সাংবাদিক পরিবারের উপর হামলায় বহু নাটকীয়তার পরে মামলা নিলেন আগৈলঝাড়া থানার ওসি

এই সংবাদ ২৩ বার পঠিত

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) # বরিশালের আগৈলঝাড়ায় চাঁদার দাবিতে সাংবাদিক পরিবারের উপর হামলা ও ছিনতাইয়ের ঘটনায় বহু নাটকীয়তার পরে মামলা নিলেন আগৈলঝাড়া থানার ওসি। আহত ও অভিযোগসূত্রে জানা গেছে, আগৈলঝাড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সমকাল প্রতিনিধি কেএম আজাদ রহমানের পরিবারের উপর ১ ডিসেম্বর দুপুরে সন্ত্রাসী আকাশ ও রনি হামলা করে ১০জনকে আহত করে। এসময় তারা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ছিনতাই করে।

 

এঘটনায় ওইদিনই সাংবাদিক আজাদ বাদী হয়ে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দিলেও ওসি মনিরুল ইসলাম উর্ধতন কর্মকর্তাদের নির্দেশ অমান্য করে বহু নাটকীয়তার পরে বুধবার রাতে মামলাটি রেকর্ড করেন। দায়েরকৃত ছিনতাই ও চাঁদাবাজি মামলা নং- ১ (০২-১২-২০১৫)। মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে এসআই হাবিবুর রহমানকে। উল্লেখ্য, সাংবাদিক আজাদ বিভিন্ন সময় ফুল্লশ্রী গ্রামের আলমগীর খলিফার ছেলে আকাশের বিরুদ্ধে নানান অপকর্মের সংবাদ প্রকাশ করেন। একারণে আকাশ ক্ষুব্ধ হয়ে সাংবাদিক আজাদের স্ত্রী রুবিনা বেগমের কাছে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় আকাশ খলিফার নেতৃত্বে ৭-৮জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে আজাদের বাড়িতে হামলা চালায়। হামলার সময় সন্ত্রাসীরা নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল ছিনতাই করে।  এসময় তাদের হামলায় ১০জন আহত হয়।

আগৈলঝাড়ার অন্যান্য সংবাদ

আগৈলঝাড়ায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

বরিশালের আগৈলঝাড়ায় আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে বেসরকারী এনজিও বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার উদ্যোগে র‌্যালী শেষে সংস্থার হলরুমে প্রশাসনিক কর্মকর্তা মিঠু মধুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা দেবী চন্দ। সভায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন সরদার, ওয়ার্ল্ডভিশন- আগৈলঝাড়া এডিপি ম্যানেজার সম্রাট সেরাও, আগৈলঝাড়া প্রেসক্লাব সভাপতি ওয়াসিম ভুঁইয়া সেলিম, মহিলা আওয়ামীলীগ নেত্রী পেয়ারা ফারুক বখতিয়ার, ওয়ার্ল্ডভিশন-আগৈলঝাড়া এডিপি’র শিক্ষা ম্যানেজার পার্থসারথী দোবে ও অম্বরিশ হালদার প্রমুখ।

আগৈলঝাড়ায় হামলা-সংঘর্ষে মহিলাসহ আহত ৭ : নিহত ১ : গ্রেফতার ৫

বরিশালের আগৈলঝাড়ায় বাড়ির সীমানা নিয়ে দু’গ্র“পের মধ্যে হামলা-সংঘর্ষে চিকিৎসারত অবস্থায় ১জন নিহত। মহিলাসহ হাসপাতালে চিকিৎসারত ছিল ৭জন। এঘটনায় ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। স্থানীয়সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের পশ্চিম বাগধা গ্রামে ইউনুস ঘরামীর বাড়ির উপর দিয়ে যাতায়াতের পথ নিয়ে বাদশা খোন্দকারের সাথে বাকবিতন্ডা হয়। এঘটনা নিয়ে ৩০ নভেম্বর রোববার রাতে দু’গ্র“পের মধ্যে হামলা-সংঘর্ষে উভয়পক্ষের ইউনুস খোন্দকারসহ কমপক্ষে ১৫জন আহত হয়।

 

গুরুতর আহত ৭জনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলায় আহত মাজেদ কারিকরের ছেলে ইউনুস কারিকর (৪৫) এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হলে ঢাকায় চিকিৎসারত অবস্থায় ২ ডিসেম্বর রাতে মারা যায়। ইউনুসের মৃত্যুর খবর শুনে ওই ঘটনার সাথে জড়িত হাসপাতালে ভর্তি ৫জনকে পুলিশ বুধবার গভীর রাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হল বেল্লাল সরদার (২৬), আ. জব্বার ঘরামী (৫০), হেলাল উদ্দিন ঘরামী (৫৫), জাহানারা বেগম (৪৫) ও তাসলিমা বেগম (২২)। গ্রেফতারকৃতদের গতকাল বৃহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এবিষয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শ্রাদ্ধানুষ্ঠান আওয়ামীলীগ নেতা চিত্তরঞ্জন মিত্র

শুক্রবার ৪ ডিসেম্বর বরিশালের আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগ নেতা চিত্তরঞ্জন মিত্রের মৃত্যু পরবর্তী শ্রাদ্ধানুষ্ঠান অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া গ্রামে তার নিজবাড়িতে দিনব্যাপী ধর্মীয় আচার-অনুষ্ঠান শেষে শ্রাদ্ধানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে সাবেক চিফ হুইপ আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপিসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও আত্মীয়স্বজন এবং বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত থাকবেন।
 

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  

অপূর্ব লাল সরকার, বরিশাল প্রতিনিধি #

01912-346484

Social Media Auto Publish Powered By : XYZScripts.com