ঝালকাঠি পুলিশের বিশেষ অভিযানে বিদেশী মদ ও গাঁজা উদ্ধার,ছাত্রলীগ নেতা সহ গ্রেপ্তার ৭

৫৫ বার পঠিত

ঝালকাঠি প্রতিনিধিঃ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা দেয়া ঝালকাঠি পুলিশ বিভাগের মাদক বিরোধী একাধিক অভিযানে বেশ কিছু বিদেশী মদ, গাজা, ফেন্সিড্রিলের বোতল ও ব্যবহৃত প্যাথেড্রিনের বোতল সহ সিরিঞ্জ সহ ছাত্রলীগ কর্মী সহ ৭ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুর রকিব ও এএসপি সার্কেল এমএম মাহমুদ হাসানের নেতৃত্বে সোমবার বিকালে থেকে শহরের বিভিন্ন স্থানে থানা পুলিশ ও ডিবি’র একাধিক টিম এ অভিযান চালিয়েছে।
    আটককৃতরা হলো পন্যগ্রাফী আইনের মামলায় সাড়ে ৫মাস কারাবাস করে ৬ জুন জামিনে মুক্ত পাওয়া জেলা ছাত্রলীগের (সদ্য বহিস্কৃত) সহ-সভাপতি লিমন নকিব (৩৫), শহর ছাত্রলীগ সাধারন সম্পাদক (সদ্য বহিস্কৃত) সৈয়দ নাজমুল হক রাসেল (৩৪), রাজাপুরের মাদক ব্যবসায়ী মেডিক্যাল মোড়ের মিনার গাজীর পুত্র রিপন গাজী (৩০), রাজাপুরের সদ্য নির্বাচিত বেল্লাল মেম্বার ওরেফে শেরাটন বেল্লালের পুত্র মাদক ব্যবসায়ী রানা (২৮),মঠবাড়ী ইউনিয়নের পুখুরীজান গ্রামের আজিজ খানের পুত্র রাছেল খান (৩০) এবং ছাত্রলীগ কর্মী পালবাড়ী এলাকার বাদল হোসেনের পুত্র লিয়ন (২২) ও জেলা সেচ্ছাসেবক দলের যুগ্মআহবায়ক রিয়াজ হোসেনের পুত্র রাসেল (২৩)।
      থানা সেকেন্ড অফিসার এসআই হালিম তালুকদার জানায়, বিকালে পশ্চিম ঝালকাঠির ইছানীল এলাকায় মটোরসাইকেল চেকিংয়ের সময় এক বোতল বিদেশী মদ সহ লিয়ন ও রাসেলকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবদে ও গোপন সংবাদের ভিত্তিতে বিপুল সংখ্যক থানা পুলিশ ও ডিবি সদস্য হোগলাপট্টি এলাকায় জমজম ওষুধের দোকানের তিন তালার রুমে ঘেরাও করে।
     সেখানে শহর ছাত্রলীগ সাধারন সম্পাদক (সদ্য বহিস্কৃত) সৈয়দ নাজমুল হক রাসেলের রুমে তল্লাশী চালিয়ে ৫ বোতল বিদেশী মদ, ফেন্সিড্রিলের বোতল ও ব্যবহৃত প্যাথেড্রিনের বোতল সহ সিরিঞ্জ উদ্ধার করে পুলিশ। এসময় উক্ত রুমে অবস্থানরত ঝালকাঠি ছাত্রলীগের কয়েক নেতা ও রাজাপুর থেকে আগত কয়েক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। শহরের প্রানকেন্দ্র হোগলাপট্টি এলাকায় এ অভিযানকালে বিপুল সংখ্যক পথচারী ও কৌতুহলী মানুষ ঘটনাস্থলে ভীড় জমায়।
     এ ব্যাপারে ঝালকাঠি থানার এসআই বেলায়েত বাদী হয়ে এক বোতল বিদেশী মদ সহ গ্রেপ্তাকৃত পালবাড়ী এলাকার লিয়ন ও রাসেলের বিরুদ্ধে এবং এসআই মিলন বাদী হয়ে লিমন নকিব, সৈয়দ নাজমুল হক রাসেল, রিপন গাজী,  রানা ও রাছেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন বিশেষ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
     এ ব্যাপারে এএসপি সার্কেল এমএম মাহমুদ হাসান জানায়, শিল্পমন্ত্রী ও পুলিশ সুপারের নির্দেশে ঝালকাঠি জেলাকে মাদক ব্যবসায়ী ও মাদকসেবী মুক্ত করার লক্ষ্যে চলমান অভিযানের অংশ হিসাবে সোমবার দিনভর কাঠপট্টি, ইছানীল ও হোগলাপট্টি সহ বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালানো হয়। তিনি মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবেনা জানিয়ে বলেন, মাদক চক্রের সাথে জড়িতদের ব্যাপারে কোন সুপারিশ বা তদবীর করতে আসলে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে।

SL MADOK  PIC

ফেসবুক থেকে মতামত দিন
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
  •  
  •  
  •  

অাহিদ সাইফুল ঝালকাঠি প্রতিনিধি #

অাহিদ সাইফুল ঝালকাঠি প্রতিনিধি # মোবাইল নাম্বারঃ +৮৮০১৭১৬৬৩৫৪৭৩

Social Media Auto Publish Powered By : XYZScripts.com