ জন বিদ্রুহী প্রার্থী রয়েছেন। তাছাড়া একটি পৌরসভায় সতন্ত্র হিসেবে জামায়াতের এক নেতা মেয়র পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

কানাইঘাট প্রতিনিধি জানান, কানাইঘাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে মোট ১০ জন এবং কাউন্সিলর পদে ৪৮ প্রার্থী নিজ নিজ মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে আওয়ামীলীগ ও জাতীয় পার্টির বিদ্রুহী প্রার্থীরাও রয়েছেন।

মেয়র পদে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হচ্ছেন- আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র লূৎফুর রহমান, আওয়ামীলীগের বিদ্রুহী প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আল মিজান (সতন্ত্র), আওয়ামীলীগের আরেক বিদ্রুহী প্রার্থী সিরাজুল ইসলাম খোকন (সতন্ত্র), বিএনপি মনোনীত প্রার্থী ও উপজেলা কৃষকদলের সভাপতি রহিম উদ্দিন ভরসা, জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত প্রার্থী বাবুল আহমদ, জাতীয় পার্টির (এরশাদ) বিদ্রুহী প্রার্থী সুহেল আমীন (সতন্ত্র), সতন্ত্র প্রার্থী (জামায়াত মনোনীত) ওলিউল্লাহ, খেলাফত মজলিশ মনোনীত প্রার্থী মাওঃ ইসলাম উদ্দিন, জাসদ মনোনীত প্রার্থী ও পৌর জাসদের সভাপতি তাজ উদ্দিন ও প্রবাসী সুলতান আহমদ।

গোলাপগঞ্জ প্রতিনিধি জানান, গোলাপগঞ্জে মেয়র পদে ৭ জন এবং কাউন্সিলর পদে ৩৬ জন প্রার্থী নিজ নিজ মনোনয়নপত্র দাখিল করেছেন। মেয়র পদে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হচ্ছেন- আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র জাকারিয়া আহমদ পাপলু, আওয়ামীলীগের বিদ্রুহী প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার সাবেক প্রশাসক সিরাজুল জব্বার চৌধুরী (সতন্ত্র), অপর বিদ্রুহী প্রার্থী ও যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম রাবেল (সতন্ত্র), বিএনপি মনোনীত প্রার্থী ও পৌর বিএনপির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী শাহীন, জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত প্রার্থী ও ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি সুহেদুর রহমান সুহেদ, খেলাফত মজলিশ মনোনীত প্রার্থী ও উপজেলা খেলাফত মজলিসের সহ-সভাপতি আমিনুল ইসলাম আমিন, সমাজসেবী আমিনুর রহমান লিপন (সতন্ত্র)।

জকিগঞ্জ প্রতিনিধি জানান, জকিগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬ জন, ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪০ জন প্রার্থী নিজ নিজ মনোনয়ন পত্র দাখিল করেছেন। মেয়র পদে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হচ্ছেন- আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার খলিল উদ্দিন, আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ফারুক আহমদ (সতন্ত্র), বিএনপি মনোনীত প্রার্থী বদরুল হক বাদল, জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত আব্দুল মালেক ফারুক, খেলাফত মজলিস মনোনীত জাফরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী কাজী হিফজুর রহমান।


লাইক এবং শেয়ার করুন
শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আরও অন্যান্য সংবাদ